সংবাদ শিরোনাম
সুনামগঞ্জের দোয়ারায়বাজারে ভারতীয় চিনিসহ আটক- ৪ জন  » «   প্রাতিষ্ঠানিক শিক্ষার সাথে দেশীয় সংস্কৃতি লালন করতে হবে  -জেলা প্রশাসক  » «   শান্তিগঞ্জের কান্দিগাঁও গ্রামে বাচ্চাদের ঝগড়া নিয়ে প্রতিপক্ষের লোকজনের হামলায় দুই ছাত্রীসহ ৩জন আহত  » «   বিশ্বের সঙ্গে তাল মিলিয়ে শিক্ষার গুনগত মান উন্নয়নে কাজ করছেন প্রধানমন্ত্রী : প্রতিমন্ত্রী শফিক চৌধুরী  » «   রমজান উপলক্ষে জুলকার নায়েন ফাউন্ডেশন দোয়ার বই ও খেজুর বিতরণ  » «   ভাষা শহীদদের শ্রদ্ধা জানিয়েছেন মানবাধিকার ও অনুসন্ধান কল্যাণ সোসাইটি  » «   মাদানী ইস্যুকে কেন্দ্র করে সুনামগঞ্জের পুলিশ তদন্তকেন্দ্রে হামলা ভাংচুর, আটক ৫; পুলিশের ২৭ রাউন্ড ফাঁকা গুলি  » «   সুনামগঞ্জে ইয়াকুবিয়া দাখিল মাদ্রাসার পুস্তক পাচারের সময় পিকআ্পভ্যান বোঝাই পুস্তক আটক  » «   ভাষার মর্যাদাপূর্ণ ব্যবহার সমাজে শান্তি-শৃংঙ্খলা বজায় রাখে -ইমরান আহমদ এমপি  » «   সুনামগঞ্জে ইয়াকুবিয়া দাখিল মাদ্রাসার পুস্তক পাচারের সময় পিকআ্পভ্যান বোঝাই পুস্তক আটক  » «   পাথর কোয়ারী সচলের বিষয়ে সরকারের বিশেষ বিবেচনাধীন রয়েছে-প্রতিমন্ত্রী নসরুল হামিদ  » «   জৈন্তাপুরে পৃথক ৩ টি সড়ক দুর্ঘটনায় অন্তত ৭ জন আহত হয়েছেন  » «   জৈন্তাপুরে অবৈধভাবে বালু উত্তোলনের বিরুদ্ধে অভিযান  » «   বালাগঞ্জে অবৈধভাবে বিল সেচ, ধ্বংস হচ্ছে দেশীয় মাছ, কৃষকেরা সংকিত  » «   সুবিধাবঞ্চিত শিশুদের মধ্যে পোশাক বিতরণ করল মানবাধিকার ও অনুসন্ধান কল্যাণ সোসাইটি  » «  

চলমান উন্নয়নের ধারা অব্যাহত রাখতে আবারও নৌকাকে বিজয়ী করতে হবে : লুৎফুর রহমান

সিলেটপোস্ট ডেস্ক::গোলাপগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সভাপতি লুৎফুর রহমান বলেছেন, আগামী জাতীয় সংসদ নির্বাচনে নৌকা কে পেলেন সেটা বড় কথা নয়, বিগত সময়ে যেভাবে সিলেট-৬ আসন শেখ হাসিনাকে উপহার দেওয়া হয়েছে। তেমনি করে আগামী নির্বাচনেও নৌকার প্রার্থীকে ভোট দিয়ে বিজয়ী করতে হবে। চলমান উন্নয়নের ধারা অব্যাহত রাখতে সবাইকে ঐক্যবদ্ধ থাকতে হব। পূর্ণাঙ্গ সভাপতির দায়িত্ব পাওয়ার গোলাপগঞ্জ উপজেলা পরিষদ প্রাঙ্গণে স্থাপিত জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানে প্রতিকৃতিতে শ্রদ্ধা জানাতে গিয়ে তিনি এসব কথা বলেন।

রোববার ( ২৪ সেপ্টেম্বর) দুপুরে গোলাপগঞ্জ উপজেলা পরিষদ প্রাঙ্গনে স্থাপিত বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে ফুল দিয়ে শ্রদ্ধা জানান লুৎফুর রহমানসহ উপজেলা আওয়ামী লীগের নেতৃবৃন্দ।

তিনি আগামী নির্বাচনে আবারও জাতির জনকের কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনা এবং আওয়ামী লীগকে বিজয়ী করতে প্রতিটি নেতাকর্মীকে নিজেদের উজাড় করে কাজ করার আহ্বান জানান।বিশেষ করে আওয়ামী লীগের আমালে দেশে বাস্তবায়িত সব বড়বড় প্রকল্প এবং তার সুফল সম্পর্কে জনগনকে স্পষ্ট ধারনা দিতে সবার প্রতি উদাত্ত আহ্বান জানান।
এসময় জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান, বঙ্গমাতা বেগম শেখ ফজিলাতুননেসা মুজিবসহ ১৫ আগস্টের সব শহীদ, জাতীয় ৪ নেতাসহ মহান মুক্তিযুদ্ধে নিহত সব শহীদের আত্মার মাগফেরাত কামনা করেন।

এর আগে দুপুর ১২ টায় উপজেলা আওয়ামী লীগ ও অঙ্গসহযোগী সংগঠনের নেতৃবৃন্দ গোলাপঞ্জ উপজেলার প্রবেশদার পাচমাইল থেকে মোটর শোভাযাত্রা শুরু করেন।শোভাযাত্রাটি গোলাপগঞ্জ পৌরসদরের গুরুত্বপূর্ণ প্রায় সবসড়ক প্রদক্ষিণ করে উপজেলা পরিষদ প্রাঙ্গণে গিয়ে শেষ হয়।

পরে লুৎফুর রহমান অন্যান্য নেতৃবৃন্দকে নিয়ে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে ফুল দিয়ে শ্রদ্ধা নিবেদন করেন।
এসময় উপস্থিত ছিলেন গোলাপগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক রফিক আহমদ,গোলাপগঞ্জ পৌরসভার মেয়র আমিনুল ইসলাম রাবেল,উপজেলা ভাইস চেয়ারম্যান মনসুর আহমদ,সহসভাপতি জহির উদ্দিন,যুগ্ম সাধারণ সম্পাদক মিজানুর রহমান চৌধুরী রিংকু,আকবর আলী ফখর,দপ্তর সম্পাদক নাজিম লস্কর,প্রচার সম্পাদক আলীম উদ্দিন বাবলু,স্বাস্থ্য ও জনসংখ্যা বিষয়ক সম্পাদক রুমেল সিরাজ,উপ দপ্তর সম্পাদক হোসেন আহমদ,য্বু ও ক্রীড়া সম্পাদক আব্দুল হানিফ খান চেয়ারম্যান,আব্দুস সামাদ চেয়ারম্যান, মাহতাব উদ্দিন জেবুল চেয়ারম্যান,এম কবির আহমদ চেয়ারম্যান,সদস্য আজমল হোসেন মনি।

জেলা যুবলীগের সাংগঠনিক সম্পাদক এমএ ওয়াদুদ এমরুল,দপ্তর সম্পাদক সাজলু লস্কর,উপ-দপ্তর সম্পাদক মনিরুল হক পিনু,উপজেলা ছাত্রলীগের সভাপতি তাজুল ইসলাম, সাধারণ সম্পাদক মান্না আহমদ,পৌর ছাত্রলীগের সভাপতি আব্দুল মাহিদ শাওন,কলেজ ছাত্রলীগের সাধারণ সম্পাদক মাহদি আহমদ সানিসহ উপজেলা, পৌর ও ইউনিয়ন আওয়ামী লীগ অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ।

সংবাদটি ভালো লাগলে শেয়াার করুন

সর্বশেষ সংবাদ

Developed by:

.