সংবাদ শিরোনাম
কোটা আন্দোলন ঘিরে সংঘর্ষে গুলিবিদ্ধ আরও ২ শিক্ষার্থীর মৃত্যু  » «   সিলেটে আজ সন্ধ্যা ৬টা থেকে পরদিন ভোর ৬টা পর্যন্ত কারফিউ  » «   আগামী ২৮ জুলাই পর্যন্ত আপাতত ফেসবুকসহ সব ধরনের সামাজিক যোগাযোগ মাধ্যমও বন্ধ থাকবে-প্রতিমন্ত্রী পলক  » «   আন্দোলনকারীদের সঙ্গে পুলিশের সংঘর্ষ চলাকালে সিয়াম নামে এক তরুণ নিহত  » «   কোটা বৈষম্য বিরোধী আন্দোলনকারীদের পক্ষে বিক্ষোভের ঘোষণা হেফাজতে ইসলামের  » «   আগামীকাল সারাদেশে ‘কমপ্লিট শাটডাউন’কর্মসূচি ঘোষণা  » «   দোয়ারাবাজারে প্রকাশ্যে চলছে টিলা কাটার মহোৎসব! নিরব প্রশাসন  » «   মাদকের ভয়ালগ্রাস থেকে আমাদের সন্তানদের বাচাতে হবে- বিভাগীয় কমিশনার আহমদ ছিদ্দীকী  » «   আরিফ হত্যা মামলায় ৩৬নং ওয়ার্ড কাউন্সিলর নিপু কারাগারে  » «   ধর্মপাশার মুগরাইন হাওরে গোসল করতে নেমে ডুবে শাশুড়ি ও তার অন্তঃসত্ত্বা পুত্রবধূর মৃত্য  » «   তৃতীয় দফা বন্যার মুখোমুখি সুনামগঞ্জের হাওরপাড়ের লাখ লাখ মানুষজন  » «   বন্যায়ও থেমে নেই ভারত থেকে অবৈধভাবে আসা চিনির চোরাচালান  » «   সিলেটে নতুন পুলিশ সুপার এর যোগদান  » «   র‌্যাব সদস্যরা দেশের যেকোন সংকটময় মূহুূর্তে সব সময়ই জনগনের পাশে থেকে কাজ করে যাচ্ছে -র‌্যাব মহাপরিচালক  » «   সার্বক্ষণিক নিরাপত্তার জন্য একজন গানম্যান নিয়োগ পেলেন ব্যারিস্টার সুমন  » «  

সদর দক্ষিণ উপজেলা’ নামকরণসহ প্রতিটি জনদাবি পূরণে আমি আন্তরিক.হাবিবুর রহমান হাবিব এমপি

সিলেটপোস্ট ডেস্ক::সিলেট-৩ আসনের এমপি হাবিবুর রহমান হাবিব বলেছেন, দক্ষিণ সুরমাবাসীর প্রাণের দাবি ‘সদর দক্ষিণ উপজেলা’ নামকরণসহ দক্ষিণ সুরমা উপজেলার প্রতিটি জনদাবি পূরণে আমি নিবেদিত। প্রতিটি জনগুরুত্বপূর্ণ সুপারিশ বাস্তবায়নে আবারও আমি পদক্ষেপ নেবো।

তিনি বলেন, দক্ষিণ সুরমার সন্তান হিসেবে আমিও প্রিয় এলাকাবাসীর আত্মার আকূতি অনুভব করি। তাই আমার কাছে আপনাদের কোন দাবি নিয়ে আসতে হবে না। এলাকাবাসীর কল্যাণে কোন সময়ে কোন কাজটি দরকার, নাগরিক কমিটির নেতৃবৃন্দ শুধু দিক-নির্দেশনা বা পরামর্শ দেবেন। তা বাস্তবায়নে আমি আপ্রাণ প্রয়াস চালাবো।
এমপি আরো বলেন, বার বারের সফল প্রধানমন্ত্রী, জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে আওয়ামী লীগ সরকার ক্ষমতায় থাকলে শুধু দক্ষিণ সুরমা নয়, সিলেট-৩ আসনের অন্তর্ভূক্ত কোন উপজেলা-ই উন্নয়নে পিছিয়ে পড়বে না। আগামীতে আবারও যাতে আওয়ামী লীগের সরকার পুনঃনির্বাচিত হয়, সে লক্ষ্যে আমি আপনাদের দোয়া ও সহযোগিতা চাই।
শুক্রবার (২২ সেপ্টেম্বর) রাতে দক্ষিণ সুরমা উপজেলার কামালবাজার ইউনিয়নের ধরগাঁওস্থ বাড়িতে এমপি হাবিবুর রহমান হাবিবের সাথে সদর দক্ষিণ এলাকার ন্যায়সংগত দাবি আদায় ও সুষম উন্নয়ন তরান্বিত করার লক্ষ্যে গঠিত অরাজনৈতিক সংগঠন ‘সদর দক্ষিণ নাগরিক কমিটি, সিলেট’র নেতৃবৃন্দ ৫টি জনগুরুত্বপূর্ণ দাবি আশু বাস্তবায়নের লক্ষ্যে দেয়া স্মারকলিপি গ্রহণ করে তিনি এ কথাগুলো বলেন।
দক্ষিণ সুরমা উপজেলার নাম পরিবর্তন করে সদর দক্ষিণ উপজেলা নামকরণ, দ্রুততম সময়ের মধ্যে নির্ধারিত স্থানে ‘বঙ্গমাতা শেখ ফজিলাতুন নেছা মুজিব মেডিক্যাল বিশ্ববিদ্যালয়, সিলেট’র ভিত্তিপ্রস্তর স্থাপন, নির্মাণাধীন কাঁচপুর (ঢাকা)-সিলেট-তামাবিল ৬ লাইন সড়কের নির্মাণকাজ সিলেটপ্রান্তে দৃশ্যমান, ব্যাংকিং ও যোগাযোগ সুবিধা রয়েছে এমন স্থানে নিজস্ব ভূমিতে স্থায়ী উপজেলা সাব-রেজিস্টারি অফিস স্থাপন এবং দক্ষিণ সুরমায় আধুনিক ও আন্তর্জাতিক মানসম্পন্ন একটি সুপরিসর স্টেডিয়াম স্থাপনের দাবিতে সিলেট-৩ আসনের এমপি হাবিবুর রহমান হাবিব বরাবরে ‘সদর দক্ষিণ নাগরিক কমিটি, সিলেট’র নেতৃবৃন্দ স্মারকলিপি প্রদান করেন।
নাগরিক কমিটির এ্যাডহক কমিটি’র আহবায়ক ও সিলাম ইউনিয়নের সাবেক চেয়ারম্যান আলহাজ্ব সৈয়দ মকবুল হোসেন মাখন এবং সদস্য সচিব ও সিটি কাউন্সিলর মোহাম্মদ আজম খানের নেতৃত্বে সংগঠনের প্রতিনিধি দলে অন্যদের মধ্যে ছিলেন এ্যাডহক কমিটির সিনিয়র সদস্য আলহাজ্ব গোলাম কিবরিয়া হিরা, দক্ষিণ সুরমা উপজেলা প্রেসক্লাব, সিলেট’র সভাপতি চঞ্চল মাহমুদ ফুলর, নাগরিক কমিটির সিনিয়র সদস্য মো. নজরুল হোসেন, আব্দুল মালেক তালুকদার, সেলিম আহমেদ শেমিম, হাজী মো. ফুল মিয়া, মো. ছয়েফ খান, নুরুল ইসলাম সুমন, এডভোকেট মামুন হোসেন, ইমাদ উদ্দিন নাসিরী প্রমুখ।
সংবাদটি ভালো লাগলে শেয়াার করুন

সর্বশেষ সংবাদ

Developed by:

.