সংবাদ শিরোনাম
কোটা আন্দোলন ঘিরে সংঘর্ষে গুলিবিদ্ধ আরও ২ শিক্ষার্থীর মৃত্যু  » «   সিলেটে আজ সন্ধ্যা ৬টা থেকে পরদিন ভোর ৬টা পর্যন্ত কারফিউ  » «   আগামী ২৮ জুলাই পর্যন্ত আপাতত ফেসবুকসহ সব ধরনের সামাজিক যোগাযোগ মাধ্যমও বন্ধ থাকবে-প্রতিমন্ত্রী পলক  » «   আন্দোলনকারীদের সঙ্গে পুলিশের সংঘর্ষ চলাকালে সিয়াম নামে এক তরুণ নিহত  » «   কোটা বৈষম্য বিরোধী আন্দোলনকারীদের পক্ষে বিক্ষোভের ঘোষণা হেফাজতে ইসলামের  » «   আগামীকাল সারাদেশে ‘কমপ্লিট শাটডাউন’কর্মসূচি ঘোষণা  » «   দোয়ারাবাজারে প্রকাশ্যে চলছে টিলা কাটার মহোৎসব! নিরব প্রশাসন  » «   মাদকের ভয়ালগ্রাস থেকে আমাদের সন্তানদের বাচাতে হবে- বিভাগীয় কমিশনার আহমদ ছিদ্দীকী  » «   আরিফ হত্যা মামলায় ৩৬নং ওয়ার্ড কাউন্সিলর নিপু কারাগারে  » «   ধর্মপাশার মুগরাইন হাওরে গোসল করতে নেমে ডুবে শাশুড়ি ও তার অন্তঃসত্ত্বা পুত্রবধূর মৃত্য  » «   তৃতীয় দফা বন্যার মুখোমুখি সুনামগঞ্জের হাওরপাড়ের লাখ লাখ মানুষজন  » «   বন্যায়ও থেমে নেই ভারত থেকে অবৈধভাবে আসা চিনির চোরাচালান  » «   সিলেটে নতুন পুলিশ সুপার এর যোগদান  » «   র‌্যাব সদস্যরা দেশের যেকোন সংকটময় মূহুূর্তে সব সময়ই জনগনের পাশে থেকে কাজ করে যাচ্ছে -র‌্যাব মহাপরিচালক  » «   সার্বক্ষণিক নিরাপত্তার জন্য একজন গানম্যান নিয়োগ পেলেন ব্যারিস্টার সুমন  » «  

বানারীপাড়ায় বর্নাঢ্য আয়োজনে জয়িতার পিঠা উৎসব অনুষ্ঠিত

মোঘল সুমন শাফকাত,বানারীপাড়া::বরিশালের বানারীপাড়ায় বর্নাঢ্য আয়োজনে জয়িতার পিঠা উৎসব অনুষ্ঠিত হয়েছে।

১৪ জানুয়ারী সকালে বানারীপাড়া বালিকা মাধ্যমিক বিদ্যালয় প্রাঙ্গনে বাঙ্গালি সংস্কৃতির অন্যতম শত বছরের পুরাতন ঐতিহ্যবাহী পিঠা উৎসব-২০২৩ এর শুভ উদ্ধোধন করেন বরিশাল০২ আসনের সংসদ সদস্য মোঃ শাহে আলমের সহর্ধমিনি সমাজ সেবক আতিয়া আলম মিলি।

উপজেলা মহিলা বিষয়ক অধিদপ্তর জয়িতাদের আয়োজনে ইউএনও ফাতিমা আজরিন তন্বীর সভাপতিত্বে উৎসব অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন
বাংলাদেশ ছাত্র লীগের কেন্দ্রীয় কমিটির সাবেক সভাপতি স্থানীয় সাংসদ মোঃ শাহে আলম। বিশেষ অতিথি ছিলেন বরিশাল জেলা আওয়ামী লীগের আইন বিষয়ক সম্পাদক ও পৌর মেয়র এডভোকেট সুভাষ চন্দ্র শীল। এ বছর বানারীপাড়া উপজেলার পিঠা উৎসবে বিভিন্ন স্থান থেকে ২০ টি স্টল নানা রকমের কারুকার্যের নকশায় দেশীয় পিঠার পশরা উপস্থাপন করে। একই দিন সন্ধ্যায় বিদ্যালয় চত্ত্বরের মঞ্চে মনোঙ্গ সাংস্কৃতিক অনুষ্ঠান পরিবেশন করা হয়। উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান নুরুল হুদার সার্বিক তত্ত্বাবধানে অনুষ্ঠিত পিঠা উৎসবে অংশ গ্রহনকারী ষ্টল গুলোর মধ্যে চ্যাম্পিয়ন হয়েছে বরিশাল গ্লোবাল ইউনিভার্সিটির শিক্ষার্থী সুমি আক্তার পুতুলের বুড়ি দাদীর পিঠা ঘর।

 

সংবাদটি ভালো লাগলে শেয়াার করুন

সর্বশেষ সংবাদ

Developed by:

.