সংবাদ শিরোনাম
কোটা আন্দোলন ঘিরে সংঘর্ষে গুলিবিদ্ধ আরও ২ শিক্ষার্থীর মৃত্যু  » «   সিলেটে আজ সন্ধ্যা ৬টা থেকে পরদিন ভোর ৬টা পর্যন্ত কারফিউ  » «   আগামী ২৮ জুলাই পর্যন্ত আপাতত ফেসবুকসহ সব ধরনের সামাজিক যোগাযোগ মাধ্যমও বন্ধ থাকবে-প্রতিমন্ত্রী পলক  » «   আন্দোলনকারীদের সঙ্গে পুলিশের সংঘর্ষ চলাকালে সিয়াম নামে এক তরুণ নিহত  » «   কোটা বৈষম্য বিরোধী আন্দোলনকারীদের পক্ষে বিক্ষোভের ঘোষণা হেফাজতে ইসলামের  » «   আগামীকাল সারাদেশে ‘কমপ্লিট শাটডাউন’কর্মসূচি ঘোষণা  » «   দোয়ারাবাজারে প্রকাশ্যে চলছে টিলা কাটার মহোৎসব! নিরব প্রশাসন  » «   মাদকের ভয়ালগ্রাস থেকে আমাদের সন্তানদের বাচাতে হবে- বিভাগীয় কমিশনার আহমদ ছিদ্দীকী  » «   আরিফ হত্যা মামলায় ৩৬নং ওয়ার্ড কাউন্সিলর নিপু কারাগারে  » «   ধর্মপাশার মুগরাইন হাওরে গোসল করতে নেমে ডুবে শাশুড়ি ও তার অন্তঃসত্ত্বা পুত্রবধূর মৃত্য  » «   তৃতীয় দফা বন্যার মুখোমুখি সুনামগঞ্জের হাওরপাড়ের লাখ লাখ মানুষজন  » «   বন্যায়ও থেমে নেই ভারত থেকে অবৈধভাবে আসা চিনির চোরাচালান  » «   সিলেটে নতুন পুলিশ সুপার এর যোগদান  » «   র‌্যাব সদস্যরা দেশের যেকোন সংকটময় মূহুূর্তে সব সময়ই জনগনের পাশে থেকে কাজ করে যাচ্ছে -র‌্যাব মহাপরিচালক  » «   সার্বক্ষণিক নিরাপত্তার জন্য একজন গানম্যান নিয়োগ পেলেন ব্যারিস্টার সুমন  » «  

প্রধানমন্ত্রীর নেতৃত্বে বিশ্বের বুকে মাথা উঁচু করে দাঁড়িয়েছে দেশ’ : এড. রনজিত সরকার

সিলেটপোস্ট ডেস্ক::সিলেট জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ও সুনামগঞ্জ-১ আসনের আওয়ামীলীগো মনোনয়ন প্রত্যাশী এডভোকেট রনজিত সরকার বলেন, বঙ্গবন্ধু কন্যা প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশ বিশ্ব দরবারে মাথা উঁচু করে দাঁড়িয়েছে। দেশে মানুষের অধিকার প্রতিষ্ঠিত হয়েছে। তার যোগ্য নেতৃত্বে দেশ এখন উন্নয়নশীল দেশের কাতারে। যোগাযোগ, শিক্ষা, স্বাস্থ্য এমন কোন খাত নেই যেখানে উন্নয়নের ছোঁয়া লাগেনি। এ দেশে আর কেউ ভূমিহীন, গৃহহীন থাকবে না মাননীয় প্রধানমন্ত্রীর এমন ঘোষণার পর ভিটেমাটিহীন মানুষেরা পাচ্ছে তাদের মাথা গোঁজানোর ঠাঁই।

শনিবার (২৩ সেপ্টেম্বর) তাহিরপুর উপজেলায় সদর, বড়দল, সুলেমানপুর, মাড়ালা, নয়নাঘর, পাঠাবুকা, মানিকখিলা, লামাগাও গ্রাম সহ বিভিন্ন গ্রামে মাননীয় প্রধানমন্ত্রী জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সুযোগ্য কন্যা দেশরত্ন শেখ হাসিনার  নেতৃত্বে  সরকারের উন্নয়ন, অগ্রগতি, প্রচারণা, গণসংযোগ ও উঠান বৈঠকে উপরোক্ত কথাগুলো বলেন।
এসময় তিনি আরো  বলেন, শিক্ষা, স্বাস্থ্য, যোগযোগ ব্যবস্থা, কৃষি, প্রযুক্তিসহ সকল ক্ষেত্রে বাংলাদেশ এগিয়ে যাচ্ছে। তবে বর্তমানেও ষড়যন্ত্রকারীদের ষড়যন্ত্র থেমে নেই, তাই দেশবাসীকে সাথে নিয়ে ঐক্যবদ্ধ থেকে মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার হাতকে অবশ্যই শক্তিশালী করতে সকলকে কাজ করে যেতে হবে।

এসময় উপস্থিত ছিলেন-দক্ষিণ বড়দল ইউপি সাবেক চেয়ারম্যান আবুল কালাম আজাদ, তাহিরপুর উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক এখলাছুর রহমান তারা, যুব ও ক্রীড়া বিষয়ক সম্পাদক মিয়া হোসেন, আওয়ামীলীগ নেতা আনোয়ার হোসেন, সদস্য আজিজুল হক, তাহিরপুর সদর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি শাহীনুর তালুকদার, সাধারণু সম্পাদক বাবুল মিয়া, দক্ষিণ শ্রীপুর ইউনিয়ন সাংগঠনিক সম্পাদক আলমগীর, মেম্বার মোফাজ্জল, তাহিরপুর উপজেলা আওয়ামী সেচ্ছাসেবক লীগের সহ-সভাপতি সামায়ুন কবির,  সাধারণ সম্পাদক ইমরান হোসেন বিপক, সাংগঠনিক সম্পাদক নুরুল হুদা, সদস্য হাবিবুর রহমান, মধ্যনগর উপজেলা আওয়ামী যুবলীগের সিনিয়র সহ-সভাপতি হুমায়ুন কবির, শ্রীপুর দক্ষিণ ইউনিয়ন আওয়ামী যুবলীগের সভাপতি ফজলু মিয়া, বড়দল দক্ষিণ ইউনিয়ন যুবলীগের সাবেক সভাপতি আজহারুল ইসলাম, সুনামগঞ্জ মৎসজীবী লীগের সদস্য শেখ গোলাম কাদির সুজন, সুনামগঞ্জ জেলা ছাত্রলীগের সহ-সভাপতি রুমন মিয়া, এমসি কলেজ ছাত্রলীগ নেতা নিপু মিয়া, তাহিরপুর উপজেলা ছাত্রলীগ নেতা আলী আশরাফ রাজন, সামি,  শ্রীপুর দক্ষিণ ইউনিয়ন ছাত্রলীগের সহ-সভাপতি আকরামীন, সোহগীর, লিমন প্রমুখ।

সংবাদটি ভালো লাগলে শেয়াার করুন

সর্বশেষ সংবাদ

Developed by:

.