সংবাদ শিরোনাম
নবীগঞ্জে ৬ বছরে শিশুকে চকলেটের প্রলোভন দেখিয়ে ধর্ষণ! ধর্ষনকারী আনহারকে আটক   » «   ফ্যাসিস্ট ডামি সরকারকে পদত্যাগে বাধ্য করা হবে :কাইয়ুম চৌধুরী  » «   বঙ্গবন্ধু ফাউন্ডেশন সিলেট জেলার উদ্যোগে ইফতার বিতরণ ও দোয়া মাহফিল  » «   সিলেটে পারিবারিক কলহের জেরে ছেলের হাতে বাবা খুন  » «   সুনামগঞ্জের দোয়ারাবাজারে যুবকের ঝুলন্ত মরদেহ উদ্ধার  » «   নবীগঞ্জে ভুল অপারেশন করে শিশুর লিঙ্গ কর্তন-কেয়ার ডায়াগনস্টিক ঘেরাও  » «   সিলেটের উপশহরে মামার হাতে বাগিনা খুন  » «   ব্রাদার ইসরাইল আলী সাদেক জামিন নিতে এসে গ্রেপ্তার  » «   সুনামগঞ্জের দোয়ারায়বাজারে ভারতীয় চিনিসহ আটক- ৪ জন  » «   প্রাতিষ্ঠানিক শিক্ষার সাথে দেশীয় সংস্কৃতি লালন করতে হবে  -জেলা প্রশাসক  » «   শান্তিগঞ্জের কান্দিগাঁও গ্রামে বাচ্চাদের ঝগড়া নিয়ে প্রতিপক্ষের লোকজনের হামলায় দুই ছাত্রীসহ ৩জন আহত  » «   বিশ্বের সঙ্গে তাল মিলিয়ে শিক্ষার গুনগত মান উন্নয়নে কাজ করছেন প্রধানমন্ত্রী : প্রতিমন্ত্রী শফিক চৌধুরী  » «   রমজান উপলক্ষে জুলকার নায়েন ফাউন্ডেশন দোয়ার বই ও খেজুর বিতরণ  » «   ভাষা শহীদদের শ্রদ্ধা জানিয়েছেন মানবাধিকার ও অনুসন্ধান কল্যাণ সোসাইটি  » «   মাদানী ইস্যুকে কেন্দ্র করে সুনামগঞ্জের পুলিশ তদন্তকেন্দ্রে হামলা ভাংচুর, আটক ৫; পুলিশের ২৭ রাউন্ড ফাঁকা গুলি  » «  

সুনামগঞ্জে যমুনা টিভির প্রতিনিধি আমিনুলের উপর যুবলীগ নেতার হামলার ঘটনায় একজন গ্রেপ্তার

সুনামগঞ্জ প্রতিনিধি::সুনামগঞ্জ সদর উপজেলার গৌরারং ইউনিয়নে প্রধানমন্ত্রী শেখ হাসিনার অগ্রাধিকার আশ্রয়ন প্রকল্প গৃহ নির্মাণে অনিয়ম ও দূর্নীতির সংবাদ বেসরকারী স্যাটেলাইট টেলিভিশন যমুনা টিভিতে প্রচার করায় যমুনা টিভির সুনামগঞ্জ প্রতিনিধি মো. আমিনুল ইসলামের উপর হামলার ঘটনা মামলায় একজনকে গ্রেপ্তার করেছে পুলিশ।

গ্রেপ্তারকৃত ব্যাক্তি হলেন সুনামগঞ্জ সদর উপজেলা যুবলীগের সাংগঠনিক সম্পাদক জিল্লুর রহমান সজীব। এ ঘটনায়

শুক্রবার সকালে যমুনা টিভির সুনামগঞ্জ প্রতিনিধি আমিনুল ইসলাম বাদি হয়ে জিল্লুর রহমান সজীবকে আসামী সদর মডেল থানায় একটি মামলা দায়ের করেন।

শুক্রবার বিকেলে সুনামগঞ্জ সদর মডেল থানা পুলিশ পৌর শহরের তেঘরিয়া এলাকায় অভিযান চালিয়ে নিজ বাসা হতে যুবলীগ নেতাকে গ্রেপ্তার করে।

মামলার অভিযোগ সূত্রে জানা যায়,গত কয়েকদিন পূর্বে যমুনা টিভির প্রতিনিধি মো. আমিনুল ইসলাম সুনামগঞ্জ সদর উপজেলার গৌরারং ইউনিয়নে প্রধানমন্ত্রী শেখ হাসিনার অগ্রাধিকার ভিত্তিক আশ্রয়ন প্রকল্প গৃহ নির্মাণে অনিয়ম ও র্দূনীতির সংবাদ যমুনা টিভিতে প্রচার করেন। এ ঘটনায় গতকাল ৪ মে উপজেলা প্রশাসনের কর্তাব্যক্তিরা সরেজমিনে প্রকল্প এলাকা পরিদর্শনে যান এবং অনিয়ম ও র্দূনীতির বিষয়টি তদন্ত করেন । এ সময় জেলা যুবলীগের আহবায়ক ও সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান খায়রুল হুদা চপল ও উপস্থিত ছিলেন। তখন যমুনা টিভির প্রতিনিধিকে ঘটনাস্থলে যাওয়ার কথা বলা হয়। তদন্ত কমিটির তদন্ত শেষে সাংবাদিক আমিনুল ইসলাম ঘটনাস্থলে গিয়ে সাক্ষ্য দেন।

এ সময় যমুনা টিভির প্রতিনিধির সাথে এলাকার কিছু লোকজনের কথা কাটাকাটি এবং উত্তেজনা দেখা দিলে সদর উপজেলা চেয়ারম্যান খায়রুল হুদা চপল তার গাড়িতে করে সাংবাদিক আমিনুল ইসলামকে তুলে নিরাপদে শহরে নিয়ে আসেন।

এর কিছুক্ষণ পরে শহরের সদর উপজেলা পরিষদের সামনে আসামাত্র সদর যুবলীগের সাংগঠনিক সম্পাদক জিল্লুর রহমান সজীব সাংবাদিক আমিনুল ইসলামকে একা পেয়ে গিল ঘুষি মেরে তাকে আহত করেন। খবর পেয়ে সহকর্মীরা ঘটনাস্থলে গিয়ে আমিনুলকে উদ্ধার করে প্রথমে সুনামগঞ্জ জেলা সদর হাসপাতালে নেওয়া হয় এবং পরবর্তীতে উন্নত চিকিৎসার জন্য তাকে সিলেট এম এ জি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়।

এ ব্যাপারে সুনামগঞ্জ সদর মডেল থানার অফিসার ইনচার্জ মো. ইখতিয়ার উদ্দিন চৌধুরী গ্রেপ্তারের সত্যতা নিশ্চিত করে জানান,তাকে আদালতের মাধ্যমে জেলহাজতে প্রেরন করা হয়েছে।

 

সংবাদটি ভালো লাগলে শেয়াার করুন

সর্বশেষ সংবাদ

Developed by:

.