সংবাদ শিরোনাম
আন্দোলনকারীদের সঙ্গে পুলিশের সংঘর্ষ চলাকালে সিয়াম নামে এক তরুণ নিহত  » «   কোটা বৈষম্য বিরোধী আন্দোলনকারীদের পক্ষে বিক্ষোভের ঘোষণা হেফাজতে ইসলামের  » «   আগামীকাল সারাদেশে ‘কমপ্লিট শাটডাউন’কর্মসূচি ঘোষণা  » «   দোয়ারাবাজারে প্রকাশ্যে চলছে টিলা কাটার মহোৎসব! নিরব প্রশাসন  » «   মাদকের ভয়ালগ্রাস থেকে আমাদের সন্তানদের বাচাতে হবে- বিভাগীয় কমিশনার আহমদ ছিদ্দীকী  » «   আরিফ হত্যা মামলায় ৩৬নং ওয়ার্ড কাউন্সিলর নিপু কারাগারে  » «   ধর্মপাশার মুগরাইন হাওরে গোসল করতে নেমে ডুবে শাশুড়ি ও তার অন্তঃসত্ত্বা পুত্রবধূর মৃত্য  » «   তৃতীয় দফা বন্যার মুখোমুখি সুনামগঞ্জের হাওরপাড়ের লাখ লাখ মানুষজন  » «   বন্যায়ও থেমে নেই ভারত থেকে অবৈধভাবে আসা চিনির চোরাচালান  » «   সিলেটে নতুন পুলিশ সুপার এর যোগদান  » «   র‌্যাব সদস্যরা দেশের যেকোন সংকটময় মূহুূর্তে সব সময়ই জনগনের পাশে থেকে কাজ করে যাচ্ছে -র‌্যাব মহাপরিচালক  » «   সার্বক্ষণিক নিরাপত্তার জন্য একজন গানম্যান নিয়োগ পেলেন ব্যারিস্টার সুমন  » «   গুজব আতঙ্কে গোলাপগঞ্জে ছেলে ধরা সন্দেহে বুদ্ধিপ্রতিবন্ধী যুবককে গণপিটুনি দিয়ে পুলিশে সোপর্দ  » «   সুনামগঞ্জে শ্রী শ্রী জগন্নাথ দেবের রথযাত্রা উৎসব উপলক্ষে শোভাযাত্রা অনুষ্ঠিত  » «   কৃষকরা এ দেশের প্রাণ: প্রতিমন্ত্রী শফিক চৌধুরী  » «  

যুবলীগ সবসময় রাজপথে থেকে দেশ গঠনে নেতৃত্ব দিচ্ছে: ভিপি শামীম

সিলেটপোস্ট ডেস্ক::সিলেট জেলা আওয়ামী লীগের সহসভাপতি, বীরমুক্তিযোদ্ধা ড. আহমদ আল কবির বলেছেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের স্বপ্নের সোনার বাংলা প্রতিষ্ঠায় সামনে থেকে নেতৃত্ব দিচ্ছে বাংলাদেশ যুবলীগ। সিলেট জেলা যুবলীগের প্রতিটি নেতাকর্মী দলের জন্য নিজেদের নিংড়ে দিচ্ছেন। তারই ধারাবাহিকতায় আগামী নির্বাচনেও তারা শেখ হাসিনার ভ্যানগার্ড হিসাবে কাজ করবেন।

তিনি আজ বৃহস্পতিবার (২১ সেপ্টেম্বর) দুপুরে সিলেটের জকিগঞ্জ উপজেলা যুবলীগের উদ্যোগে সিলেট জেলা যুবলীগের নবগঠিত পূর্ণাঙ্গ কমিটির নেতৃবৃন্দকে দেয়া সংবর্ধনা অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

অনুষ্ঠানে তিনি আরও বলেন, আওয়ামী লীগের নেতৃত্বে দেশে অভুতপূর্ব উন্নয়ন হয়েছে। রাস্তাঘাট হচ্ছে, কলকারখানা স্থাপনের ফলে বেকারত্ব দূর হয়েছে। দেশে অনেক মেগা প্রকল্প বাস্তবায়ন হচ্ছে। সরকারের প্রতিটি উন্নয়ন প্রকল্প ও এর সুফল সম্পর্কে জনগনকে অবহিত করার কাজ করছে সিলেট জেলা যুবলীগ। সভাপতি শামীম আহমদ ভিপি ও সাধারণ সম্পাদক শামিম আহমদের সুযোগ্য নেতৃত্বে সিলেট জেলা যুবলীগ এগিয়ে যাবে, এটাই আমাদের প্রত্যাশা।

সংবর্ধনা অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন সিলেট জেলা যুবলীগের সভাপতি ও ওসমানীনগর উপজেলা পরিষদের চেযারম্যান শামীম আহমদ ভিপি বলেন, যুবলীগ সবসময় রাজপথে সামনের কাতারে থেকে দেশ গঠনে নেতৃত্ব দিয়ে যাচ্ছে। আগামীতেও তার ধারাবাহিকতা বজায় থাকবে।

তিনি বলেন, সিলেট জেলা যুবলীগ সাধারণ মানুষে আশা-আকাঙখার প্রতিক। সোনার বাংলা গড়তে আমরা জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী করতে সবসময় রাজপথে ছিলাম, রাজপথেই থাকবো।

তিনি সিলেট জেলা যুবলীগের প্রতিটি নেতাকর্মীকে বঙ্গবন্ধুর আদর্শ বাস্তবায়নে সবসময় সচেষ্ট থাকার আহ্বান জানান।

বিশেষ অতিথির বক্তব্যে রাখেন জেলা যুবলীগের সাধারণ সম্পাদক মোহাম্মদ শামীম আহমদ বলেন, আগামী জাতীয় সংসদ নির্বাচনে সিলেটের প্রত্যেকটি সংসদীয় আসনে যুববলীগকে সামনে থেকে কাজ করতে হবে।সাধারণ মানুষের ঘরে ঘরে গিয়ে শেখ হাসিনা সরকারের উন্নয়ন তুলে ধরতে হবে।তিনি বলেন এদেশে কোনো অগ্নি-সন্ত্রাসীর ঠাঁই হবেনা। সন্ত্রাস প্রতিরোধে যুবলীগকে সবসময় প্রস্তুত থাকতে হবে।

জকিগঞ্জ উপজেলা যুবলীগের আহবায়ক কামরুজ্জামান কমরুর সভাপতিত্বে ও যুগ্ম আহবায়ক আব্দুল্লার আলআমিন সুমনের পরিচালনায় প্রধান অতিথি হিসেবে  বক্তব্য রাখেন সিলেট জেলা আওয়ামী লীগের সহসভাপতি বীর মুক্তিযোদ্ধা ড. আহমদ আলকবির,সংবর্ধিত অতিথি হিসেবে বক্তব্য রাখেন সিলেট জেলা যুবলীগের সভাপতি ও ওসমানীনগর উপজেলা পরিষদের চেয়ারম্যান শামীম আহমদ ভিপি,সাধারণ সম্পাদক মোহাম্মদ শামীম আহমদ।উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বীর মুক্তিযোদ্ধা মোস্তাকিম হায়দার।

এছাড়াও সংবর্ধিত অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সিলেট জেলা যুবলীগের  সহ-সভাপতি বালাগঞ্জ উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান সামস উদ্দিন সামস,হাসান আহমদ চৌধুরী, মনোজ কাপালি মিন্টু,এস এম শাইস্তা তালুকদার,সামছুল ইসলাম মিলন,সুজিত চৌধুরী,যুগ্ম সাধারণ সম্পাদক আনোয়ার আলী,জাহাঙ্গীর আলম, সাংগঠনিক সম্পাদক, রেজাউল ইসলাম রেজা,শহিদুল ইসলাম টিপু সুলতান,আব্দুল ওয়াদুদ এমরুল,প্রচার সম্পাদক, শাহিনুজ্জামান শাহীন, দপ্তর সম্পাদক, সাজলু লস্কর,সম্পাদক মন্ডলীর সদস্য আবুল হাসান কাসেম, হোসাইন আহমদ বাবু,আলাউদ্দিন তালুকদার, বিনয় চন্দ্র রায়,ফারুক আহমদ সুমন, আব্দুল ওয়াহিদ, মনিরুল হক পিনু, সহসম্পাদক আ: মান্নান দুলাল, কিবরিয়া মিয়া মহিউদ্দিন মহি,রাজীব আহমদ চৌধুরী, এমাদ উদ্দিন,সুহেল মিয়া,শাহিদুর রহমান শাহেদ,কাজি শাহজাহান, ইউসুফ হোসেন চৌধুরী, মিজানুর রহমান চৌধুরী হামজা হেলাল, আনসার উদ্দিন, শামীম খান,সোহেল আহমদ রিপন,মোঃ ছালেহ আহমদ, সাইদুল ইসলাম,জহিরুল ইসলাম তুহেল,মো: রাসেল আহমদ, এম এস দেলোয়ার রুনেলসহ নেতৃবৃন্দ।
.

সংবাদটি ভালো লাগলে শেয়াার করুন

সর্বশেষ সংবাদ

Developed by:

.