সংবাদ শিরোনাম
আন্দোলনকারীদের সঙ্গে পুলিশের সংঘর্ষ চলাকালে সিয়াম নামে এক তরুণ নিহত  » «   কোটা বৈষম্য বিরোধী আন্দোলনকারীদের পক্ষে বিক্ষোভের ঘোষণা হেফাজতে ইসলামের  » «   আগামীকাল সারাদেশে ‘কমপ্লিট শাটডাউন’কর্মসূচি ঘোষণা  » «   দোয়ারাবাজারে প্রকাশ্যে চলছে টিলা কাটার মহোৎসব! নিরব প্রশাসন  » «   মাদকের ভয়ালগ্রাস থেকে আমাদের সন্তানদের বাচাতে হবে- বিভাগীয় কমিশনার আহমদ ছিদ্দীকী  » «   আরিফ হত্যা মামলায় ৩৬নং ওয়ার্ড কাউন্সিলর নিপু কারাগারে  » «   ধর্মপাশার মুগরাইন হাওরে গোসল করতে নেমে ডুবে শাশুড়ি ও তার অন্তঃসত্ত্বা পুত্রবধূর মৃত্য  » «   তৃতীয় দফা বন্যার মুখোমুখি সুনামগঞ্জের হাওরপাড়ের লাখ লাখ মানুষজন  » «   বন্যায়ও থেমে নেই ভারত থেকে অবৈধভাবে আসা চিনির চোরাচালান  » «   সিলেটে নতুন পুলিশ সুপার এর যোগদান  » «   র‌্যাব সদস্যরা দেশের যেকোন সংকটময় মূহুূর্তে সব সময়ই জনগনের পাশে থেকে কাজ করে যাচ্ছে -র‌্যাব মহাপরিচালক  » «   সার্বক্ষণিক নিরাপত্তার জন্য একজন গানম্যান নিয়োগ পেলেন ব্যারিস্টার সুমন  » «   গুজব আতঙ্কে গোলাপগঞ্জে ছেলে ধরা সন্দেহে বুদ্ধিপ্রতিবন্ধী যুবককে গণপিটুনি দিয়ে পুলিশে সোপর্দ  » «   সুনামগঞ্জে শ্রী শ্রী জগন্নাথ দেবের রথযাত্রা উৎসব উপলক্ষে শোভাযাত্রা অনুষ্ঠিত  » «   কৃষকরা এ দেশের প্রাণ: প্রতিমন্ত্রী শফিক চৌধুরী  » «  

ওনার্স এসোসিয়েশন’র আলোচনা সভা অনুষ্ঠিত

সিলেটপোস্ট ডেস্ক::সিএনজি ফিলিং ষ্টেশনে অগ্নিকান্ডে নিহত-আহত ও ক্ষতিগ্রস্থ পরিবারের সদস্যদের নিয়ে বাংলাদেশ সিএনজি ফিলিং ষ্টেশন এন্ড কনভার্সন ওয়ার্কশপ ওনার্স এসোসিয়েশন সিলেট বিভাগের আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

শনিবার মের্সাস বিরতি সিএনজি ফিলিং স্টেশন এর অগ্নিকান্ডে নিহত এবং যারা চিকিৎসা ধীন আছেন এবং যারা ক্ষতিগ্রস্থ হয়েছেন তাদের পরিবারের সদস্যদের নিয়ে বাংলাদেশ সিএনজি ফিলিং ষ্টেশন এন্ড কনভার্সন ওয়ার্কশপ ওনার্স এসোসিয়েশন, সিলেট বিভাগের অফিসে মানবিক দৃষ্টি কোন থেকে সহমর্মিতা ও সাহায্য সহযোগিতা করার লক্ষ্যে এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

উক্ত আলোচনা সভায় বাংলাদেশ সিএনজি ফিলিং ষ্টেশন এন্ড কনভার্সন ওয়ার্কশপ ওনার্স এসোসিয়েশনের সভাপতি আমিরুজ্জামান চৌধুরী’র সভাপতিত্বে ও এসোসিয়েশনের সাধারন সম্পাদক বীর মুক্তিযোদ্ধা মুজিবুর রহমান’র পরিচালনায় সভায় বক্তব্য রাখেন- হুমায়ুন আহমদ, ফয়েজ উদ্দিন আহমদ, আখতার ফারুক লিটন, মুহাম্মদ উস্তার আলী, এ এম পান্না, মো: হারিছ আলী,মেহেদী আফসার, মো: পায়েল, মো: গিয়াস উদ্দিন, খোকন আহমদ, জুয়েল দাস, অসিত কুমার, হাফিজ শামিম, গনি মিয়া, মো: জসীম উদ্দিন আব্দুছ, মওলানা আবু বকর চৌধুরী, আওলাদ মিয়া, রুমান মিয়া, লিটন আহমদ, এডভোকেট আব্বাস উদ্দিন, খলিউর রহমান ফয়সল, আহমদ জিন্নুন দারা, আতাউর রহমান প্রমুখ। সভায় দোয়া ও মোনাজাত করেন মাওলানা আবু বকর চৌধুরী।

সভার প্রধান আলোচ্য বিষয় অনুযায়ী মের্সাস বিরতী সিএনজি ফিলিং ষ্টেশনে অগ্নিকান্ডে যারা নিহত এবং চিকিৎসাধীন রয়েছেন এ বিষয়ে আলোচনা করা হয়। আলোচনা সভায় নিহত ও আহতদের পরিবারের সদস্য সেই দিনের ঘটনার বর্ণনা ও আর্তনাত শুনে উপস্থিত সবাই মর্মাহত ও শোকাহত হন। এই ঘটনায় নিহতদের প্রতি এসোসিয়েশনের পক্ষ থেকে গভীর শোক ও শোকাহত পরিবারের প্রতি গভীর সমবেদনা জানানো হয় এবং বিদেহীদের আত্মার মাগফেরাত কামনা করা হয়। গুরুত আহত হয়ে যারা চিকিৎসাধীন আছেন তাদেরকে যেন আল্লা পাক যেন দ্রুত সুস্থ্য করে তোলেন এই কামনা করেন এসোসিয়েশনের নেতৃবৃন্দ।

সংবাদটি ভালো লাগলে শেয়াার করুন

সর্বশেষ সংবাদ

Developed by:

.