সংবাদ শিরোনাম
কোটা আন্দোলন ঘিরে সংঘর্ষে গুলিবিদ্ধ আরও ২ শিক্ষার্থীর মৃত্যু  » «   সিলেটে আজ সন্ধ্যা ৬টা থেকে পরদিন ভোর ৬টা পর্যন্ত কারফিউ  » «   আগামী ২৮ জুলাই পর্যন্ত আপাতত ফেসবুকসহ সব ধরনের সামাজিক যোগাযোগ মাধ্যমও বন্ধ থাকবে-প্রতিমন্ত্রী পলক  » «   আন্দোলনকারীদের সঙ্গে পুলিশের সংঘর্ষ চলাকালে সিয়াম নামে এক তরুণ নিহত  » «   কোটা বৈষম্য বিরোধী আন্দোলনকারীদের পক্ষে বিক্ষোভের ঘোষণা হেফাজতে ইসলামের  » «   আগামীকাল সারাদেশে ‘কমপ্লিট শাটডাউন’কর্মসূচি ঘোষণা  » «   দোয়ারাবাজারে প্রকাশ্যে চলছে টিলা কাটার মহোৎসব! নিরব প্রশাসন  » «   মাদকের ভয়ালগ্রাস থেকে আমাদের সন্তানদের বাচাতে হবে- বিভাগীয় কমিশনার আহমদ ছিদ্দীকী  » «   আরিফ হত্যা মামলায় ৩৬নং ওয়ার্ড কাউন্সিলর নিপু কারাগারে  » «   ধর্মপাশার মুগরাইন হাওরে গোসল করতে নেমে ডুবে শাশুড়ি ও তার অন্তঃসত্ত্বা পুত্রবধূর মৃত্য  » «   তৃতীয় দফা বন্যার মুখোমুখি সুনামগঞ্জের হাওরপাড়ের লাখ লাখ মানুষজন  » «   বন্যায়ও থেমে নেই ভারত থেকে অবৈধভাবে আসা চিনির চোরাচালান  » «   সিলেটে নতুন পুলিশ সুপার এর যোগদান  » «   র‌্যাব সদস্যরা দেশের যেকোন সংকটময় মূহুূর্তে সব সময়ই জনগনের পাশে থেকে কাজ করে যাচ্ছে -র‌্যাব মহাপরিচালক  » «   সার্বক্ষণিক নিরাপত্তার জন্য একজন গানম্যান নিয়োগ পেলেন ব্যারিস্টার সুমন  » «  

স্মার্ট বাংলাদেশ বাস্তবায়নে যুবসমাজকে যথাযথভাবে প্রস্তুত করে তুলবো : ডা. এহতেশামুল হক চৌধুরী দুলাল।

হেলাল আহমদ বালাগঞ্জ প্রতিনিধি::সিলেটের বালাগঞ্জ উপজেলায় কর্মরত সাংবাদিকবৃন্দের সাথে মতবিনিময় করেছেন বাংলাদেশ মেডিকেল এসোসিয়েশনের মহা সচিব, বাংলাদে আওয়ামী লীগের স্বাস্থ্য ও জনসংখ্যা বিষয়ক উপকমিটির সদস্য, আগামী জাতীয় নির্বাচনে-৩ আসনে আওয়ামী লীগ মনোনয়ন প্রত্যাশী ডা. এহতেশামুল হক চৌধুরী দুলাল।

বুধবার (১৩ সেপ্টেম্বর) বিকেলে বালাগঞ্জ লতিফা কমিউনিটি সেন্টারে অনুষ্ঠিত মতবিনিময় সভায় ডা.দুলাল বলেন, ‘আমি শ্রদ্ধার সাথে স্মরণ করছি হাজার বছরের শ্রেষ্ট বাঙালি, বাঙালির রাখাল রাজা, জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানকে। আমি স্মরণ করছি বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিবসহ ৭৫ এর ১৫ই আগষ্টের কালো রাত্রে ঘাতকদের নির্মম বুলেটের আঘাতে আত্মদানকারী, জাতীয় চার নেতা ও মুক্তিযোদ্ধের সকল বীর শহীদদের।’
তিনি আরো বলেছেন, ‘প্রধানমন্ত্রী বঙ্গবন্ধু কন্যা জননেত্রী দেশরত্ন শেখ হাসিনার ‘দেশের প্রান্তিক পর্যায়ের মানুষদের মাঝে স্বাস্থ্যসেবা পৌঁছে দেয়া’ ভিশন অনুযায়ী তারই নির্দেশনার আলোকে কাজ করে যাচ্ছি। প্রধানমন্ত্রী নির্দেশনার আলোকেই শোকের মাস আগষ্টে দক্ষিণ সুরমা, ফেঞ্চুগঞ্জ ও বালাগঞ্জ উপজেলার বিশেষজ্ঞ চিকিৎসক দ্বারা চিকিৎসাসেবা প্রদান এবং বিনামূল্যে ঔষধ প্রদান করেছি। এর আগেও করেছি এধারা অব্যাহত রাখতে চাই সংসদ সদস্য নির্বাচিত হয়ে। বিগত প্রলঙ্কারী বন্যায় তিনটি উপজেলার ক্ষতিগ্রস্ত মানুষজনের মাঝে খাদ্যসামগ্রী, রান্না করা খাবার ও প্রয়োজনীয় চিকিৎসা ও ঔষধ প্রদান করেছি।
আমার দল বাংলাদেশ আওয়ামী লীগের মনোনয়নে আমি সংসদ সদস্য নির্বাচিত হলে আমার নির্বাচনী এলাকার জনগনের সর্বোচ্চ স্বাস্থ্যসেবা নিশ্চিত করবো। মেডিকেল ট্রেনিং স্কুল, নার্সিং কলেজ, কারিগরি প্রশিক্ষণ কেন্দ্র স্থাপন করবো ইনশাআল্লাহ। শিক্ষার সার্বিক উন্নয়ন, যোগাযোগ খাত, কৃষি, মৎস্য ও প্রাণীসম্পদের সমন্বিত উন্নয়নের মাধ্যমে টেকসই গ্রামীণ অর্থনীতি গড়ে তুলতে কাজ করবো। আমাদের মোট জনগোষ্ঠীর অর্ধেকেই নারী। এই নারীদের যোগ্যতা ও পারিপার্শ্বিক কর্মক্ষম ও দক্ষ করে গড়ে তুলবো। তিন উপজেলার যুবককে প্রশিক্ষণ দিয়ে আত্মকর্মসংস্থান সৃষ্টি করবো। ২০৪১ এর উন্নত স্মার্ট বাংলাদেশের যে স্বপ্ন শেখ হাসিনা দেখে চলেছেন তার স্বপ্ন বাস্তবায়নে যুবসমাজকে যথাযথভাবে প্রস্তুত করবো। সমাজের বিশিষ্ট ব্যক্তিবর্গ ও মুরুব্বীদের সাথে নিয়ে এলাকা ভিত্তিক সমস্যার সমাধান এবং এলাকা ভিত্তিক উন্নয়ন কর্মকাণ্ড পরিচালনা করা হবে। এলাকার সার্বিক কল্যাণে স্থানীয় জনপ্রতিনিধিদের গৃহীত কোন কাজে প্রতিবন্ধকতা সৃষ্টি করা হবে না। সংসদ সদস্য নির্বাচিত হলে যা কিছুই জনগণের স্বার্থসংশ্লিষ্ট তাতেই সর্বদা একনিষ্ঠ হয়ে আপনাদের স্বার্থ হাসিলে আপনাদের একজন সেবক হিসেবে কাজ করবো। দীর্ঘ চাকুরীর অভিজ্ঞতাকে পূজি করে আপনাদের উন্নয়নে আমার সবটুকু দিয়ে কাজ করে যাবো।
এসময় উপস্থিত ছিলেন, হিন্দু বৌদ্ধ ঐক্য পর্ষদের সভাপতি পবিত্র রঞ্জন বণিক, সহ সভাপতি নীলু ভোষণ দে, হুমায়ূন রশিদ চৌধুরী, সাংস্কৃতিক সম্পাদক এম মালেক, দপ্তর সম্পাদক আব্দুস সহিদ দুলাল, ইউপি সদস্য শেখ আব্দুল মুহিত, জহিরুল ইসলাম, বালাগঞ্জের সাংবাদিকদের মধ্যে উপস্থিত ছিলেন রজত চন্দ্র দাস ভূলন, শাহাব উদ্দিন শাহিন, জিল্লুর রহমান জিলু, হুসাইন আহমদ, শামীম আহমদ, আবুল কাসেম অফিক, এস এম হেলাল, আব্দুল কাদির, আব্দুস শহিদ, আবুল হোসেন ইমন, রাজিব আহমদ রাজিন, তারেক আহমদ, জাকির হোসেন প্রমুখ।

সংবাদটি ভালো লাগলে শেয়াার করুন

সর্বশেষ সংবাদ

Developed by:

.