সংবাদ শিরোনাম
কোটা আন্দোলন ঘিরে সংঘর্ষে গুলিবিদ্ধ আরও ২ শিক্ষার্থীর মৃত্যু  » «   সিলেটে আজ সন্ধ্যা ৬টা থেকে পরদিন ভোর ৬টা পর্যন্ত কারফিউ  » «   আগামী ২৮ জুলাই পর্যন্ত আপাতত ফেসবুকসহ সব ধরনের সামাজিক যোগাযোগ মাধ্যমও বন্ধ থাকবে-প্রতিমন্ত্রী পলক  » «   আন্দোলনকারীদের সঙ্গে পুলিশের সংঘর্ষ চলাকালে সিয়াম নামে এক তরুণ নিহত  » «   কোটা বৈষম্য বিরোধী আন্দোলনকারীদের পক্ষে বিক্ষোভের ঘোষণা হেফাজতে ইসলামের  » «   আগামীকাল সারাদেশে ‘কমপ্লিট শাটডাউন’কর্মসূচি ঘোষণা  » «   দোয়ারাবাজারে প্রকাশ্যে চলছে টিলা কাটার মহোৎসব! নিরব প্রশাসন  » «   মাদকের ভয়ালগ্রাস থেকে আমাদের সন্তানদের বাচাতে হবে- বিভাগীয় কমিশনার আহমদ ছিদ্দীকী  » «   আরিফ হত্যা মামলায় ৩৬নং ওয়ার্ড কাউন্সিলর নিপু কারাগারে  » «   ধর্মপাশার মুগরাইন হাওরে গোসল করতে নেমে ডুবে শাশুড়ি ও তার অন্তঃসত্ত্বা পুত্রবধূর মৃত্য  » «   তৃতীয় দফা বন্যার মুখোমুখি সুনামগঞ্জের হাওরপাড়ের লাখ লাখ মানুষজন  » «   বন্যায়ও থেমে নেই ভারত থেকে অবৈধভাবে আসা চিনির চোরাচালান  » «   সিলেটে নতুন পুলিশ সুপার এর যোগদান  » «   র‌্যাব সদস্যরা দেশের যেকোন সংকটময় মূহুূর্তে সব সময়ই জনগনের পাশে থেকে কাজ করে যাচ্ছে -র‌্যাব মহাপরিচালক  » «   সার্বক্ষণিক নিরাপত্তার জন্য একজন গানম্যান নিয়োগ পেলেন ব্যারিস্টার সুমন  » «  

বাগেরখালে লেবু জাতীয় ফসলের সম্প্রসারণ ব্যবস্থাপনা ও উৎপাদন বৃদ্ধি বিষয়ে মাঠ দিবস পালিত

মীর শোয়েব আহমদ::জৈন্তাপুর উপজেলার ফতেপুর ইউনিয়নের বাগেরখাল স্কুলে উপজেলা কৃষি সম্প্রসারন অধিদপ্তর আয়োজিত চলিত অর্থ বছরে লেবু জাতীয় ফসলের সম্প্রসারণ ব্যবস্থাপনা ও উৎপাদন বৃদ্ধি প্রকল্পের আওতায় কৃষকদের নিয়ে মাঠ দিবস পালন করা হয়েছে। গত ২৭ মে শনিবার সকাল ১১টায় বাগেরখাল রমজান রুপজান একাডেমি স্কুল এন্ড কলেজ মাঠে এই কৃষক সমাবেশ অনুষ্ঠিত হয়।
এতে সভাপতিত্ব করেন উপজেলা কৃষি অফিসার শামীমা আক্তার।

প্রধান অতিথি ছিলেন কৃষি সম্প্রসারন অধিদপ্তর (শস্য) সিলেট অঞ্চলের অতিরিক্ত উপ পরিচালক ফারুক হোসাইন। সভায় উন্নত মানের জাড়া লেবু চাষাবাদ সহ কৃষি কাজে এগিয়ে আসতে কৃষকদের বিভিন্ন পরামর্শ দেয়া হয়।

বিশেষ অতিথি ছিলেন জৈন্তাপুর প্রেসক্লাব সভাপতি নূরুল ইসলাম, ইউপি সদস্য রফিক আহমদ, জৈন্তাপুর অনলাইন প্রেসক্লাবের সাধারণ সম্পাদক নাজমুল ইসলাম, জৈন্তাপুর প্রেসক্লাবের অর্থ সম্পাদক শাহজাহান কবির খান, সাবেক অর্থ সম্পাদক মীর মো: শোয়েব আহমদ।

ইউনিয়ন উপ-সহকারী কৃষি কর্মকর্তা মো: ইশতিয়াক আহমেদ’র পরিচালনায় মাঠ দিবস অনুষ্ঠানে বক্তব্য রাখেন ও উপস্থিত ছিলেন এশিয়ান টেলিভিশনের জৈন্তাপুর প্রতিনিধি ইউসুফুর রহমান, সংবাদকর্মী সাইফুল ইসলাম বাবু, স্থানীয় কৃষক মোহাম্মদ আলী, এমদাদ উল্লাহ, হেলাল আহমদ, সায়েম আহমদ ও লোকমান উদ্দিন।

সংবাদটি ভালো লাগলে শেয়াার করুন

সর্বশেষ সংবাদ

Developed by:

.