সংবাদ শিরোনাম
সরকার দেশের কৃৃষি সেক্টরের উন্নয়ন ও কৃষি উৎপাদন কাজে অগ্রাধিকার দিয়েছে-সচিব ওয়াহিদা আক্তার  » «   দক্ষ আইনজীবী হতে হলে আইন চর্চার বিকল্প নেই” বিচারপতি এ.এস.এম. আব্দুল মোবিন  » «   ঢাকা- সিলেট মহা সড়কের আউশকান্দিতে চুরের হিরিক পড়েছে- এসব দেখার যেন কেউ নেই!  » «   সুনামগঞ্জ ৫টি সংসদীয় আসনে আওয়ামীলীগ,জাতীয়পার্টি, স্বতন্ত্রসহ বিভিন্নদলের মনোনয়নপত্র দাখিল  » «   দোয়ারাবাজার সীমান্তে কিশোর গ্যাংয়ের উৎপাত!খাসিয়াদের গুলিতে আহত ১  » «   এইচএসসি সিলেট শিক্ষা বোর্ডে পাসের হার ৭১.৬২%  » «   দোয়ারাবাজারে অটোরিকশাচাপায় শিশু শ্রেণির ছাত্রী নিহত  » «   দোয়ারাবাজারে বিভিন্ন ভোট কেন্দ্র পরিদর্শন করলেন অফিসার ইনচার্জ   » «   কুশিয়ারা নদী থেকে লুপাট হচ্ছে কোটি কোটি টাকার বালু! নদীর বাঁধ হুমকির সম্মুখীন  » «   জৈন্তাপুরে জমিসংক্রান্ত বিরোধে একজন নিহত  » «   সিলেটে আন্তঃনগর উপবন এক্সপেসে আগুন  » «   নগরীর টিভি গেইটে নিজ দলরে ক্যাডাররা কুপিয়ে খুন করেছে এক ছাত্রলীগের কর্মীকে  » «   জৈন্তাপুর প্রেসক্লাবের দ্বি-বার্ষিক সম্মেলন সম্পন্ন  » «   সর্বাত্মক হরতাল সফল করতে সিলেট জেলা ও মহানগর বিএনপির আহবান  » «   জৈন্তাপুরে পুলিশের অভিযানে ৬টি ভারতীয় মহিষ আটক  » «  

বর্তমান সরকার দেশের গরিব-দুঃখী মানুষের কল্যাণে কাজ করে যাচ্ছেন-এডভোকেট রনজিত সরকার

সিলেটপোস্ট ডেস্ক::সিলেট জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক, সুনামগঞ্জ জেলা আওয়ামী লীগের সদস্য ও সুনামগঞ্জ-১ আসনের আওয়ামী লীগের মনোনয়ন প্রত্যাশী এডভোকেট রনজিত সরকার বলেছেন, নির্বাচন প্রতিহত করতে অবরোধের নামে দেশব্যাপী সন্ত্রাসী কর্মকান্ড ও নৈরাজ্য শুরু করে দিয়েছে বিএনপি-জামায়াত। কিন্তু দেশের মানুষের আস্থা রয়েছে প্রধানমন্ত্রী শেখ হাসিনার ওপর।

প্রধানমন্ত্রী শেখ হাসিনা বলে দিয়েছেন, আগামী নির্বাচন অবাধ ও সুষ্ঠু হবে। জনগণ স্বতঃস্ফূর্তভাবে নির্বাচনে অংশ নেবে। উৎসবমুখর পরিবেশে ভোট হবে।

তিনি আরো বলেন, বর্তমান সরকার দেশের গরিব-দুঃখী মানুষের কথা চিন্তা করেন। সে কারণে তাদের কল্যাণে দিনরাত পরিশ্রম করে চলেছেন। আজ দেশের চিকিৎসা ব্যবস্থার উন্নয়ন হয়েছে, গ্রাম-শহরের মানুষের স্বাস্থ্যসেবা নিশ্চিত হয়েছে, যোগাযোগ ব্যবস্থার উন্নয়ন হয়েছে। পদ্মা সেতু ছিল মানুষের প্রাণের দাবি, শেখ হাসিনা সে দাবি পূরণ করেছেন। যার সুফল পাচ্ছে মানুষ। পদ্মা সেতু দিয়ে ট্রেন চলাচল শুরু হয়েছে। কয়েক দিন আগে কর্ণফুলী নদীর তলদেশে নির্মিত দেশের প্রথম সুড়ঙ্গপথ বঙ্গবন্ধু টানেল উদ্বোধন করেছেন। প্রধানমন্ত্রী মানুষের কল্যাণে একের পর এক মেগা প্রকল্প বাস্তবায়ন করছেন।

তিনি বুধবার (৮ নভেম্বর) বিকেলে মধ্যনগর বাজারে মধ্যনগর উপজেলার আওয়ামী লীগের উদ্যোগে বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সভায় প্রধান অতিথির বক্তব্যে উপরোক্ত কথাগুলো বলেন।

মধ্যনগর উপজেলা আওয়ামী লীগের সভাপতি গিয়াস উদ্দিন তালুকদার এর সভাপতিত্বে ও  সাধারণ সম্পাদক পরিতোষ সরকার এর পরিচালনায় বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সভায় বক্তব্য রাখেন ও উপস্থিত ছিলেন তাহিরপুর উপজেলা আওয়ামী লীগের সহ সভাপতি আলী মুর্তজা,  মধ্যনগর উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ও চামরদানী ইউপি চেয়ারম্যান আলমগীর খসরু, বংশীকুন্টা দক্ষিণ ইউপি চেয়ারম্যান ও মধ্যনগর উপজেলা আওয়ামী লীগের   সদস্য রাসেল আহমেদ, তাহিরপুর উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক আলমগীর   খোকন, এখলাছুর রহমান তারা, মধ্যনগর উপজেলা আওয়ামী লীগের যুব ও ক্রীড়া বিষয়ক সম্পাদক রিপন সরকার, তাহিরপুর উপজেলা আওয়ামী লীগের সদস্য আজিজুল হক, মধ্যনগর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি নওয়াব আলী, চামরদানী ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক রাধিকা রঞ্জন তালুকদার, তাহিরপুর সদর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি শাহিনুর তালুকদার, মধ্যনগর উপজেলা আওয়ামী যুবলীগের সিনিয়র সহ-সভাপতি হুমায়ুন কবির, যুগ্ম সাধারণ সম্পাদক সাঈদুর রহমান সোহাগ, ধর্মপাশা উপজেলা আওয়ামী যুবলীগের সাবেক যুগ্ম আহবায়ক এডভোকেট এম এইচ ওয়াসীম, তাহিরপুর উপজেলা আওয়ামী স্বেচ্ছাসেবকলীগের সহ সভাপতি সামায়ুন কবির, ছয়ফুল, সাধারণ সম্পাদক ইমরান হোসেন বিপক, সিলেট মহানগর আওয়ামী সেচ্ছাসেবকলীগের সাহিত্য ও সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক এডভোকেট রুখন মিয়া, যুবলীগ নেতা ও মেম্বার  প্রানগোপাল, আনিসুজ্জামান, নির্মল রায়, ফুয়াদ, মিন্টু, উজ্জ্বল, মোশাররফ, বিপ্লব চৌধুরী, চিত্ররঞ্জন, সিলেট জেলা ছাত্রলীগ নেতা নাজির হোসেন, মধ্যনগর উপজেলা ছাত্রলীগের যুগ্ম আহবায়ক নাঈম রেজা, জহির, ছাত্রনেতা কাকন, মানিক চামরদানী ইউনিয়ন ছাত্রলীগের আহ্বায়ক মমিনুর রেজা জনি, শান্ত প্রমুখ।

সংবাদটি ভালো লাগলে শেয়াার করুন

সর্বশেষ সংবাদ

Developed by:

.