সংবাদ শিরোনাম
সবাইকে ঈদের শুভেচ্ছা জানিয়েছেন মানবাধিকার ও অনুসন্ধান কল্যাণ সোসাইটি’র সভাপতি শেখ লুৎফুর  » «   ওসমানীনগরে বন্যা আশ্রয়কেন্দ্রে ২শতাধিক বাসিন্দা উপজেলা প্রশাসনের তালিকায় মাত্র ৪৩জন  » «   ওসমানীনগরে কুশিয়ারা নদীতে অবৈধ বালু উত্তোলন ঝুঁকিতে ড্রাইক ও গ্রাম  » «   সিলেটের বিভিন্ন স্থান থেকে চোরাই মোবাইল সিন্ডিকেটের ৬ জন সদস্য র‌্যাব-৯ এর হাতে গ্রেফতার  » «   করিম উল্লাহ মার্কেট থেকে বিপুল পরিমাণ মোবাইলসহ ৬ জন গ্রেফতার  » «   ঈদকে সামনে রেখে নবীগঞ্জে জমে উঠেছে জমজমাট পশুর হাট!  » «   শিশুদের সুপ্ত মেধা বিকাশে প্রতিযোগিতা আয়োজনের বিকল্প নেই: শেখ রাসেল হাসান  » «   মেজরটিলায় টিলা ধসে হতাহতের ঘটনায় সিলেট মহানগর বিএনপির শোক  » «   দেশের স্বাস্থ্য খাতের উন্নয়নে শহীদ জিয়া দূরদর্শী অবদান রেখেছিলেন-অধ্যাপক ডা. এ জেড এম জাহিদ  » «   ডামি সরকারের ডামি বাজেট জনগণ প্রত্যাখ্যান করেছে-বিএনপি  » «   গোয়ালাবাজার থেকে খাদিম পুর রোডের রাস্তার দুই পাশে গাছ হেলে পড়ায় দুর্ঘটনার আশঙ্কা  » «   আলোকিত দেশ গড়তে শিক্ষার্থীদেরকে আদর্শবান হতে হবে: প্রতিমন্ত্রী শফিক চৌধুরী  » «   মরহুম প্রেসিডেন্ট জিয়াউর রহমানের মৃত্যুবার্ষিকীতে সিলেট মহানগর বিএনপির খাদ্য বিতরণ  » «   ইতিহাস বিকৃত করে মানুষের হৃদয় থেকে শহীদ জিয়ার নাম মুছে ফেলা যাবে না  » «   নবীগঞ্জে মুক্তিযোদ্ধার বাড়িতে নাশকতা ও হয়রানির শেষ কোথায়? সচেতন মহলের প্রশ্ন  » «  

সুনামগঞ্জে যমুনা টিভির প্রতিনিধি আমিনুলের উপর যুবলীগ নেতার হামলার ঘটনায় একজন গ্রেপ্তার

সুনামগঞ্জ প্রতিনিধি::সুনামগঞ্জ সদর উপজেলার গৌরারং ইউনিয়নে প্রধানমন্ত্রী শেখ হাসিনার অগ্রাধিকার আশ্রয়ন প্রকল্প গৃহ নির্মাণে অনিয়ম ও দূর্নীতির সংবাদ বেসরকারী স্যাটেলাইট টেলিভিশন যমুনা টিভিতে প্রচার করায় যমুনা টিভির সুনামগঞ্জ প্রতিনিধি মো. আমিনুল ইসলামের উপর হামলার ঘটনা মামলায় একজনকে গ্রেপ্তার করেছে পুলিশ।

গ্রেপ্তারকৃত ব্যাক্তি হলেন সুনামগঞ্জ সদর উপজেলা যুবলীগের সাংগঠনিক সম্পাদক জিল্লুর রহমান সজীব। এ ঘটনায়

শুক্রবার সকালে যমুনা টিভির সুনামগঞ্জ প্রতিনিধি আমিনুল ইসলাম বাদি হয়ে জিল্লুর রহমান সজীবকে আসামী সদর মডেল থানায় একটি মামলা দায়ের করেন।

শুক্রবার বিকেলে সুনামগঞ্জ সদর মডেল থানা পুলিশ পৌর শহরের তেঘরিয়া এলাকায় অভিযান চালিয়ে নিজ বাসা হতে যুবলীগ নেতাকে গ্রেপ্তার করে।

মামলার অভিযোগ সূত্রে জানা যায়,গত কয়েকদিন পূর্বে যমুনা টিভির প্রতিনিধি মো. আমিনুল ইসলাম সুনামগঞ্জ সদর উপজেলার গৌরারং ইউনিয়নে প্রধানমন্ত্রী শেখ হাসিনার অগ্রাধিকার ভিত্তিক আশ্রয়ন প্রকল্প গৃহ নির্মাণে অনিয়ম ও র্দূনীতির সংবাদ যমুনা টিভিতে প্রচার করেন। এ ঘটনায় গতকাল ৪ মে উপজেলা প্রশাসনের কর্তাব্যক্তিরা সরেজমিনে প্রকল্প এলাকা পরিদর্শনে যান এবং অনিয়ম ও র্দূনীতির বিষয়টি তদন্ত করেন । এ সময় জেলা যুবলীগের আহবায়ক ও সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান খায়রুল হুদা চপল ও উপস্থিত ছিলেন। তখন যমুনা টিভির প্রতিনিধিকে ঘটনাস্থলে যাওয়ার কথা বলা হয়। তদন্ত কমিটির তদন্ত শেষে সাংবাদিক আমিনুল ইসলাম ঘটনাস্থলে গিয়ে সাক্ষ্য দেন।

এ সময় যমুনা টিভির প্রতিনিধির সাথে এলাকার কিছু লোকজনের কথা কাটাকাটি এবং উত্তেজনা দেখা দিলে সদর উপজেলা চেয়ারম্যান খায়রুল হুদা চপল তার গাড়িতে করে সাংবাদিক আমিনুল ইসলামকে তুলে নিরাপদে শহরে নিয়ে আসেন।

এর কিছুক্ষণ পরে শহরের সদর উপজেলা পরিষদের সামনে আসামাত্র সদর যুবলীগের সাংগঠনিক সম্পাদক জিল্লুর রহমান সজীব সাংবাদিক আমিনুল ইসলামকে একা পেয়ে গিল ঘুষি মেরে তাকে আহত করেন। খবর পেয়ে সহকর্মীরা ঘটনাস্থলে গিয়ে আমিনুলকে উদ্ধার করে প্রথমে সুনামগঞ্জ জেলা সদর হাসপাতালে নেওয়া হয় এবং পরবর্তীতে উন্নত চিকিৎসার জন্য তাকে সিলেট এম এ জি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়।

এ ব্যাপারে সুনামগঞ্জ সদর মডেল থানার অফিসার ইনচার্জ মো. ইখতিয়ার উদ্দিন চৌধুরী গ্রেপ্তারের সত্যতা নিশ্চিত করে জানান,তাকে আদালতের মাধ্যমে জেলহাজতে প্রেরন করা হয়েছে।

 

সংবাদটি ভালো লাগলে শেয়াার করুন

সর্বশেষ সংবাদ

Developed by:

.