সংবাদ শিরোনাম
নবীগঞ্জে বাস- সিএনজি মুখোমুখি সংঘর্ষে নিহত ১-আহত ৫  » «   নবীগঞ্জে আগুনে পুড়ে ১টি বসত ঘর ছাই! প্রায় ২ লক্ষ টাকার ক্ষয়ক্ষতি  » «   সিলেটে হিটস্ট্রোকে শফিকুল ইসলাম নামে এক পথচারি মারা গেছেন  » «   সাংবাদিকের উপর হামলা: চেয়ারম্যান কারাগারে  » «   সিলেটে এবারের এসএসসি ও সমমানের পরীক্ষায় পাসের হার ৮৩ দশমিক ৮৮ শতাংশ  » «   সুনামগঞ্জের ডলুরায় ব্যবসায়ীর উপর হামলার ঘটনায় গুরুতর আহত হয়েছেন তিন জন  » «   তিন দিনের সফরে সিলেট আসছেন প্রতিমন্ত্রী শফিক চৌধুরী  » «   সিসিকের হোল্ডিং ট্যাক্স সাধারণ মানুষের উপর ‘মরার উপর খাড়ার ঘা’-সিলেট জেলা বিএনপির   » «   প্রেমের টানে চলে আসা দুই সন্তানের জননী খাসিয়া নারীকে ভারতে ফেরত  » «   সিলেটে বিএনপির আরো ১৫ নেতা-নেত্রী বহিস্কার  » «   হুট করেই ছুটি বাতিল করায় পক্ষে বিপক্ষে শনিবারের ক্লাস নিয়ে মিশ্র প্রতিক্রিয়া।  » «   মহান মে দিবসে সিলেট সদর উপজেলা বিল্ডিং নির্মাণ শ্রমিক ইউনিয়নের র‌্যালি  » «   উত্তরপূর্ব পত্রিকার কম্পিউটার ইনচার্জে রলাশ উদ্ধারের ঘটনায় হত্যা মামলা দায়ের  » «   নগরের হাজারিবাগ এলাকার পেছনের মাঠ থেকে উত্তরপূর্ব পত্রিকার আমিতের মরদেহ উদ্ধার  » «   কাউন্সিলর রফিক ও রাসনা ক্ষমতাসীনদের ছত্রছায়ায় নাটক সাজাচ্ছেন-মেয়র মুহিবুর  » «  

সুনামগঞ্জের ডলুরায় ব্যবসায়ীর উপর হামলার ঘটনায় গুরুতর আহত হয়েছেন তিন জন

সুনামগঞ্জ প্রতিনিধিঃ::ডলুরায় চলাচলের রাস্তায় বাঁশের বেড়া নির্মাণে বাধা দেওয়ায় ব্যবসায়ীর উপর হামলা ও ২টি মালবাহী ট্রলি ছিনতাইয়ের অভিযোগ।

শুক্রবার সকাল ১১টায় সুনামগঞ্জ সদর উপজেলার জাহাঙ্গীর ইউনিয়নের ডলুরা চলতি নদীর তীরে ঘটনাটি ঘটে।

আহত ব্যবসায়ীরা হলেন, মৃত সমরাজ আলীর ছেলে দেলোয়ার হোসেন (৩৫), কবির হোসেন (৩৮) ও মৃত মাহমদ মিয়ার ছেলে মাসুক মিয়া (২৩)।

আহতদের সুনামগঞ্জ জেলা সদর হাসপাতালের সার্জারি বিভাগে ভর্তি করা হয়েছে। এ ঘটনায় হামলাকারীদের বিরুদ্ধে সদর মডেল থানায় অভিযোগ দায়ের করা হয়েছে।

গুরুত্বর আহত দেলোয়ার হোসেন জানান, আমি একজন নিরীহ ব্যবসায়ি ঘটনার দিন সকালে সাবেক মেম্বার মধু মিয়া ও বাচ্চু মিয়ার নেতৃত্বে সফর আলী, জাহাঙ্গীর হোসেন,শফিক মিয়া,হুমায়ুন মিয়া,মরম আলী,কামাল মিয়া,কাজল মিয়া গংরা
চলাচলের রাস্তায় জোরপূর্বক বাঁশের বেড়া নির্মান করার পর প্রায় ঘন্টা দুই এক বিভিন্ন ধরনের যানবাহন সহ পথচারীরা আটকে থাকায় ব্যবসায়ি দেলোয়ার হোসেন,কবির হোসেন,মাসুক মিয়া ঘটনাস্থলে গিয়ে জনস্বার্থে বাঁশের বেড়া উপরে ফেলেন। এদিকে কিছুক্ষণ পর মধু মিয়া এবং বাচ্চু মেম্বার গংরা জানতে পারে বেড়া উপড়ে ফেলা হয়েছে। বিষয়টি মিমাংসার জন্য মধু মিয়া মেম্বার ব্যবসায়ি দেলোয়ার হোসেনকে ঘটনাস্থলে আসার জন্য অনুরুদ করেন। পরে দেলোয়ার হোসেন, কবির হোসেন ও মাসুক মিয়া সরল বিশ্বাসে ঘটনাস্থলে পৌঁছা মাত্রই মধু মিয়া ও বাচ্চু মিয়া গংরা পূর্ব পরিকল্পিত ভাবে তাদের উপর হামলা চালিয়ে রক্তাক্ত জখম করেছে। ঘটনার পর তাদের দুটি মালবাহী ট্রলি চৌমুহনী বাজারে আসা মাত্রই আটকিয়ে রাখে।

এ ব্যাপারে মধু মিয়া মেম্বারের সাথে যোগাযোগ করা হলে তিনি কোন বক্তব্য দেননি।

হামলার বিষয়ে সদর মডেল থানার অফিসার ইনচার্জ মো খালেদ চৌধুরী জানান, এখন পর্যন্ত কোন অভিযোগ পাইনি। তবে আমি খোঁজ নিয়ে দেখছি। অভিযোগ পেলে আইনগতভাবে ব্যবস্থা নেয়া হবে।

সংবাদটি ভালো লাগলে শেয়াার করুন

সর্বশেষ সংবাদ

Developed by:

.