সংবাদ শিরোনাম
নবীগঞ্জে বাস- সিএনজি মুখোমুখি সংঘর্ষে নিহত ১-আহত ৫  » «   নবীগঞ্জে আগুনে পুড়ে ১টি বসত ঘর ছাই! প্রায় ২ লক্ষ টাকার ক্ষয়ক্ষতি  » «   সিলেটে হিটস্ট্রোকে শফিকুল ইসলাম নামে এক পথচারি মারা গেছেন  » «   সাংবাদিকের উপর হামলা: চেয়ারম্যান কারাগারে  » «   সিলেটে এবারের এসএসসি ও সমমানের পরীক্ষায় পাসের হার ৮৩ দশমিক ৮৮ শতাংশ  » «   সুনামগঞ্জের ডলুরায় ব্যবসায়ীর উপর হামলার ঘটনায় গুরুতর আহত হয়েছেন তিন জন  » «   তিন দিনের সফরে সিলেট আসছেন প্রতিমন্ত্রী শফিক চৌধুরী  » «   সিসিকের হোল্ডিং ট্যাক্স সাধারণ মানুষের উপর ‘মরার উপর খাড়ার ঘা’-সিলেট জেলা বিএনপির   » «   প্রেমের টানে চলে আসা দুই সন্তানের জননী খাসিয়া নারীকে ভারতে ফেরত  » «   সিলেটে বিএনপির আরো ১৫ নেতা-নেত্রী বহিস্কার  » «   হুট করেই ছুটি বাতিল করায় পক্ষে বিপক্ষে শনিবারের ক্লাস নিয়ে মিশ্র প্রতিক্রিয়া।  » «   মহান মে দিবসে সিলেট সদর উপজেলা বিল্ডিং নির্মাণ শ্রমিক ইউনিয়নের র‌্যালি  » «   উত্তরপূর্ব পত্রিকার কম্পিউটার ইনচার্জে রলাশ উদ্ধারের ঘটনায় হত্যা মামলা দায়ের  » «   নগরের হাজারিবাগ এলাকার পেছনের মাঠ থেকে উত্তরপূর্ব পত্রিকার আমিতের মরদেহ উদ্ধার  » «   কাউন্সিলর রফিক ও রাসনা ক্ষমতাসীনদের ছত্রছায়ায় নাটক সাজাচ্ছেন-মেয়র মুহিবুর  » «  

যুক্তরাষ্ট্র প্রবাসি জাবেদ আহমদ এর উদ্যোগে দক্ষিণ কুশিঘাটে ১ লক্ষ টাকার টিন বিতরণ

সিলেটপোস্ট ডেস্ক::যুক্তরাষ্ট্র প্রবাসি ও সিলেট অনলাইন প্রেসক্লাবের সদস্য জাবেদ আহমদ এর উদ্যোগে নগরীর ৪০নং ওয়ার্ডের দক্ষিণ কুশিঘাট এলাকায় গত রমজানে শিলাবৃষ্টিতে ক্ষতিগ্রস্ত ১০টি পরিবারের মাঝে ১ লক্ষ টাকার টিন বিতরণ করা হয়েছে।

মঙ্গলবার (১৬ এপ্রিল) বিকাল ২টার সময় দক্ষিণ কুশিঘাটের মক্তব্যে এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গের উপস্থিতিতে এই টিনগুলো বিতরণ করা হয়।

টিন বিতরণ উপলক্ষে সংক্ষিপ্ত আলোচনা সভা ও দোয়া মাহফিলের আয়োজন করা হয়। আলোচনা সভায় বক্তারা বলেন, যুক্তরাষ্ট্র প্রবাসি ও সিলেট অনলাইন প্রেসক্লাবের সদস্য, সাংবাদিক জাবেদ আহমদ নিঃসন্দেহে একজন পরোপকারী মানুষ। তিনি তাঁর কষ্টার্জিত অর্থ সিলেট অঞ্চলের মানুষের কল্যাণে বিলিয়ে দিচ্ছেন। কোনো প্রচার বা কোনো এলাকা বা উপলক্ষ হিসেবে নয় তিনি সব সময় মানবতার কল্যাণে জন্য কাজ করে যাচ্ছেন। জাবেদ আহমদ আমাদের সিলেটের আইকন। আমরা তাহার সুস্বাস্থ্য ও দীর্ঘ নেক হায়াত কামনা করি।

এ সময় উপস্থিত ছিলেন সিলেট অনলাইন প্রেসক্লাবের তথ্য ও প্রযুক্তি সম্পাদক সাংবাদিক আফরোজ খান, বিশিষ্ট সমাজসেবী ও সাংবাদিক আব্দুল হাছিব, ২৭নং ওয়ার্ড আওয়ামীলীগের সাবেক সভাপতি নিজাম উদ্দিন ইরান, বিশিষ্ট মুরব্বি ছুনু মিয়া, সিলেট অনলাইন প্রেসক্লাবের সদস্য আলমগীর আলম, বিশিষ্ট ব্যবসায়ী আবুল হোসেন, সমাজসেবী জুনেদ আহমদ, আলী আহমদ, আজম আলী, ইরাই মিয়া, ছানা আহমদ, সৌরব আহমদ, তোফায়েল আহমদ, রাহেল আহমদ প্রমুখ।

সংবাদটি ভালো লাগলে শেয়াার করুন

সর্বশেষ সংবাদ

Developed by:

.