সংবাদ শিরোনাম
কোটা আন্দোলন ঘিরে সংঘর্ষে গুলিবিদ্ধ আরও ২ শিক্ষার্থীর মৃত্যু  » «   সিলেটে আজ সন্ধ্যা ৬টা থেকে পরদিন ভোর ৬টা পর্যন্ত কারফিউ  » «   আগামী ২৮ জুলাই পর্যন্ত আপাতত ফেসবুকসহ সব ধরনের সামাজিক যোগাযোগ মাধ্যমও বন্ধ থাকবে-প্রতিমন্ত্রী পলক  » «   আন্দোলনকারীদের সঙ্গে পুলিশের সংঘর্ষ চলাকালে সিয়াম নামে এক তরুণ নিহত  » «   কোটা বৈষম্য বিরোধী আন্দোলনকারীদের পক্ষে বিক্ষোভের ঘোষণা হেফাজতে ইসলামের  » «   আগামীকাল সারাদেশে ‘কমপ্লিট শাটডাউন’কর্মসূচি ঘোষণা  » «   দোয়ারাবাজারে প্রকাশ্যে চলছে টিলা কাটার মহোৎসব! নিরব প্রশাসন  » «   মাদকের ভয়ালগ্রাস থেকে আমাদের সন্তানদের বাচাতে হবে- বিভাগীয় কমিশনার আহমদ ছিদ্দীকী  » «   আরিফ হত্যা মামলায় ৩৬নং ওয়ার্ড কাউন্সিলর নিপু কারাগারে  » «   ধর্মপাশার মুগরাইন হাওরে গোসল করতে নেমে ডুবে শাশুড়ি ও তার অন্তঃসত্ত্বা পুত্রবধূর মৃত্য  » «   তৃতীয় দফা বন্যার মুখোমুখি সুনামগঞ্জের হাওরপাড়ের লাখ লাখ মানুষজন  » «   বন্যায়ও থেমে নেই ভারত থেকে অবৈধভাবে আসা চিনির চোরাচালান  » «   সিলেটে নতুন পুলিশ সুপার এর যোগদান  » «   র‌্যাব সদস্যরা দেশের যেকোন সংকটময় মূহুূর্তে সব সময়ই জনগনের পাশে থেকে কাজ করে যাচ্ছে -র‌্যাব মহাপরিচালক  » «   সার্বক্ষণিক নিরাপত্তার জন্য একজন গানম্যান নিয়োগ পেলেন ব্যারিস্টার সুমন  » «  

সিলেটে গাউসিয়া কমিটির ‘জশনে জুলুছ ঈদ-এ মিলাদুন্নবী’ বৃহস্পতিবার

সিলেটপোস্ট ডেস্ক::পবিত্র ঈদে মিলাদুন্নবী (দ.) উপলক্ষে প্রতিবছরের মতো এবারো নগরীতে বিশাল ‘জশনে জুলুছ ঈদ-এ মিলাদুন্নবী’ পালন করবে গাউসিয়া কমিটি সিলেট জেলা শাখা।

বৃহস্পতিবার (২৮ সেপ্টেম্বর) ১২ই রবিউল আউয়াল সকাল ৯টায় মিছিলটি নগরীর হযরত শাহজালাল (রঃ) মাজার প্রাঙ্গণ থেকে বের হয়ে নগরীর প্রধান সড়কগুলো প্রদক্ষিণ করে জালালাবাদ থানার মইয়ারচরস্থ মাদরাসা-এ-তৈয়বিয়া তাহেরিয়া হেলিমিয়া সুন্নিয়া মাদ্রাসা প্রাঙ্গণে জুলুসোত্তর আলোচনা সভা, মিলাদ মাহফিল অনুষ্ঠিত হবে।

উক্ত পবিত্র বরকতময় জুলুসে দলতম নির্বিশেষে যোগদান করে আল্লাহ ও তাঁর হাবীব হুজুর সাল্লাল্লাহ আলাইহি ওয়া সাল্লাম এর রেজামন্দী হাসিল করুন।

‘জশনে জুলুছ ঈদ-এ মিলাদুন্নবী’-তে নবীপ্রেমিক সবাইকে অংশগ্রহণের অনুরোধ জানিয়েছেন মাদরাসা-এ-তৈয়বিয়া তাহেরিয়া হেলিমিয়া সুন্নিয়া মাদ্রাসার অধ্যক্ষ মাওলানা মোহাম্মদ জালালুদ্দিন আল-কাদরী।

এরপর নবীর শানে শোভাযাত্রাটি সিলেট নগরীর সব গুরুত্বপূর্ণ সড়ক প্রদক্ষিণ করে ফের মাদরাসা-এ-তৈয়্যবিয়া তাহেরিয়া হেলিমিয়া সুন্নিয়া প্রাঙ্গণে গিয়ে মোনাজাতের মাধ্যমে শেষ হবে। এসময় সুললিত কন্ঠে মহানবীর শানে নাতে রাসুল ও ইসলামি সঙ্গিত পেশ করবেন শিল্পিরা।

সংবাদটি ভালো লাগলে শেয়াার করুন

সর্বশেষ সংবাদ

Developed by:

.