সংবাদ শিরোনাম
দায়িত্ব বুঝে নিয়েছেন সিলেট মেট্রোপলিটন পুলিশের নতুন কমিশনার  » «   সিলেট বিভাগীয় অনলাইন প্রেসক্লাবের জরুরী সভা অনুষ্ঠিত  » «   বিচার করতে হবে প্রতিটি হত্যাকাণ্ডের,কাজ করতে হবে ঐক্যবদ্ধভাবে- সিলেটে আল্লামা মামুনুল হক  » «   সিলেটবাসীর হৃদয়ে চির জাগরূপ হয়ে থাকবেন এম সাইফুর রহমান: মিফতাহ সিদ্দিকী  » «   আজ পদত্যাগ করতে পারে নির্বাচন কমিশন , দুপুরে সংবাদ সম্মেলন  » «   কাউন্সিলর বিহীন ৩৬নং ওয়ার্ডে নেই কোন কার্যক্রম হতাশ জনগণ  » «   পুলিশের সাবেক আইজিপি শহীদুল ও মামুনের রিমান্ড মঞ্জুর  » «   সিলেটের কানাইঘাট সীমান্তের একাধিক এলাকা দিয়ে নেতাদেরকে পালাতে সহায়তা করেছে এই প্রভাবশালী চক্র  » «   সাবেক আইজিপি শহীদুল হককে ডিবি ও চৌধুরী আবদুল্লাহ আল মামুন সেনা হেফাজতে  » «   নবীগঞ্জে বঙ্গবীর জেনারেল আতাউল গনি ওসমানী’র ১০৬ তম জন্মবার্ষিকী পালন  » «   নবীগঞ্জে কথাকাটির জের ধরে সিএনজি চালক হাফিজুরকে চুরিঘাতের ৫ দিন হাসপাতালে থাকার পর মৃত্যু  » «   ভিসিবিহীন বিশ্ববিদ্যালয়ের বেতন হবে সিনিয়র অধ্যাপকের স্বাক্ষরে-শিক্ষা মন্ত্রণালয়  » «   ব্যারিস্টার সুমন,ফেরদৌস,সাকিবসহ সাবেক এমপিদের ৫০টি বিলাসবহুল গাড়ি বন্দরে আটকা  » «   হবিগঞ্জের নবীগঞ্জে তালামীযের উদ্যোগে রান্না করা খাবার প্রায় ৩শতাধীক বন্যার্থদের মধ্যে বিতরন  » «   সকল নাগরিকের জন্য চাই নিরাপদ খাদ্য-ইমদাদ ইসলাম  » «  

সালমান খানকে “হিটলার” বললেন ডেইজি শাহের

সালমান ডেইজিসিলেটপোস্ট ডেস্ক : সালমান খানের সঙ্গে ডেইজি শাহের সম্পর্কের সমীকরণ নিয়ে ইতিমধ্যেই বেশ আলোচনা শুরু হয়েছে বি-টাউনে। আর এর মধ্যেই সালমানকে ‘হিটলার’ আখ্যা দিলেন নায়িকা।

‘হেট স্টোরি ৩’ এর সুবাদে এখন বেশ পরিচিত মুখ ডেইজি। নায়িকার কথায়, ‘‘আমি খুব ভাগ্যবতী যে বলিউডে সালমান আমার মেন্টর, শিক্ষক, বন্ধু। কিন্তু কোনও কোনও সময় সালমান হিটলার। এই যেমন ধরুন রাত দু’টোর সময় সালমান ঘুমোচ্ছে। আর আমি না জেনে ফোন করলাম। তখন কিন্তু ও হিটলার।”

‘হেট স্টোরি ৩’-এ নিজের বোল্ড চরিত্র নিয়েও বেশ বোল্ড মন্তব্যই করেছেন ডেইজি। চ্যালেঞ্জের সুরে তিনি জানিয়েছেন, ‘‘পাশের বাড়ির মেয়ের চরিত্রে তো সকলে অভিনয় করতে পারেন। কিন্তু এ ধরনের চরিত্রই প্রমাণ করে ক্ষমতা।

‘জয় হো’ সিনেমায় সালমান খানের বিপরীতে অভিনয় করেছিলেন তিনি। তবে ‘হেট স্টোরি থ্রি’-তে আগের তুলনায় অনেক বেশি সাহসী ডেইজি। স্বয়ং সালমান খানের নাকি এ ছবির ট্রেলর পছন্দ হয়েছে।

সালমান বলেছেন, ওই চরিত্রে ডেইজিকে দারুণ মানিয়েছে। বলিউডে নিজের গাইডের কাছ থেকে প্রশংসা পেয়ে স্বভাবতই খুশি নায়িকা। আগামী ৪ ডিসেম্বর মুক্তি পাবে ‘হেট স্টোরি ৩’।

সিলেটপোস্ট২৪ডটকম/ফয়ছল আহমদ/২৩.১১.২০১৫

সংবাদটি ভালো লাগলে শেয়াার করুন

সর্বশেষ সংবাদ

Developed by:

.