সংবাদ শিরোনাম
কোটা আন্দোলন ঘিরে সংঘর্ষে গুলিবিদ্ধ আরও ২ শিক্ষার্থীর মৃত্যু  » «   সিলেটে আজ সন্ধ্যা ৬টা থেকে পরদিন ভোর ৬টা পর্যন্ত কারফিউ  » «   আগামী ২৮ জুলাই পর্যন্ত আপাতত ফেসবুকসহ সব ধরনের সামাজিক যোগাযোগ মাধ্যমও বন্ধ থাকবে-প্রতিমন্ত্রী পলক  » «   আন্দোলনকারীদের সঙ্গে পুলিশের সংঘর্ষ চলাকালে সিয়াম নামে এক তরুণ নিহত  » «   কোটা বৈষম্য বিরোধী আন্দোলনকারীদের পক্ষে বিক্ষোভের ঘোষণা হেফাজতে ইসলামের  » «   আগামীকাল সারাদেশে ‘কমপ্লিট শাটডাউন’কর্মসূচি ঘোষণা  » «   দোয়ারাবাজারে প্রকাশ্যে চলছে টিলা কাটার মহোৎসব! নিরব প্রশাসন  » «   মাদকের ভয়ালগ্রাস থেকে আমাদের সন্তানদের বাচাতে হবে- বিভাগীয় কমিশনার আহমদ ছিদ্দীকী  » «   আরিফ হত্যা মামলায় ৩৬নং ওয়ার্ড কাউন্সিলর নিপু কারাগারে  » «   ধর্মপাশার মুগরাইন হাওরে গোসল করতে নেমে ডুবে শাশুড়ি ও তার অন্তঃসত্ত্বা পুত্রবধূর মৃত্য  » «   তৃতীয় দফা বন্যার মুখোমুখি সুনামগঞ্জের হাওরপাড়ের লাখ লাখ মানুষজন  » «   বন্যায়ও থেমে নেই ভারত থেকে অবৈধভাবে আসা চিনির চোরাচালান  » «   সিলেটে নতুন পুলিশ সুপার এর যোগদান  » «   র‌্যাব সদস্যরা দেশের যেকোন সংকটময় মূহুূর্তে সব সময়ই জনগনের পাশে থেকে কাজ করে যাচ্ছে -র‌্যাব মহাপরিচালক  » «   সার্বক্ষণিক নিরাপত্তার জন্য একজন গানম্যান নিয়োগ পেলেন ব্যারিস্টার সুমন  » «  

ওসমানীনগরে যুবক হত্যাকান্ডের ঘটনায় আটক-৩

উজ্জ্বল দাশ ওসমানীনগর(সিলেট): সিলেটের ওসমানীনগরে জায়গা সংক্রান্ত বিরোধের জের ধরে হামলায় এক যুবক নিহত হয়েছেন। এই ঘটনায় গুরুত্বর আহত হয়েছেন নারীসহ আরো ১৫ জন। তাদেরকে উদ্ধার করে সিলেট ওসমানী মেডিকেল হাসপাতালে ভর্তি করা হয়েছে। নিহত আনোয়ার হোসেন (৪৫)। উছমানপুর ইউনিয়নের বেতখাই গ্রামের শফিকুর রহমানের পুত্র। এই ঘটনায় পুলিশ অভিযান চালিয়ে ৩ জনকে গ্রেফতার করেছে।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, দীর্ঘদিন ধরে জায়গা সংক্রান্ত বিষয় নিয়ে বেতখাই গ্রামের জিলু মিয়া ও তার চাচাত ভাই গনি মিয়া ও কাদির মিয়ার মধ্যে বিরোধ চলে আসছিলো। শুক্রবার জুম্মার নামাজের পর জিলু মিয়া তার মেয়ের কবর জিয়ারত করে প্রতিপক্ষের নির্মানাধীন ঘরের সামন দিয়ে আসার সময় তাকে কাদির মিয়া নিষেধ দিলে দুই পক্ষের মধ্যে কথাকাটাকাটি ও সংঘর্ষ বাদে। এসময় উভয় পক্ষ স্থানীয় ইউপি চেয়ারম্যান ওয়ালী উল্যা বদরুলের দারস্থ হলে রবিবার (১১ ফেব্রুয়ারী) এই বিষয়টি মিমাংসার জন্য দিন ধার্য করা হয়।

কিন্তু শনিবার সকাল ৯ টার দিকে গণি মিয়া, বাদশা মিয়া, কাদির মিয়া,সুমেল মিয়া, সালমান মিয়া, শাহিন মিয়া, তুফায়েল মিয়াসহ আরো কয়েকজন অতর্কিত ভাবে জিলু মিয়াসহ তাদের পক্ষের লোকজনের উপর দেশীয় অস্ত্র নিয়ে হামলা চালায়। হামলার সময় আনোয়ার হোসেন গরু নিয়ে মাঠে যাচ্ছিলেন। সেখানে গিয়ে তাকে দেশীয় অস্ত্র দিয়ে কুপালে ঘটনাস্থলে আনোয়ার গুরুত্বর আহত হন। আশঙ্কা জনক অবস্থায় আনোয়ারসহ আহতদের উদ্ধার করে সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হলে সকাল সাড়ে ৯টার দিকে আনোয়ার হোসেন মারা যান। হামলায় জিলু মিয়া, তার স্ত্রী হেনা বেগম, ছেলে রাসেল মিয়া, জাকির মিয়ার ছেলে মাহিদ ও নুরুল হোসেন, শফিকুরের পুত্র কবির হোসেন, নাছিমা বেগম, হাছনা বেগম, নিহত আনোয়ারের স্ত্রী রুমি বেগম ও মিজানুর রহমানসহ প্রায় ১৫জন আহত হয়েছেন। এছাড়া আহত জিলু মিয়া ও তার পুত্র রাসেলের অবস্থা আশঙ্কাজনক বলে জানিয়েছেন তার স্বজনরা।

এদিকে, ঘটনার পর পুলিশ অভিযান চালিয়ে হামলায় অভিযুক্ত একই গ্রামের মখই মিয়ার পুত্র বাদশা মিয়া, কাদির মিয়া ও তার পুত্র শাহিন মিয়াকে আটক করেছে।
উসমানপুর ইউপি চেয়ারম্যান ওয়ালী উল্যাহ বদরুল বলেন, বেথখাই গ্রামে চাচাত ভাইদের দন্ধের বিষয়টি আগামী রবিবার স্থানীয়দের নিয়ে মিমাংশা করার কথা ছিলো। কিন্তু এর আগেই প্রতিপক্ষের হামলায় একজন নিহত হন। আমি তাৎক্ষনিক বিষয়টি আইন শৃঙ্খলা বাহীনিকে অবগত করি।

ওসমানীনগর থানার অফিসার ইনচার্য রাশেদুল হক নিহতের বিষয়টি নিশ্চিত করে বলেন, এঘটনায় থানা পুলিশ অভিযান চালিয়ে-৩জনকে আটক করেছে। বাকি অভিযুক্তদের আটকের অভিযান চলছে। নিহতের পরিবারের পক্ষ থেকে হত্যা মামলা দায়েরের প্রস্তুতি চলছে। লাশ ময়না তদন্ত শেষে পরিবারের কাছে হস্তান্তর করা হবে।

সংবাদটি ভালো লাগলে শেয়াার করুন

সর্বশেষ সংবাদ

Developed by:

.