সংবাদ শিরোনাম
কোটা আন্দোলন ঘিরে সংঘর্ষে গুলিবিদ্ধ আরও ২ শিক্ষার্থীর মৃত্যু  » «   সিলেটে আজ সন্ধ্যা ৬টা থেকে পরদিন ভোর ৬টা পর্যন্ত কারফিউ  » «   আগামী ২৮ জুলাই পর্যন্ত আপাতত ফেসবুকসহ সব ধরনের সামাজিক যোগাযোগ মাধ্যমও বন্ধ থাকবে-প্রতিমন্ত্রী পলক  » «   আন্দোলনকারীদের সঙ্গে পুলিশের সংঘর্ষ চলাকালে সিয়াম নামে এক তরুণ নিহত  » «   কোটা বৈষম্য বিরোধী আন্দোলনকারীদের পক্ষে বিক্ষোভের ঘোষণা হেফাজতে ইসলামের  » «   আগামীকাল সারাদেশে ‘কমপ্লিট শাটডাউন’কর্মসূচি ঘোষণা  » «   দোয়ারাবাজারে প্রকাশ্যে চলছে টিলা কাটার মহোৎসব! নিরব প্রশাসন  » «   মাদকের ভয়ালগ্রাস থেকে আমাদের সন্তানদের বাচাতে হবে- বিভাগীয় কমিশনার আহমদ ছিদ্দীকী  » «   আরিফ হত্যা মামলায় ৩৬নং ওয়ার্ড কাউন্সিলর নিপু কারাগারে  » «   ধর্মপাশার মুগরাইন হাওরে গোসল করতে নেমে ডুবে শাশুড়ি ও তার অন্তঃসত্ত্বা পুত্রবধূর মৃত্য  » «   তৃতীয় দফা বন্যার মুখোমুখি সুনামগঞ্জের হাওরপাড়ের লাখ লাখ মানুষজন  » «   বন্যায়ও থেমে নেই ভারত থেকে অবৈধভাবে আসা চিনির চোরাচালান  » «   সিলেটে নতুন পুলিশ সুপার এর যোগদান  » «   র‌্যাব সদস্যরা দেশের যেকোন সংকটময় মূহুূর্তে সব সময়ই জনগনের পাশে থেকে কাজ করে যাচ্ছে -র‌্যাব মহাপরিচালক  » «   সার্বক্ষণিক নিরাপত্তার জন্য একজন গানম্যান নিয়োগ পেলেন ব্যারিস্টার সুমন  » «  

ইব্রাহিম আলী স্মৃতি মেধাবৃত্তি পরীক্ষা ২০২৩ এর ফল প্রকাশ

সিলেটপোস্ট ডেস্ক::৩য় ইব্রাহিম আলী স্মৃতি মেধবৃত্তি পরীক্ষা ২০২৩ এর ফল প্রকাশ করা হয়েছে। রবিবার (৩ ডিসেম্বর) সকালে পরীক্ষা পরিচালনা কমিটির সভাপতি ও সাধারণ সম্পাদক স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে এ ফলাফল প্রকাশ করা হয়।

গোলাপগঞ্জ-বিয়ানীবাজারের কয়েকটি স্কুলের দশম ও অষ্টম শ্রেণির শিক্ষার্থীদের নিয়ে অনুষ্ঠিত এই মেধাবৃত্তি পরীক্ষায় এবার দশম শ্রেণিতে মেধা তালিকায় প্রথম হয়েছে পনাইরচক উচ্চ বিদ্যালয়ের শিক্ষার্থী তাছনিম নুসরাত অমি। দ্বিতীয় স্থান অধিকার করেছে অছিরগঞ্জ উচ্চ বিদ্যালয় ও কলেজের শিক্ষার্থী মারিয়া জাহান মুসকার। তৃতীয় স্থান অধিকার করেছে শাহজালাল একাডেমির শর্মি রানী দাস।

দশম শ্রেণিতে সাধারণ বৃত্তি পেয়েছে বাগিরঘাট উচ্চ বিদ্যালয়ের শিক্ষার্থী মিছবাহ উল হক, মসলম উদ্দিন খাঁন একাডেমির শিক্ষার্থী ছামিয়া সুলতানা কলি, মফজ্জিল আলী উচ্চ বিদ্যালয়ের শিক্ষার্থী খাদিজা আক্তার, আল-রাইয়ান মেমোরিয়াল হাই স্কুলের শিক্ষার্থী ফাহমিদা বেগম, আছরগঞ্জ আলিম মাদ্রসার শিক্ষার্থী ছামি হোসেন হাবিবা, আল-এমদাদ উচ্চ বিদ্যালয়ের শিক্ষার্থী এলি আক্তার পলি।

অষ্টম শ্রেণিতে মেধা তালিকায় প্রথম হয়েছে আছিরগঞ্জ উচ্চ বিদ্যালয় ও কলেজের শিক্ষার্থী ওয়াহিদা বেগম। ২য় স্থান অধিকার করেছে আল-এমদাদ হাই স্কুলের শিক্ষার্থী সামছুল ইসলাম মাহদি। ৩য় স্থান অধিকার করেছে মফজ্জিল আলী উচ্চ বিদ্যালয়ের শিক্ষার্থী মো. মাহদি হাসান।

অষ্টম শ্রেণিতে সাধারণ বৃত্তি পেয়েছে বাগির ঘাট উচ্চ বিদ্যালয়ের শিক্ষার্থী মিফতাউল হক, মসলম উদ্দিন খাঁন একাডেমির শিক্ষার্থী তাওহিদুল ইসলাম মাজেদ, শাহজালাল একাডেমির শিক্ষার্থী রুয়াইদা ইসলাম রুমা, পনোইর চক উচ্চ বিদ্যালয়ের শিক্ষার্থী হানি আর রাহমান, আল রাইয়ান মেমোরিয়াল হাই স্কুলের শিক্ষার্থী জামিনা বেগম, বিবিরাই নিম্ন মাধ্যমিক বিদ্যালয়ের শিক্ষার্থী গুলজার আহমদ, আছিরগঞ্জ আলিম মাদ্রাসার শিক্ষার্থী এমি বেগম, বাগির ঘাট উচ্চ বিদ্যালয়ের শিক্ষার্থী নুসরাত জান্নাত নোহা।

উল্লেখ্য, গত ১৯ অক্টোবর ২০২২ সালে যুক্তরাজ্য প্রবাসী কামরুল আলম দুলাল এর প্রধান পৃষ্ঠপোষকতায় সিলেটের বিয়ানীবাজার আছিরগঞ্জ উচ্চ বিদ্যালয় ও কলেজে এর মেধা বৃত্তি পরীক্ষা অনুষ্ঠিত হয়।

সংবাদটি ভালো লাগলে শেয়াার করুন

সর্বশেষ সংবাদ

Developed by:

.