সংবাদ শিরোনাম
কোটা আন্দোলন ঘিরে সংঘর্ষে গুলিবিদ্ধ আরও ২ শিক্ষার্থীর মৃত্যু  » «   সিলেটে আজ সন্ধ্যা ৬টা থেকে পরদিন ভোর ৬টা পর্যন্ত কারফিউ  » «   আগামী ২৮ জুলাই পর্যন্ত আপাতত ফেসবুকসহ সব ধরনের সামাজিক যোগাযোগ মাধ্যমও বন্ধ থাকবে-প্রতিমন্ত্রী পলক  » «   আন্দোলনকারীদের সঙ্গে পুলিশের সংঘর্ষ চলাকালে সিয়াম নামে এক তরুণ নিহত  » «   কোটা বৈষম্য বিরোধী আন্দোলনকারীদের পক্ষে বিক্ষোভের ঘোষণা হেফাজতে ইসলামের  » «   আগামীকাল সারাদেশে ‘কমপ্লিট শাটডাউন’কর্মসূচি ঘোষণা  » «   দোয়ারাবাজারে প্রকাশ্যে চলছে টিলা কাটার মহোৎসব! নিরব প্রশাসন  » «   মাদকের ভয়ালগ্রাস থেকে আমাদের সন্তানদের বাচাতে হবে- বিভাগীয় কমিশনার আহমদ ছিদ্দীকী  » «   আরিফ হত্যা মামলায় ৩৬নং ওয়ার্ড কাউন্সিলর নিপু কারাগারে  » «   ধর্মপাশার মুগরাইন হাওরে গোসল করতে নেমে ডুবে শাশুড়ি ও তার অন্তঃসত্ত্বা পুত্রবধূর মৃত্য  » «   তৃতীয় দফা বন্যার মুখোমুখি সুনামগঞ্জের হাওরপাড়ের লাখ লাখ মানুষজন  » «   বন্যায়ও থেমে নেই ভারত থেকে অবৈধভাবে আসা চিনির চোরাচালান  » «   সিলেটে নতুন পুলিশ সুপার এর যোগদান  » «   র‌্যাব সদস্যরা দেশের যেকোন সংকটময় মূহুূর্তে সব সময়ই জনগনের পাশে থেকে কাজ করে যাচ্ছে -র‌্যাব মহাপরিচালক  » «   সার্বক্ষণিক নিরাপত্তার জন্য একজন গানম্যান নিয়োগ পেলেন ব্যারিস্টার সুমন  » «  

শান্তিগঞ্জের কান্দিগাঁও গ্রামে বাচ্চাদের ঝগড়া নিয়ে প্রতিপক্ষের লোকজনের হামলায় দুই ছাত্রীসহ ৩জন আহত

সুনামগঞ্জ প্রতিনিধি::সুনামগঞ্জের শান্তিগঞ্জ উপজেলার পাথারিয়া ইউনিয়নের কান্দিগাঁও গ্রামে ফুটবল খেলা নিয়ে বাচ্চাদের ঝগড়া নিয়ে নিয়ে প্রতিপক্ষের লোকজনের হামলায় দুই ছাত্রী গুরুতর আহত হয়েছে।

ঘটনাটি ঘটেছে গত ২১ ও ২২ তারিখে। আহতর ছাত্ররা হলেন কান্দিগাঁও গ্রামের জগন্নাথ পালের মেয়ে ও স্থানীয় সুরমা উচ্চ বিদ্যালয়ের শিক্ষার্থী ও এস এস সি পরীক্ষাথী জ্যোতি রানী পাল(১৬) ও তার পিসি(ফুফু) একই গ্রামের হরকুমার পালের মেয়ে ও সুরমা উচ্চ বিদ্যালয় এন্ড কলেজের আই এ প্রথম বর্ষের ছাত্র বণ্যা রানী পাল(২০)। তারা দুজন বর্তমানে সুনামগঞ্জ জেলা সদর হাসপাতালের চতুর্থ তলার ৪০৯ নং ওয়ার্ডে চিকিৎসাধীন রয়েছেন।

স্থানীয় সূত্রে জানা যায়, গত ২১ ফেব্রুয়ারী জগন্নাথ পালের ছেলে উৎস পালের(১০) সাথে গ্রামের খেলার মাঠে ফুটবল খেলা নিয়ে একই গ্রামের ধনাই পালের ছেলে রিপন পাল(২২) ও তার ছোট ভাই অমিত পালের কথা কাটাাকটির এক পর্যায়ে তারা দুই ভাই ও তাদের পিতা ধনাই পাল মিলে দেশীয় অস্ত্র লাঠিসোটা নিয়ে উৎস পালকে পিঠিয়ে ও কিল ঘুষি মেরে রক্তাক্ত করে। অবুঝ শিশু উৎস পালের চিৎকার শুনে তার আপন বড়বোন এস এস সি পরীক্ষার্থী জ্যোতি রানী পাল ঘটনাস্থলে গেলে ঐ হামলাকারীরা ও এই ছাত্রীকে শরীরের বিভিন্নস্থানে লাঠি ও কিল ঘুষি মেরে গুরুতর আহত করে।

এদিকে পরের দিন গত ২২ ফেব্রæয়ারী এই ঘটনার জের ধরে বন্যা রানী পাল কলেজ থেকে ক্লাস সেরে নিজ বাড়িতে ফেরার পথে বাড়ির সামনে তাকে একা পেয়ে প্রতিপক্ষ একই গ্রামের হামলাকারীদের স্বজন সুভাষ পাল,তার স্ত্রী স্বপ্নাঁ রানী পাল, ও তাদের ছেলে সুবল পাল,তার স্ত্রী দিতি রানী পাল,এবং সভাষ পালের ছোটভাই দেবাই পালের স্ত্রী সুমা রানী পাল মিলে লাঠিসোটা নিয়ে কলেজছাত্রী বণ্যা রানী পালকে পিঠিয়ে ও কিল ঘুষি মেরে রক্তাক্ত করে। আহত দুছাত্রী বর্তমানে সদর হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন।

আহত এই দুই শিক্ষাথীর অবস্থা গুরুতর হওয়ায় দুজনই এস এস সি পরীক্ষা ও ইন্টার প্রথম বর্ষের পরীক্ষা চলমান থাকার পর ও পরীক্ষা দিতে পারছেন না। এ ঘটনায় আহত কলেজছাত্রী বন্যার ভাই অনুপম পাল বাদি হয়ে গত ২২ ফেব্রুয়ারী হামলাকারীদের অভিযুক্ত করে শান্তিগঞ্জ থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেন।

এ ব্যাপারে হামলাকারী ধনাই পালের সাথে যোগাযোগ করা হলে তিনি হামলা ও মারামারির ঘটনাটি অস্বীকার করেন।

এ ব্যাপারে শান্তিগঞ্জ থানার অফিসার ইনচার্জ(ওসি) কাজি মোক্তাদির হোসেন চৌধুরী জানান, বিষয়টি তদন্ত সাপেক্ষে দোষ প্রমানিত হলে অভিযুক্তদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

সংবাদটি ভালো লাগলে শেয়াার করুন

সর্বশেষ সংবাদ

Developed by:

.