সংবাদ শিরোনাম
কোটা আন্দোলন ঘিরে সংঘর্ষে গুলিবিদ্ধ আরও ২ শিক্ষার্থীর মৃত্যু  » «   সিলেটে আজ সন্ধ্যা ৬টা থেকে পরদিন ভোর ৬টা পর্যন্ত কারফিউ  » «   আগামী ২৮ জুলাই পর্যন্ত আপাতত ফেসবুকসহ সব ধরনের সামাজিক যোগাযোগ মাধ্যমও বন্ধ থাকবে-প্রতিমন্ত্রী পলক  » «   আন্দোলনকারীদের সঙ্গে পুলিশের সংঘর্ষ চলাকালে সিয়াম নামে এক তরুণ নিহত  » «   কোটা বৈষম্য বিরোধী আন্দোলনকারীদের পক্ষে বিক্ষোভের ঘোষণা হেফাজতে ইসলামের  » «   আগামীকাল সারাদেশে ‘কমপ্লিট শাটডাউন’কর্মসূচি ঘোষণা  » «   দোয়ারাবাজারে প্রকাশ্যে চলছে টিলা কাটার মহোৎসব! নিরব প্রশাসন  » «   মাদকের ভয়ালগ্রাস থেকে আমাদের সন্তানদের বাচাতে হবে- বিভাগীয় কমিশনার আহমদ ছিদ্দীকী  » «   আরিফ হত্যা মামলায় ৩৬নং ওয়ার্ড কাউন্সিলর নিপু কারাগারে  » «   ধর্মপাশার মুগরাইন হাওরে গোসল করতে নেমে ডুবে শাশুড়ি ও তার অন্তঃসত্ত্বা পুত্রবধূর মৃত্য  » «   তৃতীয় দফা বন্যার মুখোমুখি সুনামগঞ্জের হাওরপাড়ের লাখ লাখ মানুষজন  » «   বন্যায়ও থেমে নেই ভারত থেকে অবৈধভাবে আসা চিনির চোরাচালান  » «   সিলেটে নতুন পুলিশ সুপার এর যোগদান  » «   র‌্যাব সদস্যরা দেশের যেকোন সংকটময় মূহুূর্তে সব সময়ই জনগনের পাশে থেকে কাজ করে যাচ্ছে -র‌্যাব মহাপরিচালক  » «   সার্বক্ষণিক নিরাপত্তার জন্য একজন গানম্যান নিয়োগ পেলেন ব্যারিস্টার সুমন  » «  

সিলেট মহানগরের ওয়ার্ড আওয়ামীলীগের মতবিনিময় সভা

সিলেটপোস্ট ডেস্ক::সারাদেশে বিএনপি-জামায়াতের নৈরাজ্য ও নির্বাচন বানচালের চক্রান্ত-ষড়যন্ত্রের প্রতিবাদে সিলেট সিটি কর্পোরেশনের সকল ওয়ার্ড আওয়ামীলীগের সভাপতি ও সাধারণ সম্পাদকদের নিয়ে এক মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে। শুক্রবার (১ ডিসেম্ব) রাতে সিলেট নগরীর কুমারপাড়াস্থ একটি কমিউনিটি সেন্টারে এই মতবিনিময় সভার আয়োজন করা হয়।

সভায় বক্তারা বলেন, সংবিধান অনুযায়ী যথাসময়ে নির্বাচন করাই এখন জাতীয়–রাজনৈতিক কর্তব্য। সামরিক সরকার, অসাংবিধানিক সরকার দেশের ক্ষতি করা ছাড়া ভালো কিছু করতে পারে না। যারা নির্বাচন বাধাগ্রস্ত করার চেষ্টা করবে, তাদের রাজনৈতিকভাবে মোকাবিলা করতে হবে। কোনো ষড়যন্ত্র করে, নাশকতামূলক কর্মকান্ড করে এই সরকারের উন্নয়ন অগ্রগতিকে বাধাগ্রস্থ করা যায়নি।

১৯নং ওয়ার্ড আওয়ামীলীগের সভাপতি দেলোয়ার হোসেন রাজার সভাপতিত্বে ও ১নং ওয়ার্ড আওয়ামীলীগের সভাপতি মুফতি আব্দুল খাবির এবং ২৭নং ওয়ার্ড আওয়ামীলীগের সভাপতি সয়েফ খানের যৌথ পরিচালনায় ওয়ার্ড আওয়ামীলীগের সভাপতি ও সাধারণ সম্পাদকদের মধ্য থেকে আলোচনা সভায় বক্তব্য রাখেন ও উপস্থিত ছিলেন, কামাল আহমদ, এডভোকেট কুতুব উদ্দিন, মো. সালাউদ্দিন বক্স সালাই, সাবেক কমিশনার চন্দন রায়, সাজুওয়ান আহমদ, ইসমাইল মাহমুদ সুজন, শফিকুল ইসলাম আলকাছ, মো. ঝুনু মিয়া, শেখ মোহাম্মদ সুরুজ আলী, কাউন্সিলর মো. ফজলে রাব্বী চৌধুরী, আব্দুস সালাম সাহেদ, জাবেদ আহমদ, আনোয়ার হোসেন আনার, বিজয় কুমার দেব বুলু, আব্দুর রব হাজারী, মঈনুল ইসলাম মঈন, রুকন আহমদ, গোলজার আহমদ জগলু, আলহাজ্ব আখতার হোসেন, রুমেল আহমদ, সুয়েব বাসিত, আনহার আহমদ কয়েছ,  সাহেদ আহমদ, জগত জ্যোতি দাস, ফখরুল হাসান প্রমুখ।

সংবাদটি ভালো লাগলে শেয়াার করুন

সর্বশেষ সংবাদ

Developed by:

.