সংবাদ শিরোনাম
দোয়ারাবাজারে শিশু ধর্ষণ চেষ্টার অভিযোগে মাদ্রাসা শিক্ষক আটক  » «   সরকার দেশের কৃৃষি সেক্টরের উন্নয়ন ও কৃষি উৎপাদন কাজে অগ্রাধিকার দিয়েছে-সচিব ওয়াহিদা আক্তার  » «   দক্ষ আইনজীবী হতে হলে আইন চর্চার বিকল্প নেই” বিচারপতি এ.এস.এম. আব্দুল মোবিন  » «   ঢাকা- সিলেট মহা সড়কের আউশকান্দিতে চুরের হিরিক পড়েছে- এসব দেখার যেন কেউ নেই!  » «   সুনামগঞ্জ ৫টি সংসদীয় আসনে আওয়ামীলীগ,জাতীয়পার্টি, স্বতন্ত্রসহ বিভিন্নদলের মনোনয়নপত্র দাখিল  » «   দোয়ারাবাজার সীমান্তে কিশোর গ্যাংয়ের উৎপাত!খাসিয়াদের গুলিতে আহত ১  » «   এইচএসসি সিলেট শিক্ষা বোর্ডে পাসের হার ৭১.৬২%  » «   দোয়ারাবাজারে অটোরিকশাচাপায় শিশু শ্রেণির ছাত্রী নিহত  » «   দোয়ারাবাজারে বিভিন্ন ভোট কেন্দ্র পরিদর্শন করলেন অফিসার ইনচার্জ   » «   কুশিয়ারা নদী থেকে লুপাট হচ্ছে কোটি কোটি টাকার বালু! নদীর বাঁধ হুমকির সম্মুখীন  » «   জৈন্তাপুরে জমিসংক্রান্ত বিরোধে একজন নিহত  » «   সিলেটে আন্তঃনগর উপবন এক্সপেসে আগুন  » «   নগরীর টিভি গেইটে নিজ দলরে ক্যাডাররা কুপিয়ে খুন করেছে এক ছাত্রলীগের কর্মীকে  » «   জৈন্তাপুর প্রেসক্লাবের দ্বি-বার্ষিক সম্মেলন সম্পন্ন  » «   সর্বাত্মক হরতাল সফল করতে সিলেট জেলা ও মহানগর বিএনপির আহবান  » «  

বড়লেখায় প্রবাসীর উদ্যোগে নির্মিত মসজিদের সিমানা প্রাচীর কাজে বাঁধা

সিলেটপোস্ট ডেস্ক::মৌলভীবাজার জেলা বড়লেখা উপজেলার উত্তর বাগমারা গ্রামের সৌদি প্রবাসী মো. হাসিব আলীর উদ্যোগে নির্মাণাধীন মসজিদের সিমানা প্রচীরের কাজে বাঁধা দিচ্ছে একটি পক্ষ।

সৌদি দূতাবাসের মাধ্যমে মো. হাসিব আলী গত ২৪ আগস্ট প্রবাসী সেলে বিষয়টি উল্লেখ করে একটি অভিযোগ দায়ের করেন। অভিযোগের প্রেক্ষিতে মৌলভীবাজার প্রবাসী সেল ও বড়লেখা থানা পুলিশ সহযোগীতার আশ্বাস দেয়।

গতকাল শনিবার (৩০ সেপ্টেম্বর) সকালে মসজিদের সিমানা প্রচীরের কাজ শুরু হলে আবারো বাঁধা প্রদান করে। খবর পেয়ে ঘটনাস্থল পরিদর্শন করে বড়লেখা থানা পুলিশ। তখন এলাকার ইউপি সদস্য সুমন আহমদ ও এলাকার বিশিষ্ট মুরব্বি আমির আলী, জুনেদ আহমদ, কবির আহমদ, শাহিন আহমদ, পাবলু মিয়া, বাহার উদ্দিন সহ গণ্যমান্য ব্যক্তিবর্গ ছুটে আসেন।
অভিযোগকারী, সৌদি প্রবাসী মো. হাসিব আলী ফোনের মাধ্যমে জানান, আমি একজন রেমিটেন্স যোদ্ধা। দীর্ঘদিন থেকে প্রবাসে থাকায় আমার সম্পত্তির উপর চোখ পরেছে ভূমি খেকোদের। আমার জায়গায় একটি মসজিদ নির্মাণের কাজ শুরু করি। তখন মসজিদের সিমানা প্রাচীরের কাজ করতে গেলে চেরাগ মিয়া, মনিরুজ্জামান মনিরের সাঙ্গপাঙ্গরা আবারও বাঁধা প্রদান করায় নির্মাণ সামগ্রীসহ লক্ষাধিক টাকার ক্ষতি হয়।

তিনি আরো বলেন, সম্প্রতি সরকার একটি আইন করেছে, সেখানে বলা হয়েছে “দলিল যার, ভূমি তার”। প্রবাসীদের সম্পত্তি রক্ষার্থে স্থানীয় প্রশাসন ও আইনশৃঙ্খলা রক্ষাবাহিনীর সাহায্য এবং সহযোগিতা কামনা করছি।

সংবাদটি ভালো লাগলে শেয়াার করুন

সর্বশেষ সংবাদ

Developed by:

.