সংবাদ শিরোনাম
কোটা আন্দোলন ঘিরে সংঘর্ষে গুলিবিদ্ধ আরও ২ শিক্ষার্থীর মৃত্যু  » «   সিলেটে আজ সন্ধ্যা ৬টা থেকে পরদিন ভোর ৬টা পর্যন্ত কারফিউ  » «   আগামী ২৮ জুলাই পর্যন্ত আপাতত ফেসবুকসহ সব ধরনের সামাজিক যোগাযোগ মাধ্যমও বন্ধ থাকবে-প্রতিমন্ত্রী পলক  » «   আন্দোলনকারীদের সঙ্গে পুলিশের সংঘর্ষ চলাকালে সিয়াম নামে এক তরুণ নিহত  » «   কোটা বৈষম্য বিরোধী আন্দোলনকারীদের পক্ষে বিক্ষোভের ঘোষণা হেফাজতে ইসলামের  » «   আগামীকাল সারাদেশে ‘কমপ্লিট শাটডাউন’কর্মসূচি ঘোষণা  » «   দোয়ারাবাজারে প্রকাশ্যে চলছে টিলা কাটার মহোৎসব! নিরব প্রশাসন  » «   মাদকের ভয়ালগ্রাস থেকে আমাদের সন্তানদের বাচাতে হবে- বিভাগীয় কমিশনার আহমদ ছিদ্দীকী  » «   আরিফ হত্যা মামলায় ৩৬নং ওয়ার্ড কাউন্সিলর নিপু কারাগারে  » «   ধর্মপাশার মুগরাইন হাওরে গোসল করতে নেমে ডুবে শাশুড়ি ও তার অন্তঃসত্ত্বা পুত্রবধূর মৃত্য  » «   তৃতীয় দফা বন্যার মুখোমুখি সুনামগঞ্জের হাওরপাড়ের লাখ লাখ মানুষজন  » «   বন্যায়ও থেমে নেই ভারত থেকে অবৈধভাবে আসা চিনির চোরাচালান  » «   সিলেটে নতুন পুলিশ সুপার এর যোগদান  » «   র‌্যাব সদস্যরা দেশের যেকোন সংকটময় মূহুূর্তে সব সময়ই জনগনের পাশে থেকে কাজ করে যাচ্ছে -র‌্যাব মহাপরিচালক  » «   সার্বক্ষণিক নিরাপত্তার জন্য একজন গানম্যান নিয়োগ পেলেন ব্যারিস্টার সুমন  » «  

চা-মঙ্গল পর্যটন শিল্প সমবায় সমিতি’র নিবন্ধন পূর্বপ্রশিক্ষণ প্রদান 

সিলেটপোস্ট ডেস্ক::শ্রীমঙ্গল উপজেলার উদ্যমী কিছু  যুবকের সমন্বয়ে পর্যটন নগরীতে এই প্রথম পর্যটন শিল্প সমবায় সমিতিনিবন্ধন হতে যাচ্ছে। বৃহস্পতিবার (৩০শে নভেম্বর) বিকেলে প্রস্তাবিত ‘চা-মঙ্গল পর্যটন শিল্প সমবায় সমিতি লি.’ এর উদ্যোক্তা সদস্যদের সমবায় সমিতি আইন, বিধি ও ব্যবস্থাপনা বিষয়ে নিবন্ধন পূর্বপ্রশিক্ষণ প্রদান করা হয়।
মৌলভীবাজার জেলা সমবায় কার্যালয়ের আয়োজনে এবং শ্রীমঙ্গল উপজেলা সমবায় কার্যালয়ের সহযোগিতায় সমিতি’র শ্রীমঙ্গল চৌমুহনার দেব মার্কেটস্থ সমিতি’র নিজস্ব কার্যালয়ে এ প্রশিক্ষণ প্রদান করা হয়।
উক্ত প্রশিক্ষণে প্রধান অতিথি হিসেবে উপস্থিত
ছিলেন জেলা সমবায় অফিসার  মোহাম্মদ রহিম
উদ্দিন তালুকদার।
আরো উপস্থিত ছিলেন সিলেট বিভাগে সংযুক্ত ৪০তম বিসিএস সমবায় ক্যাডারের কর্মকর্তা (সহকারী নিবন্ধক) মো. মোসলেহ উদ্দিন ও জনাব মুশাহিদুর রেজা চৌধুরী।
শ্রীমঙ্গল উপজেলা সমবায় অফিসার মোহাম্মদ আমিরুল ইসলাম সমিতি’র উদ্দেশ্য, কার্যাবলি, তহবিল ব্যবস্থাপনা ইত্যাদি বিষয়ে প্রশিক্ষণ প্রদান করেন।
সমিতির প্রস্তাবিত সভাপতি  – পবিত্র পাল,
সম্পাদক – রাজিব সূত্র ধর ও কোষাধ্যক্ষ – রজত পুরকায়স্থ রাতুলসহ উপস্থিত সকল সদস্য সমবায় আইন, বিধি ও নীতিমালা মান্যপূর্বক সমবায়ভিত্তিক পর্যটন পরিচালনা করার অঙ্গীকার ব্যক্ত করেন।
প্রস্তাবিত ‘চা-মঙ্গল পর্যটন শিল্প সমবায় সমিতি লি.’ সমবায়ভিত্তিক পর্যটন সেবায় আলোকবর্তিকা হিসেবে আবির্ভূত হবে বলে নিজেদের প্রত্যাশা ব্যক্ত করেন সমিতি’র উদ্যোক্তা সদস্যরা।
সংবাদটি ভালো লাগলে শেয়াার করুন

সর্বশেষ সংবাদ

Developed by:

.