সংবাদ শিরোনাম
নবীগঞ্জে ৬ বছরে শিশুকে চকলেটের প্রলোভন দেখিয়ে ধর্ষণ! ধর্ষনকারী আনহারকে আটক   » «   ফ্যাসিস্ট ডামি সরকারকে পদত্যাগে বাধ্য করা হবে :কাইয়ুম চৌধুরী  » «   বঙ্গবন্ধু ফাউন্ডেশন সিলেট জেলার উদ্যোগে ইফতার বিতরণ ও দোয়া মাহফিল  » «   সিলেটে পারিবারিক কলহের জেরে ছেলের হাতে বাবা খুন  » «   সুনামগঞ্জের দোয়ারাবাজারে যুবকের ঝুলন্ত মরদেহ উদ্ধার  » «   নবীগঞ্জে ভুল অপারেশন করে শিশুর লিঙ্গ কর্তন-কেয়ার ডায়াগনস্টিক ঘেরাও  » «   সিলেটের উপশহরে মামার হাতে বাগিনা খুন  » «   ব্রাদার ইসরাইল আলী সাদেক জামিন নিতে এসে গ্রেপ্তার  » «   সুনামগঞ্জের দোয়ারায়বাজারে ভারতীয় চিনিসহ আটক- ৪ জন  » «   প্রাতিষ্ঠানিক শিক্ষার সাথে দেশীয় সংস্কৃতি লালন করতে হবে  -জেলা প্রশাসক  » «   শান্তিগঞ্জের কান্দিগাঁও গ্রামে বাচ্চাদের ঝগড়া নিয়ে প্রতিপক্ষের লোকজনের হামলায় দুই ছাত্রীসহ ৩জন আহত  » «   বিশ্বের সঙ্গে তাল মিলিয়ে শিক্ষার গুনগত মান উন্নয়নে কাজ করছেন প্রধানমন্ত্রী : প্রতিমন্ত্রী শফিক চৌধুরী  » «   রমজান উপলক্ষে জুলকার নায়েন ফাউন্ডেশন দোয়ার বই ও খেজুর বিতরণ  » «   ভাষা শহীদদের শ্রদ্ধা জানিয়েছেন মানবাধিকার ও অনুসন্ধান কল্যাণ সোসাইটি  » «   মাদানী ইস্যুকে কেন্দ্র করে সুনামগঞ্জের পুলিশ তদন্তকেন্দ্রে হামলা ভাংচুর, আটক ৫; পুলিশের ২৭ রাউন্ড ফাঁকা গুলি  » «  

সুনামগঞ্জে প্রতিপক্ষের হামলায় ব্যবসায়ী নিহত, আটক ৩

সুনামগঞ্জ প্রতিনিধি::সুনামগঞ্জ পৌর শহরের নবীনগর এলাকায় প্রতিপক্ষের চুরিকাঘাতে এক ব্যবসায়ী নিহত হয়েছেন। নিহতের নাম মো. ফারুক মিয়া (৪০) । এসময় রোমান মিয়া (২০) নামের আরও একজন আহত হয়েছেন। ফারুক মিয়া কুরবান নগর ইউনিয়নের মাইজবাড়ি গ্রামের বাসিন্দা।

বৃহ¯পতিবার দুপুরে পৌর শহরের নবীনগর পয়েন্টে এ ঘটনা ঘটে। পুলিশ ঘটনার সঙ্গে জড়িত সন্দেহে তিনজনকে আটক করেছে। পুলিশ ও স্থানীয় সূত্র জানায়, দুপুরে নবীনগর পয়েন্টে মাইজবাড়ি এলাকার ফজর আলীর ছেলে রোমান মিয়ার (২০) ইজিবাইকের সঙ্গে বনানীপাড়া এলাকার ঝুমন মিয়ার (২০) ইজিবাইকের ধাক্কা লাগে। এ নিয়ে দুই চালকের মধ্যে বাগবিতন্ডা হয়। পরে ঝুমন মিয়া বনানীপাড়ায় ফোন দিলে কয়েকজন যুবক রামদা, চাকু ও লাঠি নিয়ে রোমানের ওপর হামলা চালায়। এসময় নবীনগর পয়েন্টে নিজ দোকানে থাকা ফারুক মিয়া তাদের ফেরাতে এলে তাকেও পিঠে ছুরিকাঘাত করা হয়। এ সময় তিনি ঘটনাস্থলে নিহত হন। গুরুতর আহত রোমান মিয়াকে সিলেট এম এ জি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়।

এ ব্যাপারে সুনামগঞ্জ মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ইখতিয়ার উদ্দিন জানান, এ ঘটনায় পুলিশ তিনজনকে আটক করেছে। ময়নাতদন্তের জন্য মরদেহ সুনামগঞ্জ সদর হাসপাতালে পাঠানো হয়েছে।

 

সংবাদটি ভালো লাগলে শেয়াার করুন

সর্বশেষ সংবাদ

Developed by:

.