সংবাদ শিরোনাম
দায়িত্ব বুঝে নিয়েছেন সিলেট মেট্রোপলিটন পুলিশের নতুন কমিশনার  » «   সিলেট বিভাগীয় অনলাইন প্রেসক্লাবের জরুরী সভা অনুষ্ঠিত  » «   বিচার করতে হবে প্রতিটি হত্যাকাণ্ডের,কাজ করতে হবে ঐক্যবদ্ধভাবে- সিলেটে আল্লামা মামুনুল হক  » «   সিলেটবাসীর হৃদয়ে চির জাগরূপ হয়ে থাকবেন এম সাইফুর রহমান: মিফতাহ সিদ্দিকী  » «   আজ পদত্যাগ করতে পারে নির্বাচন কমিশন , দুপুরে সংবাদ সম্মেলন  » «   কাউন্সিলর বিহীন ৩৬নং ওয়ার্ডে নেই কোন কার্যক্রম হতাশ জনগণ  » «   পুলিশের সাবেক আইজিপি শহীদুল ও মামুনের রিমান্ড মঞ্জুর  » «   সিলেটের কানাইঘাট সীমান্তের একাধিক এলাকা দিয়ে নেতাদেরকে পালাতে সহায়তা করেছে এই প্রভাবশালী চক্র  » «   সাবেক আইজিপি শহীদুল হককে ডিবি ও চৌধুরী আবদুল্লাহ আল মামুন সেনা হেফাজতে  » «   নবীগঞ্জে বঙ্গবীর জেনারেল আতাউল গনি ওসমানী’র ১০৬ তম জন্মবার্ষিকী পালন  » «   নবীগঞ্জে কথাকাটির জের ধরে সিএনজি চালক হাফিজুরকে চুরিঘাতের ৫ দিন হাসপাতালে থাকার পর মৃত্যু  » «   ভিসিবিহীন বিশ্ববিদ্যালয়ের বেতন হবে সিনিয়র অধ্যাপকের স্বাক্ষরে-শিক্ষা মন্ত্রণালয়  » «   ব্যারিস্টার সুমন,ফেরদৌস,সাকিবসহ সাবেক এমপিদের ৫০টি বিলাসবহুল গাড়ি বন্দরে আটকা  » «   হবিগঞ্জের নবীগঞ্জে তালামীযের উদ্যোগে রান্না করা খাবার প্রায় ৩শতাধীক বন্যার্থদের মধ্যে বিতরন  » «   সকল নাগরিকের জন্য চাই নিরাপদ খাদ্য-ইমদাদ ইসলাম  » «  

মৌলভীবাজার-২ আসনে প্রার্থী হতে আওয়ামী লীগের মনোনয়ন ফরম জমা দিলেন নাদেল

সিলেটপোসস্ট ডেস্ক::দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে মৌলভীবাজার-২ (কুলাউড়া) আসনে আওয়ামী লীগের প্রার্থী হিসেবে প্রতিদ্বন্দ্বিতা করতে দলীয় মনোনয়ন ফরম জমা দিয়েছেন আওয়ামী লীগের কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক, বাংলাদেশ ক্রিকেট বোর্ডের পরিচালক শফিউল আলম চৌধুরী নাদেল। রবিবার (১৯ নভেম্বর) ঢাকার ২৩ বঙ্গবন্ধু অ্যাভিনিউস্থ আওয়ামী লীগ কার্যালয়ে তিনি মনোনয়ন ফরম জমা দেন।

এসময় সিলেট সিটি করপোরেশনের মেয়র আনোয়ারুজ্জামান চৌধুরী, কুলাউড়া উপজেলা আওয়ামী লীগের সভাপতি রফিকুল ইসলাম রেণুসহ দলীয় নেতাকর্মীরা তার সঙ্গে ছিলেন।
মনোনয়ন ফরম জমা দিয়ে সাংবাদিকদের সঙ্গে আলাপকালে শফিউল আলম চৌধুরী নাদেল বলেন, ‘জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের আদর্শকে বুকে লালন করে ছাত্রজীবন থেকে রাজনীতির সঙ্গে সম্পৃক্ত হয়েছি। ছাত্রলীগে নেতৃত্ব দেওয়ার সৌভাগ্য হয়েছে। পরবর্তীতে আওয়ামী লীগের রাজনীতিতে যুক্ত হই। জাতির জনকের কন্যা, জননেত্রী শেখ হাসিনা আমাকে বাংলাদেশ আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদকের দায়িত্ব দিয়েছেন। জননেত্রীর সেই আস্থা রক্ষায় সততা, নিষ্ঠার সঙ্গে দায়িত্ব পালন করে যাচ্ছি। পাশাপাশি আমার জন্মস্থান কুলাউড়া উপজেলার মানুষের জন্য কাজ করে যাচ্ছি। কুলাউড়াবাসীর জন্য আরও বৃহৎ পরিসরে কাজ করার আকাঙ্খায় আমি এই আসনে সংসদ নির্বাচন করতে আগ্রহী। এখন দলের সভাপতি, জননেত্রী শেখ হাসিনা যদি আমাকে প্রার্থী হিসেবে মনোনীত করেন তবে নির্বাচন করবো। প্রার্থী হলে সর্বস্তরের কুলাউড়াবাসীর আস্থা-সমর্থন পাবো বলেও আমি দৃঢ় আশাবাদী।

 

সংবাদটি ভালো লাগলে শেয়াার করুন

সর্বশেষ সংবাদ

Developed by:

.