সংবাদ শিরোনাম
শাল্লার হবিবপুর গ্রামে পানিতে ডুবে এক শিশুর মৃত্যু  » «   সিলেটে গণপূর্তের উপ সহকারী প্রকৌশলীর বিরুদ্ধে মামলা  » «   কমলগঞ্জের শমসেরনগরে এসএসসি পরীক্ষার্থী ছুরিকাঘাতে আহত  » «   এরাবরাক নদীর উপর সেতু উদ্ধোধন-হবিগঞ্জ ও মৌলভীবাজার জেলার কয়েক লক্ষ মানুষের স্বপ্ন পূরণ হলো  » «   সুনামগঞ্জের দোয়ারাবাজারে বজ্রপাতে কৃষকের মৃত্যু  » «   ওসমানীনগরের সাজুর লাশ দেশে আসছে রবিবারে  » «   যাদুকাটা নদীতে অবৈধ ড্রেজার মেশিনে বালু উত্তোলন বন্ধে জেলা প্রশাসক ও পুলিশ সুপারের নিকট অভিযোগ  » «   মামলার বিচার নিষ্পত্তিতে পুলিশের ভূমিকা অত্যন্ত গুরুত্বপূর্ণ : সিনিয়র জেলা ও দায়রা জজ  » «   জৈন্তাপুরে চারিকাটায় “দি মেঘালয় চা-বাগানের” লীজ বাতিল করে স্থানীয় ভূমিহীনদের মধ্যে বন্দোবস্তের দাবী জানিয়ে মানববন্ধন   » «   জৈন্তাপুরে দীর্ঘ ৩৫ বছর পর প্রশাসনের সহযোগিতায় মসজিদের জায়গার সীমানা নিয়ে বিরোধ নিষ্পত্তি  » «   সিসিক নির্বাচন থেকে সরে দাঁড়ালেন আরিফুল হক চৌধুরী   » «   পর পুরুষের সাথে স্ত্রীর যুক্তরাজ্য যাওয়ার খবরে পর্তুগালে স্বামীর আত্মহত্যা  » «   সুনামগঞ্জের দোয়ারাবাজারে পাখির বাসা ভাঙতে গিয়ে বিদ্যুৎস্পৃষ্টে এক শিক্ষার্থীর মৃত্যু  » «   জৈন্তাপুরে সিলেট তামাবিল সড়কের কাটাগাং এলাকায় ভয়াবহ সড়ক দুঘর্টনায় ২জন নিহত, আহত ৩  » «   জৈন্তাপুর মডেল থানা কর্তৃক ১৪৮ পিস ইয়াবা সহ ০১ মাদক ব্যবসায়ী গ্রেফতার”  » «  

দোয়ারাবাজারে চিলাই নদী থেকে অবৈধভাবে বালু উত্তোলন! ২টিড্রেজার মেশিনসহ বালু জব্দ

দোয়ারাবাজার (সুনামগঞ্জ) প্রতিনিধি::
 সুনামগঞ্জের দোয়ারাবাজারে চিলাই নদী থেকে অবৈধভাবে বালু উত্তোলন করায় ২টিড্রেজার মেশিনসহ বালু জব্দ করেছে ইউনিয়ন ভূমি উপসহকারী কর্মকর্তা রঞ্জন কুমার দাস।
 জানা যায়, দীর্ঘদিন যাবৎ প্রভাবশালী চক্ররা উপজেলার চিলাই নদী থেকে বালু খেকোরা অবৈধভাবে বালু উত্তোলন করে আসছে। অবৈধভাবে বালু উত্তোলনের খবর পেয়ে  সোমবার  বিকাল ৫টার দিকে ইউনিয়ন ভূমি উপসহকারী কর্মকর্তা রঞ্জন কুমার দাস  উপজেলার বাংলাবাজার ইউনিয়নের উরুরগাও গ্রামের বায়তুল আমান জামে মসজিদের নিকট চিলাই নদী থেকে ২টি ড্রেজার মেশিনসহ বালু জব্ধ করেন। আটককৃত ২টি ড্রেজার মেশিন ও জব্ধকৃত বালু স্থানীয় ইউপি মেম্বার আব্দুল কাদির ফালানের  জিম্মায় দিয়ে আসেন বলে যানাযায়।
ইউনিয়ন ভূমি উপসহকারী কর্মকর্তা রঞ্জন কুমার দাস জানান,সহকারী কমিশনার ভূমি ফয়সাল আহমেদ মহোদয়ের নির্দেশে গোপন সংবাদের ভিত্তিতে চিলাই নদী থেকে  অবৈধভাবে বালু উত্তোলন করার সময় দুইটি  ড্রেজার মেশিনসহ যাবতীয় সরঞ্জাম ও বালু জব্দ করা হয়। আমাদের উপস্থিতি টের পেয়ে পালিয়ে যাওয়ায় বালু উত্তোলন কাজে জড়িত কাউকে আটক করা সম্ভব হয়নি। তবে জড়িতদের চিহ্নিত করে মামলা দায়েরের প্রস্তুতি চলছে।
সংবাদটি ভালো লাগলে শেয়াার করুন

সর্বশেষ সংবাদ

Developed by:

.