সংবাদ শিরোনাম
তৃতীয় দফা বন্যার মুখোমুখি সুনামগঞ্জের হাওরপাড়ের লাখ লাখ মানুষজন  » «   বন্যায়ও থেমে নেই ভারত থেকে অবৈধভাবে আসা চিনির চোরাচালান  » «   সিলেটে নতুন পুলিশ সুপার এর যোগদান  » «   র‌্যাব সদস্যরা দেশের যেকোন সংকটময় মূহুূর্তে সব সময়ই জনগনের পাশে থেকে কাজ করে যাচ্ছে -র‌্যাব মহাপরিচালক  » «   সার্বক্ষণিক নিরাপত্তার জন্য একজন গানম্যান নিয়োগ পেলেন ব্যারিস্টার সুমন  » «   গুজব আতঙ্কে গোলাপগঞ্জে ছেলে ধরা সন্দেহে বুদ্ধিপ্রতিবন্ধী যুবককে গণপিটুনি দিয়ে পুলিশে সোপর্দ  » «   সুনামগঞ্জে শ্রী শ্রী জগন্নাথ দেবের রথযাত্রা উৎসব উপলক্ষে শোভাযাত্রা অনুষ্ঠিত  » «   কৃষকরা এ দেশের প্রাণ: প্রতিমন্ত্রী শফিক চৌধুরী  » «   নবীগঞ্জের এক শিশু লেখা পড়া করে শিক্ষিত হতে চায়- টাকার অভাবে স্কুল ফাঁকি দিয়ে শাক- সবজি বিক্রয় করছে!  » «   এমএ হকের ৪র্থ মৃত্যুবাষির্কীতে মহানগর বিএনপির দোয়া মাহফিল  » «   ফ্যাসিস্ট সরকারকে বিদায় করা না হলে দেশ চরম অস্থিত্ব সংকটে পড়বে : কাইয়ুম চৌধুরী  » «   যৌতুক মামলায় নবীগঞ্জের বঙ্গবন্ধু একাডেমির শিক্ষক আবুল হাসান জেল হাজতে  » «   বেগম জিয়ার সুস্থতা কামনায় নগর বিএনপি দোয়া মাহফিল অব্যাহত  » «   ওসমানীনগরে শশুর বাড়িতে প্রান গেল জামাতার  » «   দক্ষিণ সুরমায় বিআরটিএ এর অভিযান, ৫ চালককে জরিমানা  » «  

পেশাগত কাজের মান উন্নয়নে প্রশিক্ষণের কোনো বিকল্প নেই-প্যানেল মেয়র নাহিদ হোসেন

সিলেটপোস্ট ডেস্ক::মৌলভীবাজার সিটি কর্পোরেশনের প্যানেল মেয়র মো. নাহিদ হোসেন বলেছেন, পেশাগত কাজের মান উন্নয়নে প্রশিক্ষণের কোনো বিকল্প নেই। প্রশিক্ষণ মানুষকে নিয়মনিষ্ঠ, পারদর্শী, কর্মতৎপর ও দক্ষ করে তোলে। শুধু প্রশিক্ষণ নিয়ে একা কাজ করলে হবে না। নিজের প্রশিক্ষণের অর্জন অন্যদের মাঝেও ছড়িয়ে দিতে হবে।

প্রশিক্ষণের মাধ্যমে যুগোপযোগী দক্ষতা অর্জন নিশ্চিত করা সম্ভব। উন্নয়নের প্রতিটি স্তরের জন্য শিক্ষার পাশাপাশি সময়োপযোগী প্রশিক্ষণ প্রয়োজন। তা না হলে অর্থনীতির চাহিদা অনুযায়ী দক্ষ মানবসম্পদ নিশ্চিত হবে না।

টনি খান হোটেল ম্যানেজমেন্ট ইনস্টিটিউট ও লেডিস লাউঞ্জ বিউটি অ্যান্ড টেকনিক্যাল ট্রেনিং ইনস্টিটিউট দীর্ঘমেয়াদি পরিকল্পনা নিয়ে গড়ে তুলছে প্রশিক্ষণ ইনস্টিটিউট। আমি আশা করি তারে এ ধরনের প্রসংশনীয় উদ্যোগের মাধ্যমে যারা প্রশিক্ষণ নিচ্ছেন তারা দক্ষ প্রশিক্ষক হিসেবে গড়ে উঠবে। মৌলভীবাজার সিটি কর্পোরেশনের পক্ষ থেকে যেকোন ধরনের সহযোগী আমরা করবো।

তিনি শনিবার (২৪ ফেব্রুয়ারি) দুপুর ১টায় টনি খান হোটেল ম্যানেজমেন্ট ইনস্টিটিউট ও লেডিস লাউঞ্জ বিউটি অ্যান্ড টেকনিক্যাল ট্রেনিং ইনস্টিটিউট মৌলভীবাজার শাখার উদ্বোধন উপলক্ষে আয়োজিত অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে উপরোক্ত কথাগুলো বলেন।

টনি খান হোটেল ম্যানেজমেন্ট ইনস্টিটিউট ও লেডিস লাউঞ্জ বিউটি অ্যান্ড টেকনিক্যাল ট্রেনিং ইনস্টিটিউট পরিচালক নূর বাহার এর সভাপতিত্বে এবং বানিয়ান ব্রিটিশ স্কুল সিলেটের প্রিন্সিপাল ও ইনস্টিটিউটের পরিচালক জাকিরা ফাতেমা লিমি চৌধুরী এর পরিচালনায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন পারসোনা বিউটি এক্সপার্ট কানিজ আলমাস, বিজনেস আমেরিকা ম্যাগাজিন এর সিনিয়র এডিটর ও কালিনারি এসোসিয়েশন অব বাংলাদেশ ওমেন অর্গানাইজার সেক্রেটারী ফাতেমা শিরীন, আইএসমি ট্যুরিজম ও হসপিটালিটি সেক্টর এর চিফ কো-অর্ডিনেটর এ বি এম আশরাফুল হক, মনিটরিং এসেসমেন্ট ট্রেনিং এবং প্রাফিউরমেন্ট কো-অর্ডিনেটর এ এন এম শাহজাহান, জব প্লেসমেন্ট এন্ড ডাটাবেজ কো-অর্ডিনেটর মো. আশরাফুল আলম, মনিটরিং এন্ড এসেসমেন্ট ট্রেনিং এ্যসিস্ট্যান্ট কো-অর্ডিনেটর নুরুল ইসলাম, লইয়ার মঞ্জুরুল এম হক, ইউকে সলিসিটরস শহীদ রহমান।

অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন টনি খান হোটেল ম্যানেজমেন্ট ইনস্টিটিউট এর ট্রাস্টি মালেকুল হক, মৌলভীবাজার সিটি কর্পোরেশনের ২নং ওয়ার্ডের কাউন্সিলর আসাদ হোসেন মাক্কু, ইনস্টিটিউটের জি এম ও ফাইন্যান্স কো-অর্ডিনেটর তামিম বিন এমদাদ, বিশিষ্ট সমাজসেবক ইয়ত্তর আহমদ, ব্যানিয়ান আই এস সি প্রকিউরমেন্ট ইয়ওর ব্যানিয়ানের ডিরেক্টর ও ইন্সটিটিউটের পার্টনার এম এ এস রুহেল, ইন্সটিটিউটের পার্টনার, ব্যানিয়ানের চ্যায়ারম্যান ও লুটনের সাবেক মেয়র তাহির খান প্রমুখ।

সংবাদটি ভালো লাগলে শেয়াার করুন

সর্বশেষ সংবাদ

Developed by:

.