সংবাদ শিরোনাম
সবাইকে ঈদের শুভেচ্ছা জানিয়েছেন মানবাধিকার ও অনুসন্ধান কল্যাণ সোসাইটি’র সভাপতি শেখ লুৎফুর  » «   ওসমানীনগরে বন্যা আশ্রয়কেন্দ্রে ২শতাধিক বাসিন্দা উপজেলা প্রশাসনের তালিকায় মাত্র ৪৩জন  » «   ওসমানীনগরে কুশিয়ারা নদীতে অবৈধ বালু উত্তোলন ঝুঁকিতে ড্রাইক ও গ্রাম  » «   সিলেটের বিভিন্ন স্থান থেকে চোরাই মোবাইল সিন্ডিকেটের ৬ জন সদস্য র‌্যাব-৯ এর হাতে গ্রেফতার  » «   করিম উল্লাহ মার্কেট থেকে বিপুল পরিমাণ মোবাইলসহ ৬ জন গ্রেফতার  » «   ঈদকে সামনে রেখে নবীগঞ্জে জমে উঠেছে জমজমাট পশুর হাট!  » «   শিশুদের সুপ্ত মেধা বিকাশে প্রতিযোগিতা আয়োজনের বিকল্প নেই: শেখ রাসেল হাসান  » «   মেজরটিলায় টিলা ধসে হতাহতের ঘটনায় সিলেট মহানগর বিএনপির শোক  » «   দেশের স্বাস্থ্য খাতের উন্নয়নে শহীদ জিয়া দূরদর্শী অবদান রেখেছিলেন-অধ্যাপক ডা. এ জেড এম জাহিদ  » «   ডামি সরকারের ডামি বাজেট জনগণ প্রত্যাখ্যান করেছে-বিএনপি  » «   গোয়ালাবাজার থেকে খাদিম পুর রোডের রাস্তার দুই পাশে গাছ হেলে পড়ায় দুর্ঘটনার আশঙ্কা  » «   আলোকিত দেশ গড়তে শিক্ষার্থীদেরকে আদর্শবান হতে হবে: প্রতিমন্ত্রী শফিক চৌধুরী  » «   মরহুম প্রেসিডেন্ট জিয়াউর রহমানের মৃত্যুবার্ষিকীতে সিলেট মহানগর বিএনপির খাদ্য বিতরণ  » «   ইতিহাস বিকৃত করে মানুষের হৃদয় থেকে শহীদ জিয়ার নাম মুছে ফেলা যাবে না  » «   নবীগঞ্জে মুক্তিযোদ্ধার বাড়িতে নাশকতা ও হয়রানির শেষ কোথায়? সচেতন মহলের প্রশ্ন  » «  

ওসমানীনগরের হামতনপুরে সংঘের ঘটনায় বিপুল পরিমান অস্র উদ্ধার

ওসমানীনগর(সিলেট) প্রতিনিধি::সিলেটের ওসমানীনগরের হামতনপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সীমানার জায়গা নিয়ে বিরোধের জেরে দুপক্ষের সংঘর্ষে গুলিবিদ্ধসহ অন্তত ২০ জন আহত হয়েছে। আহতদের সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে বলে জানা গেছে। এঘটনায় অভিযান চালিয়ে বিপুল পরিমাণ দেশীয় অস্ত্র উদ্ধার করেছে পুলিশ।

বুধবার দুপুর আড়াইটার দিকে হামতনপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সামনে সংঘর্ষের ঘটনাটি ঘটে। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে পৌঁছে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে।

এদিকে এ ঘটনায় আজ বৃহস্পতিবার (৩ আগস্ট) সিলট জেলা পুলিশ পঞ্চায়েতের মতিউর রহমানের বাড়ির পাশের ঝোপের মধ্যে একটি দেশীয় তৈরী লোহার পাইপ গান উদ্ধার করা হয়। এসময় উদ্ধারকৃত অবৈধ অস্ত্রের ভিতর আরেক রাউন্ড গুলির খোসা পাওয়া যায়। এছাড়া অভিযানকালে রামদা, লোহার পাইপ, চাপাতিও উদ্ধার করা হয়।

 

জানা গেছে, বিদ্যালয়ের সীমানার জায়গা নিয়ে বিদ্যালয় পরিচালনা কমিটি ও পঞ্চায়েতের সাথে গ্রামের মতিউর রহমান গংদের মধ্যে দীর্ঘদিন ধরে বিরোধ চলে আসছে। বিদ্যালয়ের জায়গার ব্যাপারে উপজেলা প্রশাসনকে অবগত করা হলে আগামী ৭ আগস্ট দুপক্ষকে উপজেলা নির্বাহী কর্মকর্তার কার্যালয়ে ডেকে সমাধান করার কথা ছিল। কিন্তু বুধবার দুপুরে বিদ্যালয় চলা অবস্থায় একটি পক্ষ শিক্ষক শিক্ষার্থীদের বের করে দিয়ে গ্রামের পঞ্চায়েতকে ডাক দিলে দুপক্ষ সংঘর্ষে জড়িয়ে পড়ে।

 

বিষয়টি নিশ্চিত করে সিলেট জেলা পুলিশের অতিরিক্ত সুলিশ সুপার (ক্রাইম এন্ড অপস্) শেখ মো. সেলিম জানান, পলাতক মতিউর রহমানের বিরুদ্ধে অস্ত্র মামলাসহ আরও ছয়টি মামলা রয়েছে। তাকে গ্রেফতারের অভিযান অব্যাহত আছে। উদ্ধারকৃত আগ্নেয়াস্ত্র ও ফায়ারকৃত কার্তুজের বিষয়ে ওসমানীনগর থানায় মামলা রুজুর বিষয়টি প্রক্রিয়াধীন।

সংবাদটি ভালো লাগলে শেয়াার করুন

সর্বশেষ সংবাদ

Developed by:

.