সংবাদ শিরোনাম
দোয়ারাবাজারে একে একে ডুবছে ঘরবাড়ি ও রাস্তাঘাট,পুকুর  » «   সবাইকে ঈদের শুভেচ্ছা জানিয়েছেন মানবাধিকার ও অনুসন্ধান কল্যাণ সোসাইটি’র সভাপতি শেখ লুৎফুর  » «   ওসমানীনগরে বন্যা আশ্রয়কেন্দ্রে ২শতাধিক বাসিন্দা উপজেলা প্রশাসনের তালিকায় মাত্র ৪৩জন  » «   ওসমানীনগরে কুশিয়ারা নদীতে অবৈধ বালু উত্তোলন ঝুঁকিতে ড্রাইক ও গ্রাম  » «   সিলেটের বিভিন্ন স্থান থেকে চোরাই মোবাইল সিন্ডিকেটের ৬ জন সদস্য র‌্যাব-৯ এর হাতে গ্রেফতার  » «   করিম উল্লাহ মার্কেট থেকে বিপুল পরিমাণ মোবাইলসহ ৬ জন গ্রেফতার  » «   ঈদকে সামনে রেখে নবীগঞ্জে জমে উঠেছে জমজমাট পশুর হাট!  » «   শিশুদের সুপ্ত মেধা বিকাশে প্রতিযোগিতা আয়োজনের বিকল্প নেই: শেখ রাসেল হাসান  » «   মেজরটিলায় টিলা ধসে হতাহতের ঘটনায় সিলেট মহানগর বিএনপির শোক  » «   দেশের স্বাস্থ্য খাতের উন্নয়নে শহীদ জিয়া দূরদর্শী অবদান রেখেছিলেন-অধ্যাপক ডা. এ জেড এম জাহিদ  » «   ডামি সরকারের ডামি বাজেট জনগণ প্রত্যাখ্যান করেছে-বিএনপি  » «   গোয়ালাবাজার থেকে খাদিম পুর রোডের রাস্তার দুই পাশে গাছ হেলে পড়ায় দুর্ঘটনার আশঙ্কা  » «   আলোকিত দেশ গড়তে শিক্ষার্থীদেরকে আদর্শবান হতে হবে: প্রতিমন্ত্রী শফিক চৌধুরী  » «   মরহুম প্রেসিডেন্ট জিয়াউর রহমানের মৃত্যুবার্ষিকীতে সিলেট মহানগর বিএনপির খাদ্য বিতরণ  » «   ইতিহাস বিকৃত করে মানুষের হৃদয় থেকে শহীদ জিয়ার নাম মুছে ফেলা যাবে না  » «  

বড়লেখায় প্রবাসীর উদ্যোগে নির্মিত মসজিদের সিমানা প্রাচীর কাজে বাঁধা

সিলেটপোস্ট ডেস্ক::মৌলভীবাজার জেলা বড়লেখা উপজেলার উত্তর বাগমারা গ্রামের সৌদি প্রবাসী মো. হাসিব আলীর উদ্যোগে নির্মাণাধীন মসজিদের সিমানা প্রচীরের কাজে বাঁধা দিচ্ছে একটি পক্ষ।

সৌদি দূতাবাসের মাধ্যমে মো. হাসিব আলী গত ২৪ আগস্ট প্রবাসী সেলে বিষয়টি উল্লেখ করে একটি অভিযোগ দায়ের করেন। অভিযোগের প্রেক্ষিতে মৌলভীবাজার প্রবাসী সেল ও বড়লেখা থানা পুলিশ সহযোগীতার আশ্বাস দেয়।

গতকাল শনিবার (৩০ সেপ্টেম্বর) সকালে মসজিদের সিমানা প্রচীরের কাজ শুরু হলে আবারো বাঁধা প্রদান করে। খবর পেয়ে ঘটনাস্থল পরিদর্শন করে বড়লেখা থানা পুলিশ। তখন এলাকার ইউপি সদস্য সুমন আহমদ ও এলাকার বিশিষ্ট মুরব্বি আমির আলী, জুনেদ আহমদ, কবির আহমদ, শাহিন আহমদ, পাবলু মিয়া, বাহার উদ্দিন সহ গণ্যমান্য ব্যক্তিবর্গ ছুটে আসেন।
অভিযোগকারী, সৌদি প্রবাসী মো. হাসিব আলী ফোনের মাধ্যমে জানান, আমি একজন রেমিটেন্স যোদ্ধা। দীর্ঘদিন থেকে প্রবাসে থাকায় আমার সম্পত্তির উপর চোখ পরেছে ভূমি খেকোদের। আমার জায়গায় একটি মসজিদ নির্মাণের কাজ শুরু করি। তখন মসজিদের সিমানা প্রাচীরের কাজ করতে গেলে চেরাগ মিয়া, মনিরুজ্জামান মনিরের সাঙ্গপাঙ্গরা আবারও বাঁধা প্রদান করায় নির্মাণ সামগ্রীসহ লক্ষাধিক টাকার ক্ষতি হয়।

তিনি আরো বলেন, সম্প্রতি সরকার একটি আইন করেছে, সেখানে বলা হয়েছে “দলিল যার, ভূমি তার”। প্রবাসীদের সম্পত্তি রক্ষার্থে স্থানীয় প্রশাসন ও আইনশৃঙ্খলা রক্ষাবাহিনীর সাহায্য এবং সহযোগিতা কামনা করছি।

সংবাদটি ভালো লাগলে শেয়াার করুন

সর্বশেষ সংবাদ

Developed by:

.