সংবাদ শিরোনাম
কোটা আন্দোলন ঘিরে সংঘর্ষে গুলিবিদ্ধ আরও ২ শিক্ষার্থীর মৃত্যু  » «   সিলেটে আজ সন্ধ্যা ৬টা থেকে পরদিন ভোর ৬টা পর্যন্ত কারফিউ  » «   আগামী ২৮ জুলাই পর্যন্ত আপাতত ফেসবুকসহ সব ধরনের সামাজিক যোগাযোগ মাধ্যমও বন্ধ থাকবে-প্রতিমন্ত্রী পলক  » «   আন্দোলনকারীদের সঙ্গে পুলিশের সংঘর্ষ চলাকালে সিয়াম নামে এক তরুণ নিহত  » «   কোটা বৈষম্য বিরোধী আন্দোলনকারীদের পক্ষে বিক্ষোভের ঘোষণা হেফাজতে ইসলামের  » «   আগামীকাল সারাদেশে ‘কমপ্লিট শাটডাউন’কর্মসূচি ঘোষণা  » «   দোয়ারাবাজারে প্রকাশ্যে চলছে টিলা কাটার মহোৎসব! নিরব প্রশাসন  » «   মাদকের ভয়ালগ্রাস থেকে আমাদের সন্তানদের বাচাতে হবে- বিভাগীয় কমিশনার আহমদ ছিদ্দীকী  » «   আরিফ হত্যা মামলায় ৩৬নং ওয়ার্ড কাউন্সিলর নিপু কারাগারে  » «   ধর্মপাশার মুগরাইন হাওরে গোসল করতে নেমে ডুবে শাশুড়ি ও তার অন্তঃসত্ত্বা পুত্রবধূর মৃত্য  » «   তৃতীয় দফা বন্যার মুখোমুখি সুনামগঞ্জের হাওরপাড়ের লাখ লাখ মানুষজন  » «   বন্যায়ও থেমে নেই ভারত থেকে অবৈধভাবে আসা চিনির চোরাচালান  » «   সিলেটে নতুন পুলিশ সুপার এর যোগদান  » «   র‌্যাব সদস্যরা দেশের যেকোন সংকটময় মূহুূর্তে সব সময়ই জনগনের পাশে থেকে কাজ করে যাচ্ছে -র‌্যাব মহাপরিচালক  » «   সার্বক্ষণিক নিরাপত্তার জন্য একজন গানম্যান নিয়োগ পেলেন ব্যারিস্টার সুমন  » «  

জালালাবাদ প্রবাসী কল্যাণ পরিষদের ঈদ পুনর্মিলনী ও বর্ষবরণ উপলক্ষে আলোচনা সভা

সিলেটপোস্ট ডেস্ক::জালালাবাদ প্রবাসী কল্যাণ পরিষদ, ইউকে, ইউরোপ ও কেন্দ্রীয় কমিটির উদ্যোগে ঈদ পুনর্মিলনী ও বর্ষবরণ উপলক্ষে আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।

মঙ্গলবার (১৬ এপ্রিল) সন্ধ্যা ৭টায় নগরীর জেলরোডস্থ হোটেল ডালাসে এই অনুষ্ঠানের আয়োজন করা হয়।

জালালাবাদ প্রবাসী কল্যাণ পরিষদ কেন্দ্রীয় কমিটির সভাপতি এডভোকেট আব্দুর রহমান চৌধুরীর সভাপতিত্বে ও সহ সাংগঠনিক সম্পাদক তাসলিমা আফরিন আঁখির পরিচালনায় প্রধান অতিথির বক্তব্য রাখেন জালালাবাদ প্রবাসী কল্যাণ পরিষদ যুক্তরাজ্য ও ইউরোপ শাখার সভাপতি জাকির হোসেন, বিশেষ অতিথির বক্তব্য রাখেন কমিটির উপদেষ্টা এডভোকেট ইরফানুজ্জামান চৌধুরী, ডা. ইউসুফ ভূঁইয়া।

প্রধান অতিথির বক্তব্যে জালালাবাদ প্রবাসী কল্যাণ পরিষদ যুক্তরাজ্য ও ইউরোপ শাখার সভাপতি জাকির হোসেন বলেন, এই সংগঠনটি দেশে ও বিদেশে থেকে কাজ করে যাচ্ছে।

জালালাবাদ প্রবাসী কল্যাণ পরিষদের প্রবাসীদের কল্যাণে বিভিন্ন দিক নির্দেশনা নিয়ে কাজ করে থাকে। এখনও বিভিন্ন সমস্যা সমাধানে অগ্রণী ভূমিকা পালন করছে। যে কোন মহামারি যেমন বন্যা, দুর্যোগ, করোনা মোকাবেলাও মানুষের পাশে দাড়িয়েছে জালালাবাদ কল্যাণ পরিষদ। এছাড়াও মাহে রমাদান, ঈদুল ফিতরে অসহায় দরিদ্র মানুষের মাঝে সাহায্যের হাত বাড়িয়েছে এ সংগঠন।

অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন, খায়রুল জাফর চৌধুরী, মো. আতাউর রহমান, মো. মাসুদ আহমদ, মো. বেলাল উদ্দিন, কয়েছ আহমদ সাগর, হোসনে আরা মোনতাহা, মো. আল ইমরান, জাকির হোসেন, খালেদ আহমদ, মো. ইফতেখার হোসেন মনি, মাসুদ আহমদ, তারেক মোহাম্মদ রেদওয়ান, নুরুল আমিন কিবরিয়া, কাজী জইনুল ইসলাম মুনিম, রোটারিয়ান আব্দুল লতিফ খান, এম সিরাজুল ইসলাম, মো. সুমন মিয়া, মো. কামাল আহমদ, মো. ইউসুফ আলী। এছাড়াও জালালাবাদ প্রবাসী কল্যাণ পরিষদ কেন্দ্রীয় কমিটির নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

সংবাদটি ভালো লাগলে শেয়াার করুন

সর্বশেষ সংবাদ

Developed by:

.