সংবাদ শিরোনাম
দায়িত্ব বুঝে নিয়েছেন সিলেট মেট্রোপলিটন পুলিশের নতুন কমিশনার  » «   সিলেট বিভাগীয় অনলাইন প্রেসক্লাবের জরুরী সভা অনুষ্ঠিত  » «   বিচার করতে হবে প্রতিটি হত্যাকাণ্ডের,কাজ করতে হবে ঐক্যবদ্ধভাবে- সিলেটে আল্লামা মামুনুল হক  » «   সিলেটবাসীর হৃদয়ে চির জাগরূপ হয়ে থাকবেন এম সাইফুর রহমান: মিফতাহ সিদ্দিকী  » «   আজ পদত্যাগ করতে পারে নির্বাচন কমিশন , দুপুরে সংবাদ সম্মেলন  » «   কাউন্সিলর বিহীন ৩৬নং ওয়ার্ডে নেই কোন কার্যক্রম হতাশ জনগণ  » «   পুলিশের সাবেক আইজিপি শহীদুল ও মামুনের রিমান্ড মঞ্জুর  » «   সিলেটের কানাইঘাট সীমান্তের একাধিক এলাকা দিয়ে নেতাদেরকে পালাতে সহায়তা করেছে এই প্রভাবশালী চক্র  » «   সাবেক আইজিপি শহীদুল হককে ডিবি ও চৌধুরী আবদুল্লাহ আল মামুন সেনা হেফাজতে  » «   নবীগঞ্জে বঙ্গবীর জেনারেল আতাউল গনি ওসমানী’র ১০৬ তম জন্মবার্ষিকী পালন  » «   নবীগঞ্জে কথাকাটির জের ধরে সিএনজি চালক হাফিজুরকে চুরিঘাতের ৫ দিন হাসপাতালে থাকার পর মৃত্যু  » «   ভিসিবিহীন বিশ্ববিদ্যালয়ের বেতন হবে সিনিয়র অধ্যাপকের স্বাক্ষরে-শিক্ষা মন্ত্রণালয়  » «   ব্যারিস্টার সুমন,ফেরদৌস,সাকিবসহ সাবেক এমপিদের ৫০টি বিলাসবহুল গাড়ি বন্দরে আটকা  » «   হবিগঞ্জের নবীগঞ্জে তালামীযের উদ্যোগে রান্না করা খাবার প্রায় ৩শতাধীক বন্যার্থদের মধ্যে বিতরন  » «   সকল নাগরিকের জন্য চাই নিরাপদ খাদ্য-ইমদাদ ইসলাম  » «  

ফ্রিল্যান্সার তারেকের উপর হামলাকারীদের গ্রেফতারের দাবীতে মানববন্ধন

সিলেটপোস্ট ডেস্ক::সিলেট নগরীর শিবগঞ্জ পুষ্পায়ন ২৭নং এর বাসিন্দা ফ্রিল্যান্সার তারেক আহমদের উপর সন্ত্রাসী হামলাকারীদের দৃষ্টান্তমূলক শাস্তির দাবীতে এক প্রতিবাদ মিছিল ও মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে। শুক্রবার (২২ সেপ্টেম্বর) বিকেলে সিলেট নগরীর বালুচর পয়েন্টে পরিবার ও এলাকাবাসীর উদ্যোগে এই প্রতিবাদ মিছিল ও মানববন্ধনের আয়োজন করা হয়।

মানববন্ধনে বক্তারা বলেন, তারেক আহমদ একজন সফল ফ্রিল্যান্সার। এলাকার মানুষ তাকে ভালো ছেলে হিসেবে জানেন। কিন্তু একদল সন্ত্রাসী কোন কারণ ছাড়াই তার উপর অতর্কিত হামলা চালিয়েছে। আমরা এর বিচার চাই। কিন্তু দুঃখের বিষয় গত ১২ সেপ্টেম্বর ঘটনাটি ঘটলেও আসামীদের এখনও গ্রেফতার করতে পারেনি পুলিশ। প্রভাশালী হওয়ায় এখনও তারা ধরাছুয়ার বাহিরে রয়ে গেছে। আসামীরা গ্রেফতার না হওয়ায় মামলা তুলে নেওয়ার হুমকি দিয়ে আসছে। আমরা সুষ্ঠু তদন্ত সাপেক্ষে আসামীদের গ্রেফতার করে দৃষ্টান্তমূলক শাস্তি দাবীতে প্রশাসনের উর্ধ্বতন মহলের দৃষ্টি আকর্ষণ করছি।

মাববন্ধনে উপস্থিত ছিলেন, ফ্রিল্যান্সার তারেক আহমদের মা পারভীন বেগম, শাহানারা আক্তার, আফসানা মিমি, জাবেদ আহমেদ, সাহেদ আহমেদ, আরিফ আহমেদ, ইমন আহমেদ, অনিক আহমেদ, মিজান আহমেদ, রাকেশ ভৌমিক, তারেক আহমদ, জাবের হক, লিমন আহমদ, সুমন আহমদ, আলি আহমেদ, জুবায়ের আহমদ, তানভির আহমদ, তাওহিন খান, সুমন খান, জিল্লুর রহমান, সায়েম আহমদ, জাকির আহমদ প্রমুখ।

সংবাদটি ভালো লাগলে শেয়াার করুন

সর্বশেষ সংবাদ

Developed by:

.