সংবাদ শিরোনাম
ওসমানীনগরে শিক্ষার্থীদের বিদায় অনুষ্ঠানে! এমপি মোকাব্বিরের হুশিয়ারী  » «   দক্ষিণ সুরমায় জুয়ার স্পটে পুলিশি অভিযান  » «   জৈন্তাপুর-কে ভূমিহীন-গৃহহীন মুক্তকরণ ঘোষনা উপলক্ষে প্রশাসনের প্রেস ব্রিফিং অনুষ্ঠিত  » «   কর কর্তনের বিধি বিধান প্রতিপালনের লক্ষ্যে সুনামগঞ্জে ওয়াকিং সেমিনার অনুষ্ঠিত  » «   ওসমানীনগরের বুড়ি নদীর চরে ঐতিহ্যবাহী বারুনী মেলা  » «   দেশে খাদ্য উৎপাদন বৃদ্ধি’তে আওয়ামী লীগ সরকার কৃষকদের কল্যাণে এগিয়ে এসেছে-প্রবাসী কল্যান মন্ত্রী  » «   দক্ষিণ সুরমায় যৌতুক মামলায় প্রবাসী গ্রেপ্তার  » «   সুনামগঞ্জে সিলেটগামি ট্রাক ও সিএনজির মুখোমুখি সংঘর্ষে তিনজন ঘটনাস্থলে নিহত ৩  » «   ওসমানীনগরে পৃথক সড়ক দুর্ঘটনায় নিহত ২  » «   নিউজার্সি প্যাটারসন সন্মাননায় ভূষিত হয়েছেন বাংলাদেশি নারী ডাক্তার রেহানা রব  » «   জৈন্তাপুরে নিখোঁজ হওয়ার ১০ ঘন্টার মধ্যে পুলিশ মোবাইল ট্র্যাকিং করে মাদ্রাসা ছাত্র-কে উদ্বার করতে সক্ষম হয়েছে  » «   দোয়ারাবাজারে জমি নিয়ে বিরোধে মামাতো ভাইয়ের হাতে ফুফাতো ভাই খুন  আটক ৫  » «   ওসমানীনগরে শিক্ষর্থীর রক্তাক্ত লাশ উদ্ধারের ঘটনায় মামলা গ্রেফতার নেই ৩ দিনে  » «   ঢাকা- সিলেট মহা সড়কের নবীগঞ্জের ফুলতলী বাজারে বাস ও মটরসাইকেলের মূখমোখি সংঘর্ষে নিহত-১  » «   ওসমানীনগরে স্কুল শিক্ষর্থীর মৃত্যুর ঘটনায় কতিত প্রেমিক আটক  » «  

ওসমানীনগরে আগুনে পুড়ে তরুনীর রহস্যজনক মৃত্যু

ওসমানীনগর প্রতিনিধি::সিলেটের ওসমানীনগরে আগুনে পুড়ে কলি বেগম (২৫) নামে এক তরুণীর রহস্যজনক মৃত্যু হয়েছে। তিনি উপজেলার বুরুঙ্গা ইউনিয়নের কামারগাঁও গ্রামের ফখরুল ইসলামের মেয়ে।
রোববার (৫ মার্চ) সন্ধ্যায় নিহত তরুনীর নিজ বাড়ির সামনে এ ঘটনা ঘটেছে।খবর পেয়ে পুলিশ আগুনে পুড়ে যাওয়া লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে প্রেরণ করেছে। তবে এটি আত্মহত্যা নাকি হত্যা তা এখনো নিশ্চিত হতে পারেনি পুলিশ।
জানা যায়, রবিবার সন্ধ্যায় কলির মা, বোন এবং সৎ মা নিজ ঘরে মাগরিবের নামাজ আদায় করছিলেন। আযানের সময় কলিও ওযু করে এসেছিল। নামাজ শেষ হতে না হতেই বাড়ির সামনে আগুন আগুন বলে মানুষের চিৎকার শুনতে পান এসময় তারা সকলে ঘর থেকে বেড়িয়ে গিয়ে কলিকে পুড়া অবস্থায় দেখতে পান।
কলির মা মিনারা বেগম বলেন, আমি নামাজ পড়ছিলাম চিৎকার শুনে ঘর থেকে বেরিয়ে দেখি আমার মেয়ে আগুনে পুড়ে গেছে।
খবর পেয়ে ঘটনাস্থল পরিদর্শন করেছেন ওসমানীনগর সার্কেলের নবাগত অতিরিক্ত পুলিশ সুপার আশরাফুজ্জামান এবং ওসমানীনগর থানার ওসি এস এম মাইন উদ্দিন। পরিদর্শনকালে তারা কলির স্বজনদের সাথে কথা বলে বিভিন্ন তথ্য সংগ্রহ করেন। তবে কলি আত্মহত্যা করেছেন কি না তা প্রাথমিকভাবে নিশ্চিত হতে পারেনি পুলিশ।
ওসমানীনগর থানার ওসি এস এম মাইন উদ্দিন বলেন, লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য হাসপাতালের মর্গে প্রেরণ করা হয়েছে। তার মৃত্যু আত্মহত্যা কি না তা প্রাথমিকভাবে নিশ্চিত হওয়া যায়নি।

সংবাদটি ভালো লাগলে শেয়াার করুন

সর্বশেষ সংবাদ

Developed by:

.