সংবাদ শিরোনাম
সবাইকে ঈদের শুভেচ্ছা জানিয়েছেন মানবাধিকার ও অনুসন্ধান কল্যাণ সোসাইটি’র সভাপতি শেখ লুৎফুর  » «   ওসমানীনগরে বন্যা আশ্রয়কেন্দ্রে ২শতাধিক বাসিন্দা উপজেলা প্রশাসনের তালিকায় মাত্র ৪৩জন  » «   ওসমানীনগরে কুশিয়ারা নদীতে অবৈধ বালু উত্তোলন ঝুঁকিতে ড্রাইক ও গ্রাম  » «   সিলেটের বিভিন্ন স্থান থেকে চোরাই মোবাইল সিন্ডিকেটের ৬ জন সদস্য র‌্যাব-৯ এর হাতে গ্রেফতার  » «   করিম উল্লাহ মার্কেট থেকে বিপুল পরিমাণ মোবাইলসহ ৬ জন গ্রেফতার  » «   ঈদকে সামনে রেখে নবীগঞ্জে জমে উঠেছে জমজমাট পশুর হাট!  » «   শিশুদের সুপ্ত মেধা বিকাশে প্রতিযোগিতা আয়োজনের বিকল্প নেই: শেখ রাসেল হাসান  » «   মেজরটিলায় টিলা ধসে হতাহতের ঘটনায় সিলেট মহানগর বিএনপির শোক  » «   দেশের স্বাস্থ্য খাতের উন্নয়নে শহীদ জিয়া দূরদর্শী অবদান রেখেছিলেন-অধ্যাপক ডা. এ জেড এম জাহিদ  » «   ডামি সরকারের ডামি বাজেট জনগণ প্রত্যাখ্যান করেছে-বিএনপি  » «   গোয়ালাবাজার থেকে খাদিম পুর রোডের রাস্তার দুই পাশে গাছ হেলে পড়ায় দুর্ঘটনার আশঙ্কা  » «   আলোকিত দেশ গড়তে শিক্ষার্থীদেরকে আদর্শবান হতে হবে: প্রতিমন্ত্রী শফিক চৌধুরী  » «   মরহুম প্রেসিডেন্ট জিয়াউর রহমানের মৃত্যুবার্ষিকীতে সিলেট মহানগর বিএনপির খাদ্য বিতরণ  » «   ইতিহাস বিকৃত করে মানুষের হৃদয় থেকে শহীদ জিয়ার নাম মুছে ফেলা যাবে না  » «   নবীগঞ্জে মুক্তিযোদ্ধার বাড়িতে নাশকতা ও হয়রানির শেষ কোথায়? সচেতন মহলের প্রশ্ন  » «  

শান্তিগঞ্জের কান্দিগাঁও গ্রামে বাচ্চাদের ঝগড়া নিয়ে প্রতিপক্ষের লোকজনের হামলায় দুই ছাত্রীসহ ৩জন আহত

সুনামগঞ্জ প্রতিনিধি::সুনামগঞ্জের শান্তিগঞ্জ উপজেলার পাথারিয়া ইউনিয়নের কান্দিগাঁও গ্রামে ফুটবল খেলা নিয়ে বাচ্চাদের ঝগড়া নিয়ে নিয়ে প্রতিপক্ষের লোকজনের হামলায় দুই ছাত্রী গুরুতর আহত হয়েছে।

ঘটনাটি ঘটেছে গত ২১ ও ২২ তারিখে। আহতর ছাত্ররা হলেন কান্দিগাঁও গ্রামের জগন্নাথ পালের মেয়ে ও স্থানীয় সুরমা উচ্চ বিদ্যালয়ের শিক্ষার্থী ও এস এস সি পরীক্ষাথী জ্যোতি রানী পাল(১৬) ও তার পিসি(ফুফু) একই গ্রামের হরকুমার পালের মেয়ে ও সুরমা উচ্চ বিদ্যালয় এন্ড কলেজের আই এ প্রথম বর্ষের ছাত্র বণ্যা রানী পাল(২০)। তারা দুজন বর্তমানে সুনামগঞ্জ জেলা সদর হাসপাতালের চতুর্থ তলার ৪০৯ নং ওয়ার্ডে চিকিৎসাধীন রয়েছেন।

স্থানীয় সূত্রে জানা যায়, গত ২১ ফেব্রুয়ারী জগন্নাথ পালের ছেলে উৎস পালের(১০) সাথে গ্রামের খেলার মাঠে ফুটবল খেলা নিয়ে একই গ্রামের ধনাই পালের ছেলে রিপন পাল(২২) ও তার ছোট ভাই অমিত পালের কথা কাটাাকটির এক পর্যায়ে তারা দুই ভাই ও তাদের পিতা ধনাই পাল মিলে দেশীয় অস্ত্র লাঠিসোটা নিয়ে উৎস পালকে পিঠিয়ে ও কিল ঘুষি মেরে রক্তাক্ত করে। অবুঝ শিশু উৎস পালের চিৎকার শুনে তার আপন বড়বোন এস এস সি পরীক্ষার্থী জ্যোতি রানী পাল ঘটনাস্থলে গেলে ঐ হামলাকারীরা ও এই ছাত্রীকে শরীরের বিভিন্নস্থানে লাঠি ও কিল ঘুষি মেরে গুরুতর আহত করে।

এদিকে পরের দিন গত ২২ ফেব্রæয়ারী এই ঘটনার জের ধরে বন্যা রানী পাল কলেজ থেকে ক্লাস সেরে নিজ বাড়িতে ফেরার পথে বাড়ির সামনে তাকে একা পেয়ে প্রতিপক্ষ একই গ্রামের হামলাকারীদের স্বজন সুভাষ পাল,তার স্ত্রী স্বপ্নাঁ রানী পাল, ও তাদের ছেলে সুবল পাল,তার স্ত্রী দিতি রানী পাল,এবং সভাষ পালের ছোটভাই দেবাই পালের স্ত্রী সুমা রানী পাল মিলে লাঠিসোটা নিয়ে কলেজছাত্রী বণ্যা রানী পালকে পিঠিয়ে ও কিল ঘুষি মেরে রক্তাক্ত করে। আহত দুছাত্রী বর্তমানে সদর হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন।

আহত এই দুই শিক্ষাথীর অবস্থা গুরুতর হওয়ায় দুজনই এস এস সি পরীক্ষা ও ইন্টার প্রথম বর্ষের পরীক্ষা চলমান থাকার পর ও পরীক্ষা দিতে পারছেন না। এ ঘটনায় আহত কলেজছাত্রী বন্যার ভাই অনুপম পাল বাদি হয়ে গত ২২ ফেব্রুয়ারী হামলাকারীদের অভিযুক্ত করে শান্তিগঞ্জ থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেন।

এ ব্যাপারে হামলাকারী ধনাই পালের সাথে যোগাযোগ করা হলে তিনি হামলা ও মারামারির ঘটনাটি অস্বীকার করেন।

এ ব্যাপারে শান্তিগঞ্জ থানার অফিসার ইনচার্জ(ওসি) কাজি মোক্তাদির হোসেন চৌধুরী জানান, বিষয়টি তদন্ত সাপেক্ষে দোষ প্রমানিত হলে অভিযুক্তদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

সংবাদটি ভালো লাগলে শেয়াার করুন

সর্বশেষ সংবাদ

Developed by:

.