সংবাদ শিরোনাম
আন্দোলনকারীদের সঙ্গে পুলিশের সংঘর্ষ চলাকালে সিয়াম নামে এক তরুণ নিহত  » «   কোটা বৈষম্য বিরোধী আন্দোলনকারীদের পক্ষে বিক্ষোভের ঘোষণা হেফাজতে ইসলামের  » «   আগামীকাল সারাদেশে ‘কমপ্লিট শাটডাউন’কর্মসূচি ঘোষণা  » «   দোয়ারাবাজারে প্রকাশ্যে চলছে টিলা কাটার মহোৎসব! নিরব প্রশাসন  » «   মাদকের ভয়ালগ্রাস থেকে আমাদের সন্তানদের বাচাতে হবে- বিভাগীয় কমিশনার আহমদ ছিদ্দীকী  » «   আরিফ হত্যা মামলায় ৩৬নং ওয়ার্ড কাউন্সিলর নিপু কারাগারে  » «   ধর্মপাশার মুগরাইন হাওরে গোসল করতে নেমে ডুবে শাশুড়ি ও তার অন্তঃসত্ত্বা পুত্রবধূর মৃত্য  » «   তৃতীয় দফা বন্যার মুখোমুখি সুনামগঞ্জের হাওরপাড়ের লাখ লাখ মানুষজন  » «   বন্যায়ও থেমে নেই ভারত থেকে অবৈধভাবে আসা চিনির চোরাচালান  » «   সিলেটে নতুন পুলিশ সুপার এর যোগদান  » «   র‌্যাব সদস্যরা দেশের যেকোন সংকটময় মূহুূর্তে সব সময়ই জনগনের পাশে থেকে কাজ করে যাচ্ছে -র‌্যাব মহাপরিচালক  » «   সার্বক্ষণিক নিরাপত্তার জন্য একজন গানম্যান নিয়োগ পেলেন ব্যারিস্টার সুমন  » «   গুজব আতঙ্কে গোলাপগঞ্জে ছেলে ধরা সন্দেহে বুদ্ধিপ্রতিবন্ধী যুবককে গণপিটুনি দিয়ে পুলিশে সোপর্দ  » «   সুনামগঞ্জে শ্রী শ্রী জগন্নাথ দেবের রথযাত্রা উৎসব উপলক্ষে শোভাযাত্রা অনুষ্ঠিত  » «   কৃষকরা এ দেশের প্রাণ: প্রতিমন্ত্রী শফিক চৌধুরী  » «  

নেপাল-বাংলাদেশ ফ্রেন্ডশিপ অ্যাওয়ার্ড- ২০২৩ পাচ্ছেন অধ্যক্ষ মো. ফয়জুল হক

সিলেটপোস্ট ডেস্ক::নেপাল-বাংলাদেশ ফ্রেন্ডশিপ সোসাইটি কর্তৃক প্রবর্তিত শিক্ষা বিস্তারে গুরুত্বপূর্ণ অবদানের জন্য জুরি বোর্ডের সিদ্ধান্ত মোতাবেক “নেপাল-বাংলাদেশ ফ্রেন্ডশিপ অ্যাওয়ার্ড-২০২৩” পাচ্ছেন স্কলার্সহোম মেজরটিলা কলেজ, সিলেটের সুযোগ্য অধ্যক্ষ মো. ফয়জুল হক।

এ উপলক্ষে “নেপাল-বাংলাদেশ ফ্রেন্ডশিপ সোসাইটি” ও ‘সাউথ এশিয়া বিজনেস পার্টনার্সে’র যৌথ উদ্যোগে আগামী ১২ মে শুক্রবার নেপালের রাজধানী কাঠমান্ডুর মারশাংডি হোটেল অডিটোরিয়ামে এক আলোচনা সভা, পুরস্কার বিতরণ ও সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করা হয়েছে।
এতে নেপালের মন্ত্রী পরিষদের কয়েকজন সিনিয়র মন্ত্রী, সচিব, বিচারক, প্রখ্যাত শিক্ষাবিদ, কবি-লেখক ও সাংবাদিকবৃন্দ উপস্থিত থাকবেন।
উক্ত পুরস্কার গ্রহণ অনুষ্ঠানে অংশ নিতে আগামীকাল নেপালের উদ্দেশ্যে বাংলাদেশ বিমানে করে দেশ ছাড়বেন মো. ফয়জুল হক।
অধ্যক্ষ ফয়জুল হক বলেন, আমি আন্তরিক কৃতজ্ঞতা জানাচ্ছি  মহান আল্লাহ তায়ালার প্রতি এবং অশেষ ধন্যবাদ জানাচ্ছি, নেপাল-বাংলাদেশ ফ্রেন্ডশিপ সোসাইটিকে, আমাকে এ পুরস্কারের জন্য মনোনীত করে সম্মানিত করার জন্য। এ প্রাপ্তি আমার দায়বদ্ধতার জায়গা ও পরিধিকে আরো বিস্তৃত করে দিলো। আমি বিশ্বাস করি বিশ্বায়নের পৃথিবীতে মানবকল্যাণের মূখ্য মাধ্যম হলো চিন্তার মিথস্ক্রিয়া ও শিক্ষার কোলাবোরেশান। এ জয়যাত্রায় আমি সকলের সার্বিক  সহযোগিতা কামনা করি। আমি একজন নগন্য শিক্ষক হিসেবে অর্জিত এই পুরস্কার সমগ্র শিক্ষাপরিবারকে উৎসর্গ করতে চাই।

ইতিপূর্বে শিক্ষা বিস্তার ও মানবকল্যাণে অবদান রাখায় “ঈশ্বরচন্দ্র বিদ্যাসাগর পিস এওয়ার্ড ২০২৩” ও “সাউথ এশিয়া গোল্ডেন পিস এওয়ার্ড ২০২৩”-এ ভূষিত হয়েছেন। এছাড়া গতবছর ভারত সরকারের আমন্ত্রণে বেঙ্গালুরুতে অনুষ্ঠিত এডুকেশন ওয়ার্ল্ড ফোরাম আয়োজিত “এশিয়ান শিক্ষা সামিটে” আমন্ত্রিত অতিথি হিসেবে অংশ নিয়েছেন।
অধ্যক্ষ মো.ফয়জুল হক ১৯৯১ সাল থেকে মহান শিক্ষকতা পেশায় নিয়োজিত রয়েছেন।

সংবাদটি ভালো লাগলে শেয়াার করুন

সর্বশেষ সংবাদ

Developed by:

.