সংবাদ শিরোনাম
কোটা আন্দোলন ঘিরে সংঘর্ষে গুলিবিদ্ধ আরও ২ শিক্ষার্থীর মৃত্যু  » «   সিলেটে আজ সন্ধ্যা ৬টা থেকে পরদিন ভোর ৬টা পর্যন্ত কারফিউ  » «   আগামী ২৮ জুলাই পর্যন্ত আপাতত ফেসবুকসহ সব ধরনের সামাজিক যোগাযোগ মাধ্যমও বন্ধ থাকবে-প্রতিমন্ত্রী পলক  » «   আন্দোলনকারীদের সঙ্গে পুলিশের সংঘর্ষ চলাকালে সিয়াম নামে এক তরুণ নিহত  » «   কোটা বৈষম্য বিরোধী আন্দোলনকারীদের পক্ষে বিক্ষোভের ঘোষণা হেফাজতে ইসলামের  » «   আগামীকাল সারাদেশে ‘কমপ্লিট শাটডাউন’কর্মসূচি ঘোষণা  » «   দোয়ারাবাজারে প্রকাশ্যে চলছে টিলা কাটার মহোৎসব! নিরব প্রশাসন  » «   মাদকের ভয়ালগ্রাস থেকে আমাদের সন্তানদের বাচাতে হবে- বিভাগীয় কমিশনার আহমদ ছিদ্দীকী  » «   আরিফ হত্যা মামলায় ৩৬নং ওয়ার্ড কাউন্সিলর নিপু কারাগারে  » «   ধর্মপাশার মুগরাইন হাওরে গোসল করতে নেমে ডুবে শাশুড়ি ও তার অন্তঃসত্ত্বা পুত্রবধূর মৃত্য  » «   তৃতীয় দফা বন্যার মুখোমুখি সুনামগঞ্জের হাওরপাড়ের লাখ লাখ মানুষজন  » «   বন্যায়ও থেমে নেই ভারত থেকে অবৈধভাবে আসা চিনির চোরাচালান  » «   সিলেটে নতুন পুলিশ সুপার এর যোগদান  » «   র‌্যাব সদস্যরা দেশের যেকোন সংকটময় মূহুূর্তে সব সময়ই জনগনের পাশে থেকে কাজ করে যাচ্ছে -র‌্যাব মহাপরিচালক  » «   সার্বক্ষণিক নিরাপত্তার জন্য একজন গানম্যান নিয়োগ পেলেন ব্যারিস্টার সুমন  » «  

ওসমানীনগরের হামতনপুরে সংঘের ঘটনায় বিপুল পরিমান অস্র উদ্ধার

ওসমানীনগর(সিলেট) প্রতিনিধি::সিলেটের ওসমানীনগরের হামতনপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সীমানার জায়গা নিয়ে বিরোধের জেরে দুপক্ষের সংঘর্ষে গুলিবিদ্ধসহ অন্তত ২০ জন আহত হয়েছে। আহতদের সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে বলে জানা গেছে। এঘটনায় অভিযান চালিয়ে বিপুল পরিমাণ দেশীয় অস্ত্র উদ্ধার করেছে পুলিশ।

বুধবার দুপুর আড়াইটার দিকে হামতনপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সামনে সংঘর্ষের ঘটনাটি ঘটে। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে পৌঁছে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে।

এদিকে এ ঘটনায় আজ বৃহস্পতিবার (৩ আগস্ট) সিলট জেলা পুলিশ পঞ্চায়েতের মতিউর রহমানের বাড়ির পাশের ঝোপের মধ্যে একটি দেশীয় তৈরী লোহার পাইপ গান উদ্ধার করা হয়। এসময় উদ্ধারকৃত অবৈধ অস্ত্রের ভিতর আরেক রাউন্ড গুলির খোসা পাওয়া যায়। এছাড়া অভিযানকালে রামদা, লোহার পাইপ, চাপাতিও উদ্ধার করা হয়।

 

জানা গেছে, বিদ্যালয়ের সীমানার জায়গা নিয়ে বিদ্যালয় পরিচালনা কমিটি ও পঞ্চায়েতের সাথে গ্রামের মতিউর রহমান গংদের মধ্যে দীর্ঘদিন ধরে বিরোধ চলে আসছে। বিদ্যালয়ের জায়গার ব্যাপারে উপজেলা প্রশাসনকে অবগত করা হলে আগামী ৭ আগস্ট দুপক্ষকে উপজেলা নির্বাহী কর্মকর্তার কার্যালয়ে ডেকে সমাধান করার কথা ছিল। কিন্তু বুধবার দুপুরে বিদ্যালয় চলা অবস্থায় একটি পক্ষ শিক্ষক শিক্ষার্থীদের বের করে দিয়ে গ্রামের পঞ্চায়েতকে ডাক দিলে দুপক্ষ সংঘর্ষে জড়িয়ে পড়ে।

 

বিষয়টি নিশ্চিত করে সিলেট জেলা পুলিশের অতিরিক্ত সুলিশ সুপার (ক্রাইম এন্ড অপস্) শেখ মো. সেলিম জানান, পলাতক মতিউর রহমানের বিরুদ্ধে অস্ত্র মামলাসহ আরও ছয়টি মামলা রয়েছে। তাকে গ্রেফতারের অভিযান অব্যাহত আছে। উদ্ধারকৃত আগ্নেয়াস্ত্র ও ফায়ারকৃত কার্তুজের বিষয়ে ওসমানীনগর থানায় মামলা রুজুর বিষয়টি প্রক্রিয়াধীন।

সংবাদটি ভালো লাগলে শেয়াার করুন

সর্বশেষ সংবাদ

Developed by:

.