সংবাদ শিরোনাম
তৃতীয় দফা বন্যার মুখোমুখি সুনামগঞ্জের হাওরপাড়ের লাখ লাখ মানুষজন  » «   বন্যায়ও থেমে নেই ভারত থেকে অবৈধভাবে আসা চিনির চোরাচালান  » «   সিলেটে নতুন পুলিশ সুপার এর যোগদান  » «   র‌্যাব সদস্যরা দেশের যেকোন সংকটময় মূহুূর্তে সব সময়ই জনগনের পাশে থেকে কাজ করে যাচ্ছে -র‌্যাব মহাপরিচালক  » «   সার্বক্ষণিক নিরাপত্তার জন্য একজন গানম্যান নিয়োগ পেলেন ব্যারিস্টার সুমন  » «   গুজব আতঙ্কে গোলাপগঞ্জে ছেলে ধরা সন্দেহে বুদ্ধিপ্রতিবন্ধী যুবককে গণপিটুনি দিয়ে পুলিশে সোপর্দ  » «   সুনামগঞ্জে শ্রী শ্রী জগন্নাথ দেবের রথযাত্রা উৎসব উপলক্ষে শোভাযাত্রা অনুষ্ঠিত  » «   কৃষকরা এ দেশের প্রাণ: প্রতিমন্ত্রী শফিক চৌধুরী  » «   নবীগঞ্জের এক শিশু লেখা পড়া করে শিক্ষিত হতে চায়- টাকার অভাবে স্কুল ফাঁকি দিয়ে শাক- সবজি বিক্রয় করছে!  » «   এমএ হকের ৪র্থ মৃত্যুবাষির্কীতে মহানগর বিএনপির দোয়া মাহফিল  » «   ফ্যাসিস্ট সরকারকে বিদায় করা না হলে দেশ চরম অস্থিত্ব সংকটে পড়বে : কাইয়ুম চৌধুরী  » «   যৌতুক মামলায় নবীগঞ্জের বঙ্গবন্ধু একাডেমির শিক্ষক আবুল হাসান জেল হাজতে  » «   বেগম জিয়ার সুস্থতা কামনায় নগর বিএনপি দোয়া মাহফিল অব্যাহত  » «   ওসমানীনগরে শশুর বাড়িতে প্রান গেল জামাতার  » «   দক্ষিণ সুরমায় বিআরটিএ এর অভিযান, ৫ চালককে জরিমানা  » «  

এগ্রোমেট ফার্মস পিএলসির দোয়া মাহফিল অনুষ্ঠিত

সিলেটপোস্ট ডেস্ক::এগ্রোমেট ফার্মস পিএলসি এর এক দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে। শুক্রবার (১৫ সেপ্টেম্বর) বিকেল ৫টায় প্রধান কার্যালয় উদ্বোধন উপলক্ষে নগরীর পূর্ব জিন্দাবাজারস্থ আর.বি কমপ্লেক্স এর ৪র্থ তলায় এই দোয়া মাহফিলের আয়োজন করা হয়।
অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন এগ্রোমেট ফার্মস পিএলসি এর ম্যানেজিং ডিরেক্টর আজিজুল্লাহ শরীফ।

আব্দুল্লাহ আল মাহমুদ এর পবিত্র কোরআন থেকে তেলাওয়াতের মাধ্যমে শুরু হওয়া অনুষ্ঠানে শুভেচ্ছা বক্তব্য রাখেন, চেয়ারম্যান প্রকৌশলী সারফুদ্দিন।

অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন ভাইস চেয়ারম্যান মো. আজিজুল হক, ডিরেক্টর ফিন্যান্স মো. আফজল হোসাইন, ডিরেক্টর এগ্রিকালচার মো. খালিকুজ্জামান, ডিরেক্টর একোয়াকালচার মো. মাহফুজুর রহমান, ডিরেক্টর এভিয়েন প্রোডাকশন মো. আব্দুল হাকিম, ডিরেক্টর লাইভস্টক মো. আলাউর রহমান, ডিরেক্টর পারচেজ মনির উল্লাহ, ডিরেক্টর মার্কেটিং সোহেল  রানা, ডিরেক্টর কমিউনিকেশন সৈয়দ মিনহাজুর রাহমান মাহির, ডিরেক্টর প্রকৌশলী মোহাম্মদ জারীফ বুলবুল, সাঈদ আহমদ, মো: তৌহিদুল ইসলাম, মোহাম্মদ আব্দুস সবুর, মো: শাহীদ উল্লাহ ভূইয়া, নওশাদ আল মুক্তাদির।
অনুষ্ঠানে এগ্রো ভিত্তিক নানা রকম প্রকল্প নিয়ে বিষদভাবে পরামর্শ হয় এবং নিরাপদ খাদ্য উৎপাদন ও মানুষের অর্থনৈতিক সমৃদ্ধি নিয়ে বিভিন্ন ধরনের পর্যালোচনা হয়।

পাশাপাশি কোম্পানির কার্যক্রমকে হালালভাবে, বৈধভাবে এবং প্রচলিত আইনের নিয়ম মেনে ব্যবসা পরিচালনার সিদ্ধান্ত গ্রহণ করা হয়।

সংবাদটি ভালো লাগলে শেয়াার করুন

সর্বশেষ সংবাদ

Developed by:

.