সংবাদ শিরোনাম
কোটা আন্দোলন ঘিরে সংঘর্ষে গুলিবিদ্ধ আরও ২ শিক্ষার্থীর মৃত্যু  » «   সিলেটে আজ সন্ধ্যা ৬টা থেকে পরদিন ভোর ৬টা পর্যন্ত কারফিউ  » «   আগামী ২৮ জুলাই পর্যন্ত আপাতত ফেসবুকসহ সব ধরনের সামাজিক যোগাযোগ মাধ্যমও বন্ধ থাকবে-প্রতিমন্ত্রী পলক  » «   আন্দোলনকারীদের সঙ্গে পুলিশের সংঘর্ষ চলাকালে সিয়াম নামে এক তরুণ নিহত  » «   কোটা বৈষম্য বিরোধী আন্দোলনকারীদের পক্ষে বিক্ষোভের ঘোষণা হেফাজতে ইসলামের  » «   আগামীকাল সারাদেশে ‘কমপ্লিট শাটডাউন’কর্মসূচি ঘোষণা  » «   দোয়ারাবাজারে প্রকাশ্যে চলছে টিলা কাটার মহোৎসব! নিরব প্রশাসন  » «   মাদকের ভয়ালগ্রাস থেকে আমাদের সন্তানদের বাচাতে হবে- বিভাগীয় কমিশনার আহমদ ছিদ্দীকী  » «   আরিফ হত্যা মামলায় ৩৬নং ওয়ার্ড কাউন্সিলর নিপু কারাগারে  » «   ধর্মপাশার মুগরাইন হাওরে গোসল করতে নেমে ডুবে শাশুড়ি ও তার অন্তঃসত্ত্বা পুত্রবধূর মৃত্য  » «   তৃতীয় দফা বন্যার মুখোমুখি সুনামগঞ্জের হাওরপাড়ের লাখ লাখ মানুষজন  » «   বন্যায়ও থেমে নেই ভারত থেকে অবৈধভাবে আসা চিনির চোরাচালান  » «   সিলেটে নতুন পুলিশ সুপার এর যোগদান  » «   র‌্যাব সদস্যরা দেশের যেকোন সংকটময় মূহুূর্তে সব সময়ই জনগনের পাশে থেকে কাজ করে যাচ্ছে -র‌্যাব মহাপরিচালক  » «   সার্বক্ষণিক নিরাপত্তার জন্য একজন গানম্যান নিয়োগ পেলেন ব্যারিস্টার সুমন  » «  

দোয়ারাবাজারে প্রাক্তন শিক্ষার্থীদের ভালোবাসায় সিক্ত বিদায়ী দুই শিক্ষক

দোয়ারাবাজার(সুনামগঞ্জ) প্রতিনিধি:;সুনামগঞ্জের দোয়ারাবাজার উপজেলার প্রত্যন্ত অঞ্চলে শিক্ষার আলো জ্বালিয়ে কর্মক্ষেত্র থেকে অবসর নেওয়া দুই শিক্ষককে আনুষ্ঠানিকভাবে বিদায় সংবর্ধনা দেওয়া হয়েছে। বিদায়ী শিক্ষকরা হলেন চকবাজার সরকারি প্রাথমিক বিদ্যালয়ের (প্রতিষ্ঠাতা) প্রধান শিক্ষক (অব) সিকান্দার আহমদ, (প্রতিষ্ঠাতা) সহকারি শিক্ষক (অব) মোঃ আব্দুল খালেক।
মঙ্গলবার(১৪ মার্চ) দুপুরে চকবাজার সরকারি প্রাথমিক বিদ্যালয় মাঠে প্রাক্তন ছাত্রদের আয়োজনে আনুষ্ঠানিক বিদায়ী সংবর্ধনা অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে বক্তব্য রাখেন দোয়ারাবাজার উপজেলা পরিষদের চেয়ারম্যান দেওয়ান আল তানবীর আশরাফী চৌধুরী। তিনি বলেন, শিক্ষকরা মানুষ গড়ার কারিগর, তাদের জন্য জাতি আদর্শ মানদণ্ডের উপর দাঁড়িয়ে আছে, তাদের প্রতি আমাদের সার্বিক সহযোগীতা অব্যাহত থাকবে।
চকবাজার সরকারি প্রাথমিক বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির প্রতিষ্ঠাতা সভাপতি নুরুল ইসলামের সভাপতিত্বে ও মোফাজ্জল হোসেন মিলনের সঞ্চালনায় অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেননলক্ষীপুর ইউপি চেয়ারম্যান প্রভাষক জহিরুল ইসলাম, সাবেক চেয়ারম্যান আমিরুল হক, আলহাজ্ব খলিলুর রহমান, আব্দুল কাদির,চামতলা ইসলামীয়া দাখিল মাদ্রাসার সুপার আব্দুল হক,ইয়াকুবিয়া দাখিল মাদ্রাসার সুপার মাওলানা জমির উদ্দিন মাসুক,ডা: এ আর খোকন,চকবাজার উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক আব্দুল মোতালিব হোসেন,চকবাজার সরকারি প্রাথমিক বিদ্যালয়ের ভারপ্রাপ্ত প্রধান শিক্ষক হোসনেয়ারা বেগম,সহকারী শিক্ষক সুফিয়া বেগম,নাজমা বেগম,নুরজাহান বেগম,,রফিকুল ইসলাম, ব্যবসায়ী মকবুল হোসেন, প্রাক্তন ছাত্র ফারুক আহমেদ, আনোয়ার হোসেন, নুর হোসন,আলীম উদ্দিন পলাশ, জাহাঙ্গীর হোসেন, জসিম উদ্দিন, জাকির হোসেন, লিটন আহমেদ, মনির হোসেন,সাইফুল ইসলামসহ আরোও অনেকে।
সভায় বক্তাগণ অবসর জনিত বিদায়ী শিক্ষকদের কর্মময় জীবনের বিভিন্ন দিক তুলে ধরেন। তাদের সততা ও নিষ্ঠার মাধ্যমে বিদ্যালয় সুন্দর ও সুচারুরূপে পরিচালনা করার ক্ষেত্রে সহযোগিতা করায় বিদ্যালয়ের সাবেক ছাত্র ছাত্রীরা সকলেই ভুয়সি প্রশংসা এবং দীর্ঘায়ু ও সুস্থ্য জীবন কামনা করেন। বিদায় অনুষ্ঠানে সাবেক শিক্ষার্থীদের পক্ষ থেকে নানা উপহার দেওয়া হয়।অনুষ্ঠানের শুরুতে কোরআন তেলাওয়াত করেন মাজহারুল ইসলাম, প্রথমে অতিথি ও সংবর্ধিত শিক্ষকদের ফুল দিয়ে বরণ করেন আমন্ত্রিত অতিথিরা। পরে সংবর্ধিত অতিথিদেরকে ক্রেস্ট প্রদান করা হয়।
সংবাদটি ভালো লাগলে শেয়াার করুন

সর্বশেষ সংবাদ

Developed by:

.