সংবাদ শিরোনাম
সুনামগঞ্জের জামালগঞ্জে মায়ের সম্পত্তি নিয়ে ছোটভাইয়ের হাতে বড়ভাই নিহত,আটক-২  » «   দিরাইয়ে বজ্রপাতে দুইজন কৃষকের মৃত্যু  » «   পরিবেশ অধিদপ্তরের অনিয়ম দুর্নীতির বিরুদ্ধে সতর্ক থাকার আহবান  » «   সিলেট জেলা ট্রাক-পিকআপ-কাভার্ড ভ্যান শ্রমিক ইউনিয়নের ঈদ পুনর্মিলনী ও আলোচনা সভা  » «   ঈদের শুভেচ্ছা জানালেন মানবাধিকার ও অনুসন্ধান কল্যাণ সোসাইটি’র সভাপতি শেখ লুৎফুর  » «   পুলিশ-ম্যাজিস্ট্রেসীর মধ্যে পারস্পরিক সম্পর্ক ও সমন্বয় অত্যন্ত গুরুত্বপূর্ণ-সিনিয়র জেলা ও দায়রা জজ  » «   মানবাধিকার ও অনুসন্ধান কল্যাণ সোসাইটি’র ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত  » «   সুনামগঞ্জে কালবৈশাখীর ঝড়ে ৭শতাধিক কাচা ঘরবাড়ি,২ শতাধিক দোকান লন্ডভন্ড  » «   হবিগঞ্জে চাল্যকর ছোবহান হত্যা মামলার ৫ জন আসামীকে গ্রেফতার করেছে র‌্যাব-৯  » «   নবীগঞ্জে ৬ বছরে শিশুকে চকলেটের প্রলোভন দেখিয়ে ধর্ষণ! ধর্ষনকারী আনহারকে আটক   » «   ফ্যাসিস্ট ডামি সরকারকে পদত্যাগে বাধ্য করা হবে :কাইয়ুম চৌধুরী  » «   বঙ্গবন্ধু ফাউন্ডেশন সিলেট জেলার উদ্যোগে ইফতার বিতরণ ও দোয়া মাহফিল  » «   সিলেটে পারিবারিক কলহের জেরে ছেলের হাতে বাবা খুন  » «   সুনামগঞ্জের দোয়ারাবাজারে যুবকের ঝুলন্ত মরদেহ উদ্ধার  » «   নবীগঞ্জে ভুল অপারেশন করে শিশুর লিঙ্গ কর্তন-কেয়ার ডায়াগনস্টিক ঘেরাও  » «  

ঢাকায় হামলার আশঙ্কা অস্ট্রেলিয়ার

14সিলেটপোস্ট২৪রিপোর্ট :ঢাকার বিভিন্ন ক্লাব ও হোটেলে নতুন বছর উদযাপন অনুষ্ঠানে সম্ভাব্য হামলা সম্পর্কে দেশটির নাগরিকদের সতর্ক করে দিয়েছে অস্ট্রেলিয়া সরকার।বুধবার এক ভ্রমণ সতর্কবার্তা জারি করে এ কথা জানানো হয়েছে।

বার্তা সংস্থা ইউএনবি জানায়, অস্ট্রেলিয়া সরকারের ওই সতর্কবার্তায় বলা হয়েছে, ‘এর আগে বাংলাদেশ ভ্রমণের বিষয়ে যে পরামর্শ দেওয়া হয়েছিল তা অপরিবর্তিত রয়েছে। বাংলাদেশে অবস্থানকালে আপনাকে অবশ্যই সর্বোচ্চ মাত্রায় সতর্ক থাকতে হবে।’

যদি অস্ট্রেলিয়ার কোনো নাগরিক ঢাকায় ডিসেম্বর মাসের শেষ দিকে নতুন বছর বা বড়দিন উদযাপনের জন্য হোটেল, বার বা জনসমাগমস্থলে যান তাহলে তাকে অবশ্যই যথাযথ সাবধানতা অবলম্বন করতে পরামর্শ দেওয়া হয়েছে।

এর আগে মঙ্গলবার খ্রিস্টীয় বর্ষবরণকে কেন্দ্র করে থার্টি ফার্স্ট নাইটে ঢাকার হোটেল ও ক্লাবগুলোয় সম্ভাব্য হামলার বিষয়ে নিজ নিজ দেশের নাগরিকদের সতর্ক করেছে যুক্তরাষ্ট্র ও যুক্তরাজ্য। আলাদা বিবৃতিতে দেশ দুটি এ সতর্ক বার্তা দেয়।

এদিকে নতুন বছর উদযাপনের সময় পরিস্থিতি নিয়ন্ত্রণে রাখতে নিরাপত্তা ব্যবস্থা জোরদারের ঘোষণা দিয়েছে ঢাকা মেট্রোপলিটন পুলিশ।

গুলশান, বনানী, বারিধারা এবং ঢাকা বিশ্ববিদ্যালয় এলাকায় তল্লাশি চৌকি বাড়ানোরও ঘোষণা দেওয়া হয়েছে।

সংবাদটি ভালো লাগলে শেয়াার করুন

সর্বশেষ সংবাদ

Developed by:

.