সংবাদ শিরোনাম
সবাইকে ঈদের শুভেচ্ছা জানিয়েছেন মানবাধিকার ও অনুসন্ধান কল্যাণ সোসাইটি’র সভাপতি শেখ লুৎফুর  » «   ওসমানীনগরে বন্যা আশ্রয়কেন্দ্রে ২শতাধিক বাসিন্দা উপজেলা প্রশাসনের তালিকায় মাত্র ৪৩জন  » «   ওসমানীনগরে কুশিয়ারা নদীতে অবৈধ বালু উত্তোলন ঝুঁকিতে ড্রাইক ও গ্রাম  » «   সিলেটের বিভিন্ন স্থান থেকে চোরাই মোবাইল সিন্ডিকেটের ৬ জন সদস্য র‌্যাব-৯ এর হাতে গ্রেফতার  » «   করিম উল্লাহ মার্কেট থেকে বিপুল পরিমাণ মোবাইলসহ ৬ জন গ্রেফতার  » «   ঈদকে সামনে রেখে নবীগঞ্জে জমে উঠেছে জমজমাট পশুর হাট!  » «   শিশুদের সুপ্ত মেধা বিকাশে প্রতিযোগিতা আয়োজনের বিকল্প নেই: শেখ রাসেল হাসান  » «   মেজরটিলায় টিলা ধসে হতাহতের ঘটনায় সিলেট মহানগর বিএনপির শোক  » «   দেশের স্বাস্থ্য খাতের উন্নয়নে শহীদ জিয়া দূরদর্শী অবদান রেখেছিলেন-অধ্যাপক ডা. এ জেড এম জাহিদ  » «   ডামি সরকারের ডামি বাজেট জনগণ প্রত্যাখ্যান করেছে-বিএনপি  » «   গোয়ালাবাজার থেকে খাদিম পুর রোডের রাস্তার দুই পাশে গাছ হেলে পড়ায় দুর্ঘটনার আশঙ্কা  » «   আলোকিত দেশ গড়তে শিক্ষার্থীদেরকে আদর্শবান হতে হবে: প্রতিমন্ত্রী শফিক চৌধুরী  » «   মরহুম প্রেসিডেন্ট জিয়াউর রহমানের মৃত্যুবার্ষিকীতে সিলেট মহানগর বিএনপির খাদ্য বিতরণ  » «   ইতিহাস বিকৃত করে মানুষের হৃদয় থেকে শহীদ জিয়ার নাম মুছে ফেলা যাবে না  » «   নবীগঞ্জে মুক্তিযোদ্ধার বাড়িতে নাশকতা ও হয়রানির শেষ কোথায়? সচেতন মহলের প্রশ্ন  » «  

ওসমানীনগরে আগুনে পুড়ে তরুনীর রহস্যজনক মৃত্যু

ওসমানীনগর প্রতিনিধি::সিলেটের ওসমানীনগরে আগুনে পুড়ে কলি বেগম (২৫) নামে এক তরুণীর রহস্যজনক মৃত্যু হয়েছে। তিনি উপজেলার বুরুঙ্গা ইউনিয়নের কামারগাঁও গ্রামের ফখরুল ইসলামের মেয়ে।
রোববার (৫ মার্চ) সন্ধ্যায় নিহত তরুনীর নিজ বাড়ির সামনে এ ঘটনা ঘটেছে।খবর পেয়ে পুলিশ আগুনে পুড়ে যাওয়া লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে প্রেরণ করেছে। তবে এটি আত্মহত্যা নাকি হত্যা তা এখনো নিশ্চিত হতে পারেনি পুলিশ।
জানা যায়, রবিবার সন্ধ্যায় কলির মা, বোন এবং সৎ মা নিজ ঘরে মাগরিবের নামাজ আদায় করছিলেন। আযানের সময় কলিও ওযু করে এসেছিল। নামাজ শেষ হতে না হতেই বাড়ির সামনে আগুন আগুন বলে মানুষের চিৎকার শুনতে পান এসময় তারা সকলে ঘর থেকে বেড়িয়ে গিয়ে কলিকে পুড়া অবস্থায় দেখতে পান।
কলির মা মিনারা বেগম বলেন, আমি নামাজ পড়ছিলাম চিৎকার শুনে ঘর থেকে বেরিয়ে দেখি আমার মেয়ে আগুনে পুড়ে গেছে।
খবর পেয়ে ঘটনাস্থল পরিদর্শন করেছেন ওসমানীনগর সার্কেলের নবাগত অতিরিক্ত পুলিশ সুপার আশরাফুজ্জামান এবং ওসমানীনগর থানার ওসি এস এম মাইন উদ্দিন। পরিদর্শনকালে তারা কলির স্বজনদের সাথে কথা বলে বিভিন্ন তথ্য সংগ্রহ করেন। তবে কলি আত্মহত্যা করেছেন কি না তা প্রাথমিকভাবে নিশ্চিত হতে পারেনি পুলিশ।
ওসমানীনগর থানার ওসি এস এম মাইন উদ্দিন বলেন, লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য হাসপাতালের মর্গে প্রেরণ করা হয়েছে। তার মৃত্যু আত্মহত্যা কি না তা প্রাথমিকভাবে নিশ্চিত হওয়া যায়নি।

সংবাদটি ভালো লাগলে শেয়াার করুন

সর্বশেষ সংবাদ

Developed by:

.