সংবাদ শিরোনাম
কোটা আন্দোলন ঘিরে সংঘর্ষে গুলিবিদ্ধ আরও ২ শিক্ষার্থীর মৃত্যু  » «   সিলেটে আজ সন্ধ্যা ৬টা থেকে পরদিন ভোর ৬টা পর্যন্ত কারফিউ  » «   আগামী ২৮ জুলাই পর্যন্ত আপাতত ফেসবুকসহ সব ধরনের সামাজিক যোগাযোগ মাধ্যমও বন্ধ থাকবে-প্রতিমন্ত্রী পলক  » «   আন্দোলনকারীদের সঙ্গে পুলিশের সংঘর্ষ চলাকালে সিয়াম নামে এক তরুণ নিহত  » «   কোটা বৈষম্য বিরোধী আন্দোলনকারীদের পক্ষে বিক্ষোভের ঘোষণা হেফাজতে ইসলামের  » «   আগামীকাল সারাদেশে ‘কমপ্লিট শাটডাউন’কর্মসূচি ঘোষণা  » «   দোয়ারাবাজারে প্রকাশ্যে চলছে টিলা কাটার মহোৎসব! নিরব প্রশাসন  » «   মাদকের ভয়ালগ্রাস থেকে আমাদের সন্তানদের বাচাতে হবে- বিভাগীয় কমিশনার আহমদ ছিদ্দীকী  » «   আরিফ হত্যা মামলায় ৩৬নং ওয়ার্ড কাউন্সিলর নিপু কারাগারে  » «   ধর্মপাশার মুগরাইন হাওরে গোসল করতে নেমে ডুবে শাশুড়ি ও তার অন্তঃসত্ত্বা পুত্রবধূর মৃত্য  » «   তৃতীয় দফা বন্যার মুখোমুখি সুনামগঞ্জের হাওরপাড়ের লাখ লাখ মানুষজন  » «   বন্যায়ও থেমে নেই ভারত থেকে অবৈধভাবে আসা চিনির চোরাচালান  » «   সিলেটে নতুন পুলিশ সুপার এর যোগদান  » «   র‌্যাব সদস্যরা দেশের যেকোন সংকটময় মূহুূর্তে সব সময়ই জনগনের পাশে থেকে কাজ করে যাচ্ছে -র‌্যাব মহাপরিচালক  » «   সার্বক্ষণিক নিরাপত্তার জন্য একজন গানম্যান নিয়োগ পেলেন ব্যারিস্টার সুমন  » «  

কোম্পানীগঞ্জে ৫২তম জাতীয় সমবায় দিবস পালিত

সিলেটপোস্ট ডেস্ক::সমবায়ে গড়ছি দেশ, স্মার্ট হবে বাংলাদেশ এই প্রতিপাদ্যকে সামনে রেখে সিলেটের কোম্পানীগঞ্জে জাতীয় সমবায় দিবস পালিত হয়েছে। শনিবার (৪ নভেম্বর) সকাল সাড়ে ১০টায় উপজেলা সমবায় অফিসের উদ্যোগে পতাকা উত্তোলন, শোভাযাত্রা ও সমবায়ীদের নিয়ে এক আলোচনা সভার আয়োজন করা হয়।

উপজেলা নির্বাহী কর্মকর্তা লুসিকান্ত হাজংয়ের সভাপতিত্বে ও সমবায় কার্যালয়ের অফিস সহকারী সাইফুল ইসলামের সঞ্চালনায় উপজেলা অডিটোরিয়ামে অনুষ্ঠিতব্য আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন ভাইস চেয়ারম্যান লাল মিয়া।
বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন সহকারী কমিশনার (ভুমি) সুমাইয়া ফেরদৌস, অফিসার ইনচার্জ হিল্লোল রায়, কোম্পানীগঞ্জ প্রেসক্লাবের প্রতিষ্ঠাতা ও বর্তমান সভাপতি মো. আবুল হোসেন, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান আয়েশা আক্তার, উপজেলা কৃষি কর্মকর্তা আব্দুল মতিন, উপজেলা যুব উন্নয়ন কর্মকর্তা আব্দুল মান্নান, উপজেলা পরিষদের সাবেক মহিলা ভাইস চেয়ারম্যান ও উপজেলা মহিলা আওয়ামী লীগের সভানেত্রী নাসরিন জাহান ফাতেমা।

আলোচনা সভার শুরুতে পবিত্র কোরআন থেকে তেলায়াত করেন সাংবাদিক মঈন উদ্দিন মিলন। এছাড়াও সভায় উপস্থিত ছিলেন কোম্পানীগঞ্জ প্রেসক্লাবের সিনিয়র সহ সভাপতি ও উপজেলা তাঁতী লীগের সভাপতি শের তারিকুল ইসলাম, কোম্পানীগঞ্জ উপজেলা বিএনপির তথ্য ও গবেষণা সম্পাদক ও দৈনিক সিলেটের ডাক এর প্রতিনিধি আবিদুর রহমান, সাংবাদিক নোমান আহমদ, ইউনিয়ন যুবলীগ নেতা বাবুল আহমদ, ইউনিয়ন শ্রমিক লীগ নেতা নুর মোহাম্মদ প্রমুখ।

সংবাদটি ভালো লাগলে শেয়াার করুন

সর্বশেষ সংবাদ

Developed by:

.