সংবাদ শিরোনাম
কোটা আন্দোলন ঘিরে সংঘর্ষে গুলিবিদ্ধ আরও ২ শিক্ষার্থীর মৃত্যু  » «   সিলেটে আজ সন্ধ্যা ৬টা থেকে পরদিন ভোর ৬টা পর্যন্ত কারফিউ  » «   আগামী ২৮ জুলাই পর্যন্ত আপাতত ফেসবুকসহ সব ধরনের সামাজিক যোগাযোগ মাধ্যমও বন্ধ থাকবে-প্রতিমন্ত্রী পলক  » «   আন্দোলনকারীদের সঙ্গে পুলিশের সংঘর্ষ চলাকালে সিয়াম নামে এক তরুণ নিহত  » «   কোটা বৈষম্য বিরোধী আন্দোলনকারীদের পক্ষে বিক্ষোভের ঘোষণা হেফাজতে ইসলামের  » «   আগামীকাল সারাদেশে ‘কমপ্লিট শাটডাউন’কর্মসূচি ঘোষণা  » «   দোয়ারাবাজারে প্রকাশ্যে চলছে টিলা কাটার মহোৎসব! নিরব প্রশাসন  » «   মাদকের ভয়ালগ্রাস থেকে আমাদের সন্তানদের বাচাতে হবে- বিভাগীয় কমিশনার আহমদ ছিদ্দীকী  » «   আরিফ হত্যা মামলায় ৩৬নং ওয়ার্ড কাউন্সিলর নিপু কারাগারে  » «   ধর্মপাশার মুগরাইন হাওরে গোসল করতে নেমে ডুবে শাশুড়ি ও তার অন্তঃসত্ত্বা পুত্রবধূর মৃত্য  » «   তৃতীয় দফা বন্যার মুখোমুখি সুনামগঞ্জের হাওরপাড়ের লাখ লাখ মানুষজন  » «   বন্যায়ও থেমে নেই ভারত থেকে অবৈধভাবে আসা চিনির চোরাচালান  » «   সিলেটে নতুন পুলিশ সুপার এর যোগদান  » «   র‌্যাব সদস্যরা দেশের যেকোন সংকটময় মূহুূর্তে সব সময়ই জনগনের পাশে থেকে কাজ করে যাচ্ছে -র‌্যাব মহাপরিচালক  » «   সার্বক্ষণিক নিরাপত্তার জন্য একজন গানম্যান নিয়োগ পেলেন ব্যারিস্টার সুমন  » «  

সুনামগঞ্জের ডলুরায় ব্যবসায়ীর উপর হামলার ঘটনায় গুরুতর আহত হয়েছেন তিন জন

সুনামগঞ্জ প্রতিনিধিঃ::ডলুরায় চলাচলের রাস্তায় বাঁশের বেড়া নির্মাণে বাধা দেওয়ায় ব্যবসায়ীর উপর হামলা ও ২টি মালবাহী ট্রলি ছিনতাইয়ের অভিযোগ।

শুক্রবার সকাল ১১টায় সুনামগঞ্জ সদর উপজেলার জাহাঙ্গীর ইউনিয়নের ডলুরা চলতি নদীর তীরে ঘটনাটি ঘটে।

আহত ব্যবসায়ীরা হলেন, মৃত সমরাজ আলীর ছেলে দেলোয়ার হোসেন (৩৫), কবির হোসেন (৩৮) ও মৃত মাহমদ মিয়ার ছেলে মাসুক মিয়া (২৩)।

আহতদের সুনামগঞ্জ জেলা সদর হাসপাতালের সার্জারি বিভাগে ভর্তি করা হয়েছে। এ ঘটনায় হামলাকারীদের বিরুদ্ধে সদর মডেল থানায় অভিযোগ দায়ের করা হয়েছে।

গুরুত্বর আহত দেলোয়ার হোসেন জানান, আমি একজন নিরীহ ব্যবসায়ি ঘটনার দিন সকালে সাবেক মেম্বার মধু মিয়া ও বাচ্চু মিয়ার নেতৃত্বে সফর আলী, জাহাঙ্গীর হোসেন,শফিক মিয়া,হুমায়ুন মিয়া,মরম আলী,কামাল মিয়া,কাজল মিয়া গংরা
চলাচলের রাস্তায় জোরপূর্বক বাঁশের বেড়া নির্মান করার পর প্রায় ঘন্টা দুই এক বিভিন্ন ধরনের যানবাহন সহ পথচারীরা আটকে থাকায় ব্যবসায়ি দেলোয়ার হোসেন,কবির হোসেন,মাসুক মিয়া ঘটনাস্থলে গিয়ে জনস্বার্থে বাঁশের বেড়া উপরে ফেলেন। এদিকে কিছুক্ষণ পর মধু মিয়া এবং বাচ্চু মেম্বার গংরা জানতে পারে বেড়া উপড়ে ফেলা হয়েছে। বিষয়টি মিমাংসার জন্য মধু মিয়া মেম্বার ব্যবসায়ি দেলোয়ার হোসেনকে ঘটনাস্থলে আসার জন্য অনুরুদ করেন। পরে দেলোয়ার হোসেন, কবির হোসেন ও মাসুক মিয়া সরল বিশ্বাসে ঘটনাস্থলে পৌঁছা মাত্রই মধু মিয়া ও বাচ্চু মিয়া গংরা পূর্ব পরিকল্পিত ভাবে তাদের উপর হামলা চালিয়ে রক্তাক্ত জখম করেছে। ঘটনার পর তাদের দুটি মালবাহী ট্রলি চৌমুহনী বাজারে আসা মাত্রই আটকিয়ে রাখে।

এ ব্যাপারে মধু মিয়া মেম্বারের সাথে যোগাযোগ করা হলে তিনি কোন বক্তব্য দেননি।

হামলার বিষয়ে সদর মডেল থানার অফিসার ইনচার্জ মো খালেদ চৌধুরী জানান, এখন পর্যন্ত কোন অভিযোগ পাইনি। তবে আমি খোঁজ নিয়ে দেখছি। অভিযোগ পেলে আইনগতভাবে ব্যবস্থা নেয়া হবে।

সংবাদটি ভালো লাগলে শেয়াার করুন

সর্বশেষ সংবাদ

Developed by:

.