সংবাদ শিরোনাম
সুনামগঞ্জের দোয়ারায়বাজারে ভারতীয় চিনিসহ আটক- ৪ জন  » «   প্রাতিষ্ঠানিক শিক্ষার সাথে দেশীয় সংস্কৃতি লালন করতে হবে  -জেলা প্রশাসক  » «   শান্তিগঞ্জের কান্দিগাঁও গ্রামে বাচ্চাদের ঝগড়া নিয়ে প্রতিপক্ষের লোকজনের হামলায় দুই ছাত্রীসহ ৩জন আহত  » «   বিশ্বের সঙ্গে তাল মিলিয়ে শিক্ষার গুনগত মান উন্নয়নে কাজ করছেন প্রধানমন্ত্রী : প্রতিমন্ত্রী শফিক চৌধুরী  » «   রমজান উপলক্ষে জুলকার নায়েন ফাউন্ডেশন দোয়ার বই ও খেজুর বিতরণ  » «   ভাষা শহীদদের শ্রদ্ধা জানিয়েছেন মানবাধিকার ও অনুসন্ধান কল্যাণ সোসাইটি  » «   মাদানী ইস্যুকে কেন্দ্র করে সুনামগঞ্জের পুলিশ তদন্তকেন্দ্রে হামলা ভাংচুর, আটক ৫; পুলিশের ২৭ রাউন্ড ফাঁকা গুলি  » «   সুনামগঞ্জে ইয়াকুবিয়া দাখিল মাদ্রাসার পুস্তক পাচারের সময় পিকআ্পভ্যান বোঝাই পুস্তক আটক  » «   ভাষার মর্যাদাপূর্ণ ব্যবহার সমাজে শান্তি-শৃংঙ্খলা বজায় রাখে -ইমরান আহমদ এমপি  » «   সুনামগঞ্জে ইয়াকুবিয়া দাখিল মাদ্রাসার পুস্তক পাচারের সময় পিকআ্পভ্যান বোঝাই পুস্তক আটক  » «   পাথর কোয়ারী সচলের বিষয়ে সরকারের বিশেষ বিবেচনাধীন রয়েছে-প্রতিমন্ত্রী নসরুল হামিদ  » «   জৈন্তাপুরে পৃথক ৩ টি সড়ক দুর্ঘটনায় অন্তত ৭ জন আহত হয়েছেন  » «   জৈন্তাপুরে অবৈধভাবে বালু উত্তোলনের বিরুদ্ধে অভিযান  » «   বালাগঞ্জে অবৈধভাবে বিল সেচ, ধ্বংস হচ্ছে দেশীয় মাছ, কৃষকেরা সংকিত  » «   সুবিধাবঞ্চিত শিশুদের মধ্যে পোশাক বিতরণ করল মানবাধিকার ও অনুসন্ধান কল্যাণ সোসাইটি  » «  

হোমওয়াইজ সেন্টার উন্নয়ন ও অগ্রগতিতে অনন্য অবদান রাখবে : অধ্যাপক জাকির হোসেন

সিলেটপোস্ট ডেস্ক::সিলেট মহানগর আওয়ামীলীগের সাধারণ সম্পাদক অধ্যাপক জাকির হোসেন বলেছেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার সাহসী নেতৃত্বে বাংলাদেশ এগিয়ে যাচ্ছে। আমাদের রয়েছে বিশাল সম্ভাবনাময় তরুণসমাজ। আমি বিশ্বাস করি হোমওয়াইজ সেন্টার উন্নয়ন ও অগ্রগতিতে অনন্য অবদান রাখবে।

হোমওয়াইজ সেন্টারের যে আয় হবে তা দিয়ে নগরীতে একটি হাসপাতাল তৈরি করা হবে এবং অসহায়, দরিদ্র মানুষের জন্য উপকৃত হবে। আমি এমন মহতি উদ্যোগ গ্রহণ করায় হোমওয়াইজ সেন্টারের চেয়ারম্যান সহ সকল কর্মকর্তাকে সাধুবাদ জাানাচ্ছি।

তিনি (৮ অক্টোবর) রোববার সন্ধ্যায় নগরীর কুমারগাও এলাকায় লুৎফুন নেছা হলে হোমওয়াইজ সেন্টারের ২৬তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে আলোচনা ও সাংস্কৃতিক অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে উপরোক্ত কথাগুলো বলেন।

হোমওয়াইজ সেন্টারের চেয়ারম্যান আলহাজ্ব ছাদির নাজিব হোসাইনের সভাপতিত্বে ও হেপি জান্নাত এবং মিম আক্তারের যৌথ পরিচালনায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন গ্লোবাল ব্যাংকের ম্যানেজার এম. এ মুশফিক, বিশিষ্ট ব্যবসায়ী মো: লাভলু তালুকদার, লন্ডন প্রবাসী এম আশরাফ, সিরাজ মিয়া, এম. আফিক আহমদ।

অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন- রাকিব আহমেদ তালুকদার, রিফাত  আহমেদ, মাসুদা আক্তার, কল্পনা বেগম, দেলওয়ার হোসেইন, সুহানা বেগম, এনামুল কবির, ইতি রহমান। ইভেন্ট ম্যানেজমেন্ট করেন রায়হান আহমদ ও রিয়াদ আহমদ।

সংবাদটি ভালো লাগলে শেয়াার করুন

সর্বশেষ সংবাদ

Developed by:

.