সংবাদ শিরোনাম
দায়িত্ব বুঝে নিয়েছেন সিলেট মেট্রোপলিটন পুলিশের নতুন কমিশনার  » «   সিলেট বিভাগীয় অনলাইন প্রেসক্লাবের জরুরী সভা অনুষ্ঠিত  » «   বিচার করতে হবে প্রতিটি হত্যাকাণ্ডের,কাজ করতে হবে ঐক্যবদ্ধভাবে- সিলেটে আল্লামা মামুনুল হক  » «   সিলেটবাসীর হৃদয়ে চির জাগরূপ হয়ে থাকবেন এম সাইফুর রহমান: মিফতাহ সিদ্দিকী  » «   আজ পদত্যাগ করতে পারে নির্বাচন কমিশন , দুপুরে সংবাদ সম্মেলন  » «   কাউন্সিলর বিহীন ৩৬নং ওয়ার্ডে নেই কোন কার্যক্রম হতাশ জনগণ  » «   পুলিশের সাবেক আইজিপি শহীদুল ও মামুনের রিমান্ড মঞ্জুর  » «   সিলেটের কানাইঘাট সীমান্তের একাধিক এলাকা দিয়ে নেতাদেরকে পালাতে সহায়তা করেছে এই প্রভাবশালী চক্র  » «   সাবেক আইজিপি শহীদুল হককে ডিবি ও চৌধুরী আবদুল্লাহ আল মামুন সেনা হেফাজতে  » «   নবীগঞ্জে বঙ্গবীর জেনারেল আতাউল গনি ওসমানী’র ১০৬ তম জন্মবার্ষিকী পালন  » «   নবীগঞ্জে কথাকাটির জের ধরে সিএনজি চালক হাফিজুরকে চুরিঘাতের ৫ দিন হাসপাতালে থাকার পর মৃত্যু  » «   ভিসিবিহীন বিশ্ববিদ্যালয়ের বেতন হবে সিনিয়র অধ্যাপকের স্বাক্ষরে-শিক্ষা মন্ত্রণালয়  » «   ব্যারিস্টার সুমন,ফেরদৌস,সাকিবসহ সাবেক এমপিদের ৫০টি বিলাসবহুল গাড়ি বন্দরে আটকা  » «   হবিগঞ্জের নবীগঞ্জে তালামীযের উদ্যোগে রান্না করা খাবার প্রায় ৩শতাধীক বন্যার্থদের মধ্যে বিতরন  » «   সকল নাগরিকের জন্য চাই নিরাপদ খাদ্য-ইমদাদ ইসলাম  » «  

সুনামগঞ্জের লালপুরে পুকুরে গোসল করতে নেমে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে একজনের মৃত্যু

সুনামগঞ্জ প্রতিনিধি::সুনামগঞ্জ সদর উপজেলার লালপুর গ্রামের পাশে পুকুরে গোসল করতে নেমে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে এক ব্যাক্তির মৃত্যু হয়েছে। তার নাম মো. কবির হোসেন(৪৫)। তিনি সুনামগঞ্জ সদর উজেলার গৌরারং ইউনিয়নের লালপুর গ্রামের মো. নুর ইসলামের ছেলে।

শুক্রবার দুপুরে এ র্দূঘটনাটি ঘটে। খবর পেয়ে স্থানীয় সদর থানা পুলিশ ঘটনাস্থলে গিয়ে লাশ উদ্ধার করে জেলা সদর হাসপাতালে প্রেরণ করেছেন।

স্থানীয় ও পুলিশ সূত্রে জাান যায়,বিদ্যুৎস্পৃষ্ট হয়ে মারা যাওয়া ব্যাক্তিটি তার বাড়ির পাশে ব্রীজ সংলগ্ন নিজের পুকুরে মাছ চাষ করে আসছিলেন। মাছগুলো রাতের বেলা রক্ষনাবেক্ষনের জন্য পুকুরের মাঝখানে বিদ্যুৎতের লাইন নিয়ে লাইটিংয়ের ব্যবস্থা করেছিলেন।

গতকাল বৃহস্পতিবার রাতে প্রচন্ড বৃষ্টিপাতের ফলে বিদ্যুৎতের লাইনের তার ছিড়ে পুকুরের পানিতে পরে যায়। শুক্রবার দুপুরে তিনি তার পুকুরে গোসল করতে নেমেই বিদ্যুৎস্পৃষ্ট হয়ে মারা যান।

এ ব্যাপারে সুনামগঞ্জ সদর থানার অফিসার ইনচার্জ মো. ইখতিয়ার উদ্দিন চৌধুরী ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান প্রাকৃতিক দূর্যোগের দেশ আমাদের এই বাংলাদেশ। কাজেই সবাইকে আরো বেশী করে সচেতনতা অবলম্বন করা প্রয়োজন বলে মনে করেন তিনি।

সংবাদটি ভালো লাগলে শেয়াার করুন

সর্বশেষ সংবাদ

Developed by:

.