সংবাদ শিরোনাম
কোটা আন্দোলন ঘিরে সংঘর্ষে গুলিবিদ্ধ আরও ২ শিক্ষার্থীর মৃত্যু  » «   সিলেটে আজ সন্ধ্যা ৬টা থেকে পরদিন ভোর ৬টা পর্যন্ত কারফিউ  » «   আগামী ২৮ জুলাই পর্যন্ত আপাতত ফেসবুকসহ সব ধরনের সামাজিক যোগাযোগ মাধ্যমও বন্ধ থাকবে-প্রতিমন্ত্রী পলক  » «   আন্দোলনকারীদের সঙ্গে পুলিশের সংঘর্ষ চলাকালে সিয়াম নামে এক তরুণ নিহত  » «   কোটা বৈষম্য বিরোধী আন্দোলনকারীদের পক্ষে বিক্ষোভের ঘোষণা হেফাজতে ইসলামের  » «   আগামীকাল সারাদেশে ‘কমপ্লিট শাটডাউন’কর্মসূচি ঘোষণা  » «   দোয়ারাবাজারে প্রকাশ্যে চলছে টিলা কাটার মহোৎসব! নিরব প্রশাসন  » «   মাদকের ভয়ালগ্রাস থেকে আমাদের সন্তানদের বাচাতে হবে- বিভাগীয় কমিশনার আহমদ ছিদ্দীকী  » «   আরিফ হত্যা মামলায় ৩৬নং ওয়ার্ড কাউন্সিলর নিপু কারাগারে  » «   ধর্মপাশার মুগরাইন হাওরে গোসল করতে নেমে ডুবে শাশুড়ি ও তার অন্তঃসত্ত্বা পুত্রবধূর মৃত্য  » «   তৃতীয় দফা বন্যার মুখোমুখি সুনামগঞ্জের হাওরপাড়ের লাখ লাখ মানুষজন  » «   বন্যায়ও থেমে নেই ভারত থেকে অবৈধভাবে আসা চিনির চোরাচালান  » «   সিলেটে নতুন পুলিশ সুপার এর যোগদান  » «   র‌্যাব সদস্যরা দেশের যেকোন সংকটময় মূহুূর্তে সব সময়ই জনগনের পাশে থেকে কাজ করে যাচ্ছে -র‌্যাব মহাপরিচালক  » «   সার্বক্ষণিক নিরাপত্তার জন্য একজন গানম্যান নিয়োগ পেলেন ব্যারিস্টার সুমন  » «  

৭ম লতিফিয়া স্মৃতি মেধাবৃত্তি পরীক্ষার ফলাফল প্রকাশ ও পুরস্কার বিতরণ

সিলেটপোস্ট ডেস্ক::বাংলা জাতীয় মাসিক পরওয়ানা’র সম্পাদক মাওলানা রেদওয়ান আহমদ চৌধুরী বলেন, একটি শিশু তার শিশুকাল থেকে যে শিক্ষা লাভ করে তা-ই তার জন্য চুড়ান্ত শিক্ষা হয়ে দঁাড়ায় জীবনের প্রতিটি ক্ষেত্রে। শিশুরা যা অনুকরণ এবং অনুশীলন করে তাই তার পার্থিব জীবনে বাস্তবায়ন করে। নৈতিক শিক্ষা লাভের প্রাথমিক যে মাধ্যম রয়েছে তা হচ্ছে নিজ পরিবার। তাই সন্তানদের পড়াশোনার প্রতি যতটুকু যত্নবান হবেন, নীতি নৈতিকতার প্রতি ঠিক ততটুকু যত্নবান হবেন। আর সুন্দর জীবন গঠনে রাসুল (সা.) এর জীবনাদর্শ অনুসরণের বিকল্প নেই। তাঁর জীবনাদর্শেই রয়েছে সুন্দর দেশ ও উত্তম জাতি গঠনের উপকরণ।

তিনি আরো বলেন, জীবনে সফলতা অর্জন করতে হলে একজন শিক্ষার্থীকে প্রচুর অধ্যবসায়ের পাশাপাশি আদর্শ মানুষ হিসেবে বেড়ে ওঠার প্রত্যয়ী মনোভাব নিয়ে এগিয়ে আসতে হবে।

৩০সেপ্টেম্বর ‘২৩, শনিবার, বাদ যুহর, রায়খাইল সরকারী প্রাথমিক বিদ্যালয় মাঠে বাংলাদেশ আনজুমানে তালামীযে ইসলামিয়া জালালপুর ইউনিয়ন শাখাধীন ৭নং রায়খাইল ওয়ার্ডের উদ্যোগে ৭ম লতিফিয়া স্মৃতি মেধাবৃত্তি পরীক্ষার ফলাফল প্রকাশ ও পুরস্কার বিতরণী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

বৃত্তি পরিচালনা পর্ষদের আহবায়ক মো. আব্দুল মুহিত জানু’র সভাপতিত্বে এবং সদস্য সচিব শরীফুল ইসলাম রুকন ও অত্র শাখার সাধারণ সম্পাদক জামিল আহমদ এর যৌথ স ালনায় অনুষ্ঠিত পুরস্কার বিতরণী অনুষ্ঠানে পবিত্র কুরআন থেকে তিলাওয়াত করেন শাখার প্রচার সম্পাদক নাজমুল ইসলাম সাদিক।

বৃত্তির স্থায়ী কমিটির সদস্য সাবের হাসান সাকিব এর স্বাগত বক্তব্যে সূচিত অনুষ্ঠানে প্রধান বক্তার বক্তব্য রাখেন ময়মনসিংহ মেডিকেল কলেজের সাইকিয়াট্রি বিভাগের অধ্যাপক ডা. কাওসার আহমদ।

অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন সংগঠনের কেন্দ্রীয় প্রচার ও প্রকাশনা বিষয়ক সম্পাদক এস.এম মনোয়ার হোসেন, কেন্দ্রীয় সহ-অফিস সম্পাদক ইমাদ উদ্দিন তালুকদার, সংগঠনের সিলেট পশ্চিম জেলার সাধারণ সম্পাদক শেখ রেদওয়ান আহমদ, দক্ষিণ সুরমা উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মো. মাহবুবুর রহমান, সংগঠনের সিলেট পশ্চিম জেলার অর্থ সম্পাদক ইমরান আহমদ সূফি,বৃত্তির স্থায়ী কমিটির সদস্য সংগঠনের মোগলাবাজার থানার সভাপতি নাজমুল হোসেন রাজন।

অনুষ্ঠানে আমন্ত্রিত অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সংগঠনের দক্ষিণ সুরমা থানার সভাপতি নিজাম উদ্দিন, রায়খাইল সরকারী প্রাথমিক বিদ্যালয়ের ভারপ্রাপ্ত প্রধান শিক্ষক আশরাফুল আলম, ৭নং রায়খাইল ওয়ার্ড আল ইসলাহ সভাপতি মুজিবুর রহমান বাবুল শিকদার, রায়খাইল সরকারী প্রাথমিক বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সহ-সভাপতি চমক আলী, সংগঠনের জালালপুর ইউনিয়নের সহ-সভাপতি মিজানুর রহমান মুর্শেদ, সাধারণ সম্পাদক মঈন উদ্দিন। এসময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন রায়খাইল হাফিজিয়া দাখিল মাদ্রাসার ম্যানেজিং কমিটির সদস্য ফেরদৌস আলী, সংগঠনের জালালপুর ইউনিয়নের সহ-সাধারণ সম্পাদক আশফাক আহমদ জুয়েল, সাংগঠনিক সম্পাদক রুহুল ইসলাম তুন্না, সহ-সাংগঠনিক সম্পাদক মিফতাহুল ইসলাম, সহ-প্রচার সম্পাদক রাসেল আহমদ,সহ শিক্ষা ও সাংস্কৃতিক সম্পাদক মাহবুবুর রহমান জামি, লতিফিয়া স্মৃতি মেধা বৃত্তির স্থায়ী কমিটির সদস্য ছাব্বির আহমদ সহ ৭নং রায়খাইল ওয়ার্ড তালামীযের দায়িত্বশীলবৃন্দ।

সংবাদটি ভালো লাগলে শেয়াার করুন

সর্বশেষ সংবাদ

Developed by:

.