সংবাদ শিরোনাম
কোটা আন্দোলন ঘিরে সংঘর্ষে গুলিবিদ্ধ আরও ২ শিক্ষার্থীর মৃত্যু  » «   সিলেটে আজ সন্ধ্যা ৬টা থেকে পরদিন ভোর ৬টা পর্যন্ত কারফিউ  » «   আগামী ২৮ জুলাই পর্যন্ত আপাতত ফেসবুকসহ সব ধরনের সামাজিক যোগাযোগ মাধ্যমও বন্ধ থাকবে-প্রতিমন্ত্রী পলক  » «   আন্দোলনকারীদের সঙ্গে পুলিশের সংঘর্ষ চলাকালে সিয়াম নামে এক তরুণ নিহত  » «   কোটা বৈষম্য বিরোধী আন্দোলনকারীদের পক্ষে বিক্ষোভের ঘোষণা হেফাজতে ইসলামের  » «   আগামীকাল সারাদেশে ‘কমপ্লিট শাটডাউন’কর্মসূচি ঘোষণা  » «   দোয়ারাবাজারে প্রকাশ্যে চলছে টিলা কাটার মহোৎসব! নিরব প্রশাসন  » «   মাদকের ভয়ালগ্রাস থেকে আমাদের সন্তানদের বাচাতে হবে- বিভাগীয় কমিশনার আহমদ ছিদ্দীকী  » «   আরিফ হত্যা মামলায় ৩৬নং ওয়ার্ড কাউন্সিলর নিপু কারাগারে  » «   ধর্মপাশার মুগরাইন হাওরে গোসল করতে নেমে ডুবে শাশুড়ি ও তার অন্তঃসত্ত্বা পুত্রবধূর মৃত্য  » «   তৃতীয় দফা বন্যার মুখোমুখি সুনামগঞ্জের হাওরপাড়ের লাখ লাখ মানুষজন  » «   বন্যায়ও থেমে নেই ভারত থেকে অবৈধভাবে আসা চিনির চোরাচালান  » «   সিলেটে নতুন পুলিশ সুপার এর যোগদান  » «   র‌্যাব সদস্যরা দেশের যেকোন সংকটময় মূহুূর্তে সব সময়ই জনগনের পাশে থেকে কাজ করে যাচ্ছে -র‌্যাব মহাপরিচালক  » «   সার্বক্ষণিক নিরাপত্তার জন্য একজন গানম্যান নিয়োগ পেলেন ব্যারিস্টার সুমন  » «  

ফ্রিল্যান্সার তারেকের উপর হামলাকারীদের গ্রেফতারের দাবীতে মানববন্ধন

সিলেটপোস্ট ডেস্ক::সিলেট নগরীর শিবগঞ্জ পুষ্পায়ন ২৭নং এর বাসিন্দা ফ্রিল্যান্সার তারেক আহমদের উপর সন্ত্রাসী হামলাকারীদের দৃষ্টান্তমূলক শাস্তির দাবীতে এক প্রতিবাদ মিছিল ও মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে। শুক্রবার (২২ সেপ্টেম্বর) বিকেলে সিলেট নগরীর বালুচর পয়েন্টে পরিবার ও এলাকাবাসীর উদ্যোগে এই প্রতিবাদ মিছিল ও মানববন্ধনের আয়োজন করা হয়।

মানববন্ধনে বক্তারা বলেন, তারেক আহমদ একজন সফল ফ্রিল্যান্সার। এলাকার মানুষ তাকে ভালো ছেলে হিসেবে জানেন। কিন্তু একদল সন্ত্রাসী কোন কারণ ছাড়াই তার উপর অতর্কিত হামলা চালিয়েছে। আমরা এর বিচার চাই। কিন্তু দুঃখের বিষয় গত ১২ সেপ্টেম্বর ঘটনাটি ঘটলেও আসামীদের এখনও গ্রেফতার করতে পারেনি পুলিশ। প্রভাশালী হওয়ায় এখনও তারা ধরাছুয়ার বাহিরে রয়ে গেছে। আসামীরা গ্রেফতার না হওয়ায় মামলা তুলে নেওয়ার হুমকি দিয়ে আসছে। আমরা সুষ্ঠু তদন্ত সাপেক্ষে আসামীদের গ্রেফতার করে দৃষ্টান্তমূলক শাস্তি দাবীতে প্রশাসনের উর্ধ্বতন মহলের দৃষ্টি আকর্ষণ করছি।

মাববন্ধনে উপস্থিত ছিলেন, ফ্রিল্যান্সার তারেক আহমদের মা পারভীন বেগম, শাহানারা আক্তার, আফসানা মিমি, জাবেদ আহমেদ, সাহেদ আহমেদ, আরিফ আহমেদ, ইমন আহমেদ, অনিক আহমেদ, মিজান আহমেদ, রাকেশ ভৌমিক, তারেক আহমদ, জাবের হক, লিমন আহমদ, সুমন আহমদ, আলি আহমেদ, জুবায়ের আহমদ, তানভির আহমদ, তাওহিন খান, সুমন খান, জিল্লুর রহমান, সায়েম আহমদ, জাকির আহমদ প্রমুখ।

সংবাদটি ভালো লাগলে শেয়াার করুন

সর্বশেষ সংবাদ

Developed by:

.