সংবাদ শিরোনাম
নবীগঞ্জে বাস- সিএনজি মুখোমুখি সংঘর্ষে নিহত ১-আহত ৫  » «   নবীগঞ্জে আগুনে পুড়ে ১টি বসত ঘর ছাই! প্রায় ২ লক্ষ টাকার ক্ষয়ক্ষতি  » «   সিলেটে হিটস্ট্রোকে শফিকুল ইসলাম নামে এক পথচারি মারা গেছেন  » «   সাংবাদিকের উপর হামলা: চেয়ারম্যান কারাগারে  » «   সিলেটে এবারের এসএসসি ও সমমানের পরীক্ষায় পাসের হার ৮৩ দশমিক ৮৮ শতাংশ  » «   সুনামগঞ্জের ডলুরায় ব্যবসায়ীর উপর হামলার ঘটনায় গুরুতর আহত হয়েছেন তিন জন  » «   তিন দিনের সফরে সিলেট আসছেন প্রতিমন্ত্রী শফিক চৌধুরী  » «   সিসিকের হোল্ডিং ট্যাক্স সাধারণ মানুষের উপর ‘মরার উপর খাড়ার ঘা’-সিলেট জেলা বিএনপির   » «   প্রেমের টানে চলে আসা দুই সন্তানের জননী খাসিয়া নারীকে ভারতে ফেরত  » «   সিলেটে বিএনপির আরো ১৫ নেতা-নেত্রী বহিস্কার  » «   হুট করেই ছুটি বাতিল করায় পক্ষে বিপক্ষে শনিবারের ক্লাস নিয়ে মিশ্র প্রতিক্রিয়া।  » «   মহান মে দিবসে সিলেট সদর উপজেলা বিল্ডিং নির্মাণ শ্রমিক ইউনিয়নের র‌্যালি  » «   উত্তরপূর্ব পত্রিকার কম্পিউটার ইনচার্জে রলাশ উদ্ধারের ঘটনায় হত্যা মামলা দায়ের  » «   নগরের হাজারিবাগ এলাকার পেছনের মাঠ থেকে উত্তরপূর্ব পত্রিকার আমিতের মরদেহ উদ্ধার  » «   কাউন্সিলর রফিক ও রাসনা ক্ষমতাসীনদের ছত্রছায়ায় নাটক সাজাচ্ছেন-মেয়র মুহিবুর  » «  

৭ম লতিফিয়া স্মৃতি মেধাবৃত্তি পরীক্ষার ফলাফল প্রকাশ ও পুরস্কার বিতরণ

সিলেটপোস্ট ডেস্ক::বাংলা জাতীয় মাসিক পরওয়ানা’র সম্পাদক মাওলানা রেদওয়ান আহমদ চৌধুরী বলেন, একটি শিশু তার শিশুকাল থেকে যে শিক্ষা লাভ করে তা-ই তার জন্য চুড়ান্ত শিক্ষা হয়ে দঁাড়ায় জীবনের প্রতিটি ক্ষেত্রে। শিশুরা যা অনুকরণ এবং অনুশীলন করে তাই তার পার্থিব জীবনে বাস্তবায়ন করে। নৈতিক শিক্ষা লাভের প্রাথমিক যে মাধ্যম রয়েছে তা হচ্ছে নিজ পরিবার। তাই সন্তানদের পড়াশোনার প্রতি যতটুকু যত্নবান হবেন, নীতি নৈতিকতার প্রতি ঠিক ততটুকু যত্নবান হবেন। আর সুন্দর জীবন গঠনে রাসুল (সা.) এর জীবনাদর্শ অনুসরণের বিকল্প নেই। তাঁর জীবনাদর্শেই রয়েছে সুন্দর দেশ ও উত্তম জাতি গঠনের উপকরণ।

তিনি আরো বলেন, জীবনে সফলতা অর্জন করতে হলে একজন শিক্ষার্থীকে প্রচুর অধ্যবসায়ের পাশাপাশি আদর্শ মানুষ হিসেবে বেড়ে ওঠার প্রত্যয়ী মনোভাব নিয়ে এগিয়ে আসতে হবে।

৩০সেপ্টেম্বর ‘২৩, শনিবার, বাদ যুহর, রায়খাইল সরকারী প্রাথমিক বিদ্যালয় মাঠে বাংলাদেশ আনজুমানে তালামীযে ইসলামিয়া জালালপুর ইউনিয়ন শাখাধীন ৭নং রায়খাইল ওয়ার্ডের উদ্যোগে ৭ম লতিফিয়া স্মৃতি মেধাবৃত্তি পরীক্ষার ফলাফল প্রকাশ ও পুরস্কার বিতরণী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

বৃত্তি পরিচালনা পর্ষদের আহবায়ক মো. আব্দুল মুহিত জানু’র সভাপতিত্বে এবং সদস্য সচিব শরীফুল ইসলাম রুকন ও অত্র শাখার সাধারণ সম্পাদক জামিল আহমদ এর যৌথ স ালনায় অনুষ্ঠিত পুরস্কার বিতরণী অনুষ্ঠানে পবিত্র কুরআন থেকে তিলাওয়াত করেন শাখার প্রচার সম্পাদক নাজমুল ইসলাম সাদিক।

বৃত্তির স্থায়ী কমিটির সদস্য সাবের হাসান সাকিব এর স্বাগত বক্তব্যে সূচিত অনুষ্ঠানে প্রধান বক্তার বক্তব্য রাখেন ময়মনসিংহ মেডিকেল কলেজের সাইকিয়াট্রি বিভাগের অধ্যাপক ডা. কাওসার আহমদ।

অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন সংগঠনের কেন্দ্রীয় প্রচার ও প্রকাশনা বিষয়ক সম্পাদক এস.এম মনোয়ার হোসেন, কেন্দ্রীয় সহ-অফিস সম্পাদক ইমাদ উদ্দিন তালুকদার, সংগঠনের সিলেট পশ্চিম জেলার সাধারণ সম্পাদক শেখ রেদওয়ান আহমদ, দক্ষিণ সুরমা উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মো. মাহবুবুর রহমান, সংগঠনের সিলেট পশ্চিম জেলার অর্থ সম্পাদক ইমরান আহমদ সূফি,বৃত্তির স্থায়ী কমিটির সদস্য সংগঠনের মোগলাবাজার থানার সভাপতি নাজমুল হোসেন রাজন।

অনুষ্ঠানে আমন্ত্রিত অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সংগঠনের দক্ষিণ সুরমা থানার সভাপতি নিজাম উদ্দিন, রায়খাইল সরকারী প্রাথমিক বিদ্যালয়ের ভারপ্রাপ্ত প্রধান শিক্ষক আশরাফুল আলম, ৭নং রায়খাইল ওয়ার্ড আল ইসলাহ সভাপতি মুজিবুর রহমান বাবুল শিকদার, রায়খাইল সরকারী প্রাথমিক বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সহ-সভাপতি চমক আলী, সংগঠনের জালালপুর ইউনিয়নের সহ-সভাপতি মিজানুর রহমান মুর্শেদ, সাধারণ সম্পাদক মঈন উদ্দিন। এসময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন রায়খাইল হাফিজিয়া দাখিল মাদ্রাসার ম্যানেজিং কমিটির সদস্য ফেরদৌস আলী, সংগঠনের জালালপুর ইউনিয়নের সহ-সাধারণ সম্পাদক আশফাক আহমদ জুয়েল, সাংগঠনিক সম্পাদক রুহুল ইসলাম তুন্না, সহ-সাংগঠনিক সম্পাদক মিফতাহুল ইসলাম, সহ-প্রচার সম্পাদক রাসেল আহমদ,সহ শিক্ষা ও সাংস্কৃতিক সম্পাদক মাহবুবুর রহমান জামি, লতিফিয়া স্মৃতি মেধা বৃত্তির স্থায়ী কমিটির সদস্য ছাব্বির আহমদ সহ ৭নং রায়খাইল ওয়ার্ড তালামীযের দায়িত্বশীলবৃন্দ।

সংবাদটি ভালো লাগলে শেয়াার করুন

সর্বশেষ সংবাদ

Developed by:

.