সংবাদ শিরোনাম
সবাইকে ঈদের শুভেচ্ছা জানিয়েছেন মানবাধিকার ও অনুসন্ধান কল্যাণ সোসাইটি’র সভাপতি শেখ লুৎফুর  » «   ওসমানীনগরে বন্যা আশ্রয়কেন্দ্রে ২শতাধিক বাসিন্দা উপজেলা প্রশাসনের তালিকায় মাত্র ৪৩জন  » «   ওসমানীনগরে কুশিয়ারা নদীতে অবৈধ বালু উত্তোলন ঝুঁকিতে ড্রাইক ও গ্রাম  » «   সিলেটের বিভিন্ন স্থান থেকে চোরাই মোবাইল সিন্ডিকেটের ৬ জন সদস্য র‌্যাব-৯ এর হাতে গ্রেফতার  » «   করিম উল্লাহ মার্কেট থেকে বিপুল পরিমাণ মোবাইলসহ ৬ জন গ্রেফতার  » «   ঈদকে সামনে রেখে নবীগঞ্জে জমে উঠেছে জমজমাট পশুর হাট!  » «   শিশুদের সুপ্ত মেধা বিকাশে প্রতিযোগিতা আয়োজনের বিকল্প নেই: শেখ রাসেল হাসান  » «   মেজরটিলায় টিলা ধসে হতাহতের ঘটনায় সিলেট মহানগর বিএনপির শোক  » «   দেশের স্বাস্থ্য খাতের উন্নয়নে শহীদ জিয়া দূরদর্শী অবদান রেখেছিলেন-অধ্যাপক ডা. এ জেড এম জাহিদ  » «   ডামি সরকারের ডামি বাজেট জনগণ প্রত্যাখ্যান করেছে-বিএনপি  » «   গোয়ালাবাজার থেকে খাদিম পুর রোডের রাস্তার দুই পাশে গাছ হেলে পড়ায় দুর্ঘটনার আশঙ্কা  » «   আলোকিত দেশ গড়তে শিক্ষার্থীদেরকে আদর্শবান হতে হবে: প্রতিমন্ত্রী শফিক চৌধুরী  » «   মরহুম প্রেসিডেন্ট জিয়াউর রহমানের মৃত্যুবার্ষিকীতে সিলেট মহানগর বিএনপির খাদ্য বিতরণ  » «   ইতিহাস বিকৃত করে মানুষের হৃদয় থেকে শহীদ জিয়ার নাম মুছে ফেলা যাবে না  » «   নবীগঞ্জে মুক্তিযোদ্ধার বাড়িতে নাশকতা ও হয়রানির শেষ কোথায়? সচেতন মহলের প্রশ্ন  » «  

সুনামগঞ্জে সানি নামে এক যুবককে কুপিয়ে আহত করার ঘটনায় মানববন্ধন অনুষ্ঠিত

সুনামগঞ্জ প্রতিনিধি::সুনামগঞ্জের পৌর এলাকার হাছন নগর এলাকায় একটি ফুটবল নিয়ে স্থানীয় সন্ত্রাসী মোরশেদ মিয়া,আবুল হাসনাত গংরা শাহারিয়ার আহমদ সানি(২২) নামে এক নিরীহ যুবককে দাড়াঁলো অস্ত্র দিয়ে কুপিয়ে ও স্টেপিং করে গুরুতর আহত করার ঘটনায় দোষীদের গ্রেফতারের দাবীতে মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে।

আজ রবিবার সকাল সাড়ে ১১টায় হাছন নগর এলাকাবাসীর আয়োজনে সুনামগঞ্জ শহরের ট্রাফিক পয়েন্টে এ মানববন্ধন অনুষ্ঠিত হয়।

মানববন্ধনে এ সময় বক্তব্য রাখেন,আহতের মা শামীমা আক্তার,রাসেল মিয়া,শামীম আহমদ,কামাল হোসেন। এছাড়াও উপস্থিত ছিলেন,আব্দুল গফ্ফার,বাবুল মিয়া,সেবুল মিয়া,জনি মিয়া,মদন,পাভেল,আশিক,মোশাহিদ,হিরণ,এনামুল,সাহাব উদ্দিন,সাকিব প্রমুখ।

বক্তারা বলেন,এলাকার এই চার চিহিৃত সন্ত্রাসী মোরশেদ মিয়া,আপ্তাব নগরের আশকর আলীর ছেলে আবুল হাসনাত,মাহফুজ মিয়া ও ছাব্বির মিয়ার নেতৃত্বে একটি সন্ত্রাসীচক্র বেপরোয়া হয়ে উঠেছে। তারা যেকোন সময় কোন কোন মানুষের উপর হামলা করতে পরোয়া করে না। তাই হামলাকারী এই চার সন্ত্রাসীকে দ্রুুত গ্রেফতার করে কঠোর শাস্তি প্রদানের জন্য পুলিশ সুপারের নিকট জোর দাবী জানান।

উল্লেখ্য গত ৩০ সেপ্টেস্বর বিকেলে হাছন নগর এলাকার মৃত আব্দুল আউয়ালের ছেলে শাহারিয়ার আহমদ সানি নামে এই যুবক নুরুল ইসলামের বাড়ির সামনে সরকারী রাস্তার সামনে থেকে ফুটবল নিয়ে মাঠে ফুটবল খেলার উদ্দেশ্যে রওয়ানা দিলে একই এলাকার মৃত মেরাজ আলীর ছেলে চিহিৃত সন্ত্রাসী মোরশেদ মিয়া,আপ্তাব নগরের আশকর আলীর ছেলে আবুল হাসনাত,মাহফুজ মিয়া ও ছাব্বির মিয়া এই চারজন মিলে সানিকে ফুটবল দিতে বললে সানি ফুটবলটি তাদের দেয়। পরে ঐ যুবক সানি ফুটবলটি ফেরত চাইলে ফুটবলটি ফেরত না দিয়ে উল্টো এই চার সন্ত্রাসীরা মিলে দাড়াঁলো অস্ত্র দিয়ে তাকে কুপিয়ে ও স্টেপিং করে রক্তাক্ত করে গুরুতর আহত করেন। তাৎক্ষনিক তার স্বজনরা আহত শাহারিয়ার আহমদ সানিকে উদ্ধার করে সুনামগঞ্জ জেলা সদর হাসপাতালে এনে ভর্তি করা হয়।

এ ঘটনায় আহতের মা শামীমা আক্তার বাদি হয়ে গত ৩০ সেপ্টেম্বর রাতে হামলাকারী সন্ত্রাসী চিহিৃত সন্ত্রাসী মোরশেদ মিয়াকে প্রধান আসামী এবং আপ্তাব নগরের আশকর আলীর ছেলে আবুল হাসনাত,মাহফুজ মিয়া ও ছাব্বির মিয়া এই ৪জনকে আসামী করে সদর মডেল থানায় একটি মামলা দায়ের করা হয়। যার মামলা নং- ০১, তারিখ-৩০/০৯/২০২৩ ইং।

সংবাদটি ভালো লাগলে শেয়াার করুন

সর্বশেষ সংবাদ

Developed by:

.