সংবাদ শিরোনাম
আন্দোলনকারীদের সঙ্গে পুলিশের সংঘর্ষ চলাকালে সিয়াম নামে এক তরুণ নিহত  » «   কোটা বৈষম্য বিরোধী আন্দোলনকারীদের পক্ষে বিক্ষোভের ঘোষণা হেফাজতে ইসলামের  » «   আগামীকাল সারাদেশে ‘কমপ্লিট শাটডাউন’কর্মসূচি ঘোষণা  » «   দোয়ারাবাজারে প্রকাশ্যে চলছে টিলা কাটার মহোৎসব! নিরব প্রশাসন  » «   মাদকের ভয়ালগ্রাস থেকে আমাদের সন্তানদের বাচাতে হবে- বিভাগীয় কমিশনার আহমদ ছিদ্দীকী  » «   আরিফ হত্যা মামলায় ৩৬নং ওয়ার্ড কাউন্সিলর নিপু কারাগারে  » «   ধর্মপাশার মুগরাইন হাওরে গোসল করতে নেমে ডুবে শাশুড়ি ও তার অন্তঃসত্ত্বা পুত্রবধূর মৃত্য  » «   তৃতীয় দফা বন্যার মুখোমুখি সুনামগঞ্জের হাওরপাড়ের লাখ লাখ মানুষজন  » «   বন্যায়ও থেমে নেই ভারত থেকে অবৈধভাবে আসা চিনির চোরাচালান  » «   সিলেটে নতুন পুলিশ সুপার এর যোগদান  » «   র‌্যাব সদস্যরা দেশের যেকোন সংকটময় মূহুূর্তে সব সময়ই জনগনের পাশে থেকে কাজ করে যাচ্ছে -র‌্যাব মহাপরিচালক  » «   সার্বক্ষণিক নিরাপত্তার জন্য একজন গানম্যান নিয়োগ পেলেন ব্যারিস্টার সুমন  » «   গুজব আতঙ্কে গোলাপগঞ্জে ছেলে ধরা সন্দেহে বুদ্ধিপ্রতিবন্ধী যুবককে গণপিটুনি দিয়ে পুলিশে সোপর্দ  » «   সুনামগঞ্জে শ্রী শ্রী জগন্নাথ দেবের রথযাত্রা উৎসব উপলক্ষে শোভাযাত্রা অনুষ্ঠিত  » «   কৃষকরা এ দেশের প্রাণ: প্রতিমন্ত্রী শফিক চৌধুরী  » «  

গোয়াইনঘাট প্রেসক্লাবে মতবিনিময় সাংবাদিক ইসলাম আলীকে নির্বাচনে সহযোগিতায় একমত পোষণ

সিলেটপোস্ট ডেস্ক::আসন্ন গোয়াইনঘাট উপজেলা পরিষদ নির্বাচন উপলক্ষে গোয়াইনঘাট প্রেসক্লাব নেতৃবৃন্দের সঙ্গে মতবিনিময় করেছেন গোয়াইনঘাট উপজেলা পরিষদ নির্বাচনে ভাইস চেয়ারম্যান পদপ্রার্থী সাংবাদিক মো. ইসলাম আলী।

সোমবার (২৬ ফেব্রুয়ারি) সকালে গোয়াইনঘাট প্রেসক্লাব কার্যালয়ে এই মতবিনিময়সভা অনুষ্ঠিত হয়।

প্রেসক্লাব সাধারণ সম্পাদক জাকির হোসেনের পরিচালনায় সভাপতির বক্তব্যে এম. এ মতিন বলেন, সাংবাদিক মো. ইসলাম আলী আমাদের একজন সহকর্মী। তিনি দীর্ঘদিন থেকে মানুষের সেবায় কাজ করে যাচ্ছেন। মানুষের কল্যাণে কাজ করা তঁার একটি মহৎ গুণ। তাই আমরা মনে করি আমাদের একজন সহকর্মী হিসেবে এবারের গোয়াইনঘাট উপজেলা পরিষদ নির্বাচনে ইসলাম আলীকে ভাইস চেয়ারম্যান পদে বিজয়ী করতে নিজ নিজ অবস্থান থেকে সকল ধরনের সহযোগিতা করার আহ্বান জানান।

এসময় সবাই নির্বচানে সাংবাদিক মো. ইসলাম আলীকে সবধরনের সহযোগিতার ব্যাপারে একমত পোষণ করেন।

উপস্থিত ছিলেন প্রেসক্লাবের সাবেক সভাপতি আব্দুল মালিক, সাবেক সভাপতি মনজুর আহমদ, বর্তমান সহসভাপতি ইমরান হোসেন সুমন, যুগ্ম সাধারণ সম্পাদক মো. করিম মাহমুদ লিমন, সুবাস দাস, অর্থ সম্পাদক মিনহাজ মির্জা, দপ্তর সম্পাদক রফিক সরকার, নির্বাহী সদস্য হার“ন অর রশিদ, আলী হোসেন, দুর্গেশ চন্দ্র সরকার বাপ্পী, সদস্য ফয়সাল আহমেদ সাগর, মোহাম্মদ নজর“ল ইসলাম, সৈফয়দ হেলাল আহমদ বাদশা, মো. আজিজুর রহমান, মো. আমির উদ্দিন, কাওসার আহমেদ রাহাত, রিফয়াজুল ইসলাম, হুমাফয়ুন আহমেদ, হার“ন আহমেদ, নাজিম আহমেদ, সাইদুল ইসলাম, সুহিন মাহমুদ, মনির“জ্জামান মনির, বেলাল উদ্দিন, হার“ন আহমেদ প্রমুখ।

 

 

সংবাদটি ভালো লাগলে শেয়াার করুন

সর্বশেষ সংবাদ

Developed by:

.