সংবাদ শিরোনাম
তৃতীয় দফা বন্যার মুখোমুখি সুনামগঞ্জের হাওরপাড়ের লাখ লাখ মানুষজন  » «   বন্যায়ও থেমে নেই ভারত থেকে অবৈধভাবে আসা চিনির চোরাচালান  » «   সিলেটে নতুন পুলিশ সুপার এর যোগদান  » «   র‌্যাব সদস্যরা দেশের যেকোন সংকটময় মূহুূর্তে সব সময়ই জনগনের পাশে থেকে কাজ করে যাচ্ছে -র‌্যাব মহাপরিচালক  » «   সার্বক্ষণিক নিরাপত্তার জন্য একজন গানম্যান নিয়োগ পেলেন ব্যারিস্টার সুমন  » «   গুজব আতঙ্কে গোলাপগঞ্জে ছেলে ধরা সন্দেহে বুদ্ধিপ্রতিবন্ধী যুবককে গণপিটুনি দিয়ে পুলিশে সোপর্দ  » «   সুনামগঞ্জে শ্রী শ্রী জগন্নাথ দেবের রথযাত্রা উৎসব উপলক্ষে শোভাযাত্রা অনুষ্ঠিত  » «   কৃষকরা এ দেশের প্রাণ: প্রতিমন্ত্রী শফিক চৌধুরী  » «   নবীগঞ্জের এক শিশু লেখা পড়া করে শিক্ষিত হতে চায়- টাকার অভাবে স্কুল ফাঁকি দিয়ে শাক- সবজি বিক্রয় করছে!  » «   এমএ হকের ৪র্থ মৃত্যুবাষির্কীতে মহানগর বিএনপির দোয়া মাহফিল  » «   ফ্যাসিস্ট সরকারকে বিদায় করা না হলে দেশ চরম অস্থিত্ব সংকটে পড়বে : কাইয়ুম চৌধুরী  » «   যৌতুক মামলায় নবীগঞ্জের বঙ্গবন্ধু একাডেমির শিক্ষক আবুল হাসান জেল হাজতে  » «   বেগম জিয়ার সুস্থতা কামনায় নগর বিএনপি দোয়া মাহফিল অব্যাহত  » «   ওসমানীনগরে শশুর বাড়িতে প্রান গেল জামাতার  » «   দক্ষিণ সুরমায় বিআরটিএ এর অভিযান, ৫ চালককে জরিমানা  » «  

রোটারিয়ানরা নিরলসভাবে কাজ করে যাচ্ছেন-রোটারিয়ান মতিউর রহমান

সিলেটপোস্ট ডেস্ক::রোটারি ইন্টারন্যাশনাল ডিস্ট্রিক্ট ৩২৮২ বাংলাদেশের গভর্ণর প্রকৌশলী রোটারিয়ান মতিউর রহমান এমপিএইচএফ বলেছেন, মানুষের জীবন মান উন্নয়নের জন্য রোটারিয়ানরা নিজেদের অর্থ ও শ্রম দিয়ে অসহায় মানুষদের পাশে দাঁড়িয়েছেন। দেশের মানুষের ভাগ্য উন্নয়ন ও দারিদ্র্য এবং দুর্নীতি মুক্ত দেশ গঠনে রোটারিয়ানরা নিরলসভাবে কাজ করে যাচ্ছেন।

তিনি আর বলেন, সেবার মনমানষিকতা নিয়ে অসহায় মানুষের পাশে দাড়ালে সমাজ উপকৃত হবে এবং দেশ এগিয়ে যাবে। তিনি রোটারিয়ানদের নিঃস্বার্থভাবে মানবকল্যাণে এগিয়ে আসার আহবান জানান।
তিনি রবিবার (২৮ আগস্ট) সন্ধ্যায় ৭টায় নগরীর জিন্দাবাজারস্থ একটি অভিজাত হোটেলে রোটারি ক্লাব অব সিলেট গ্রীণ সিটির উদ্যোগে আয়োজিত গভর্ণর ক্লাব ভিজিট অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে উপরোক্ত কথাগুলো বলেন।
রোটারি ক্লাব অব সিলেট গ্রীণ সিটির প্রেসিডেন্ট রোটারিয়ান আলমগীর হোসেন আরএফএসএম এর সভাপতিত্বে শুরুতে পবিত্র কোরআন থেকে তেলাওয়াত করেন ভাইস প্রেসিডেন্ট রোটারিয়ান জইন উদ্দীন। রোটারি ইনভোকেশন পাঠ করেন রোটারিয়ান পিপি কবিরুল ইসলাম।
অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন সিলেট এরিয়া এডভাইজার রোটারিয়ান পিপি এ কে এম শামসুল হক দিপু, জোনাল কোর্ডিনেটর প্রকৌশলী রোটারিয়ান পিপি এ এইচ আর রাব্বানী, ডিপুটি গভর্ণর পিপি মাহমুদ আলম এমপিএইচএফ, এ্যাসিস্টেন্ট গভর্ণর (এসাইন) ইঞ্জিনিয়ার রোটারিয়ান পিপি লিপু সিনহা, এ্যাসিস্টেন্ট গভর্ণর সাংবাদিক রোটারিয়ান পিপি শাহজাহান সেলিম বুলবুল পিএইচএফ।
অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন ও উপস্থিত ছিলেন ক্লাব এডভাইজার রোটারিয়ান পিপি কফিল উদ্দিন বাবলু, রোটারিয়ান সিপি এহিয়া আহমেদ পিএইচএফ, রোটারিয়ান পিপি আব্দুর রশিদ পিএইচএফ, আইপিপি রোটারিয়ান তফজ্জুল ইসলাম কিবরিয়া, প্রেসিডেন্ট ইলেক্ট রোটারিয়ান মো. দিলোয়ার হোসাইন পিএইচএফ, সেক্রেটারী রোটারিয়ান আব্দুল হেকিম, ট্রেজারার রোটারিয়ান জহিরুল ইসলাম, ভাইস প্রেসিডেন্ট মাহমুদ হোসেন আরিফ, রোটারি ক্লাব অব হিল টাউনের প্রেসিডেন্ট রোটারিয়ান আব্দুল্লাহ আল মামুন, রোটারি ক্লাব অব ইকো এর প্রেসিডেন্ট রোটারিয়ান ফারুক আহমদ, রোটারি ক্লাব অব সিলেট গ্রীণ এর প্রেসিডেন্ট শান্তি রানী সিনহা, রোটারিয়ান আলমগীর হোসেন, রোটারিয়ান দিদারুল ইসলাম, রোটারিয়ান আতিকুর রহমান, রোটারেক্ট ক্লাব অব সিলেট গ্রীণ সিটির প্রেসিডেন্ট তামান্না আক্তার, ফাস্ট লেডি রোটারিয়ান জাহেদা আক্তার রুমি, রোটারিয়ান নিলুফা আক্তার নিনা সহ আমন্ত্রিত অতিথিবৃন্দ।

অনুষ্ঠান শেষে একটি স্কুলে লাইব্রেরী বুক সেলফ ও পানির ফিল্টার বিতরণ করেন প্রধান অতিথি সহ অতিথিবৃন্দ। রোটারি ক্লাব অব সিলেট গ্রীণ সিটিতে নতুন চার জন সদস্যকে রোটারি পিন পরিয়ে দেন প্রধান অতিথি রোটারি ইন্টারন্যাশনাল ডিস্ট্রিক্ট ৩২৮২ বাংলাদেশের গভর্ণর প্রকৌশলী রোটারিয়ান মতিউর রহমান এমপিএইচএফ। অনুষ্ঠানে ক্লাবের ৮ জন রোটারিয়ান পল হেরিস ফেলো (পিএইচএফ) সদস্য পদ অর্জন করার জন্য প্রায় ৮ লক্ষ টাকা রোটারি ইন্টারন্যাশনাল এর ফান্ডে দেওয়ার ঘোষনা দেন।

সংবাদটি ভালো লাগলে শেয়াার করুন

সর্বশেষ সংবাদ

Developed by:

.