সংবাদ শিরোনাম
তৃতীয় দফা বন্যার মুখোমুখি সুনামগঞ্জের হাওরপাড়ের লাখ লাখ মানুষজন  » «   বন্যায়ও থেমে নেই ভারত থেকে অবৈধভাবে আসা চিনির চোরাচালান  » «   সিলেটে নতুন পুলিশ সুপার এর যোগদান  » «   র‌্যাব সদস্যরা দেশের যেকোন সংকটময় মূহুূর্তে সব সময়ই জনগনের পাশে থেকে কাজ করে যাচ্ছে -র‌্যাব মহাপরিচালক  » «   সার্বক্ষণিক নিরাপত্তার জন্য একজন গানম্যান নিয়োগ পেলেন ব্যারিস্টার সুমন  » «   গুজব আতঙ্কে গোলাপগঞ্জে ছেলে ধরা সন্দেহে বুদ্ধিপ্রতিবন্ধী যুবককে গণপিটুনি দিয়ে পুলিশে সোপর্দ  » «   সুনামগঞ্জে শ্রী শ্রী জগন্নাথ দেবের রথযাত্রা উৎসব উপলক্ষে শোভাযাত্রা অনুষ্ঠিত  » «   কৃষকরা এ দেশের প্রাণ: প্রতিমন্ত্রী শফিক চৌধুরী  » «   নবীগঞ্জের এক শিশু লেখা পড়া করে শিক্ষিত হতে চায়- টাকার অভাবে স্কুল ফাঁকি দিয়ে শাক- সবজি বিক্রয় করছে!  » «   এমএ হকের ৪র্থ মৃত্যুবাষির্কীতে মহানগর বিএনপির দোয়া মাহফিল  » «   ফ্যাসিস্ট সরকারকে বিদায় করা না হলে দেশ চরম অস্থিত্ব সংকটে পড়বে : কাইয়ুম চৌধুরী  » «   যৌতুক মামলায় নবীগঞ্জের বঙ্গবন্ধু একাডেমির শিক্ষক আবুল হাসান জেল হাজতে  » «   বেগম জিয়ার সুস্থতা কামনায় নগর বিএনপি দোয়া মাহফিল অব্যাহত  » «   ওসমানীনগরে শশুর বাড়িতে প্রান গেল জামাতার  » «   দক্ষিণ সুরমায় বিআরটিএ এর অভিযান, ৫ চালককে জরিমানা  » «  

বালাগঞ্জে ২২ বছর পর গ্রেপ্তার মৃত্যুদণ্ডপ্রাপ্ত আসামি

বালাগঞ্জ প্রতিনিধি :: বালাগঞ্জ উপজেলায় দুলাল নাথ হত্যা মামলার মৃত্যুদণ্ডপ্রাপ্ত আসামি ফারুক মিয়াকে (৪৮) গ্রেপ্তার করেছে পুলিশ। গতকাল সোমবার রাতে তাকে বালাগঞ্জের নবীনগর থেকে গ্রেপ্তার করা হয়।
ফারুক বালাগঞ্জ উপজেলার চাঁনপুর গ্রামের জবান উল্যার ছেলে। হত্যাকাণ্ডের ২২ বছর পর তাকে গ্রেপ্তার করতে সক্ষম হলো পুলিশ।
সিলেট জেলা পুলিশের মিডিয়া ফোকাল পয়েন্ট কর্মকর্তা সহকারী পুলিশ সুপার মো. সম্রাট তালুকদার জানান, ২০০০ সালের ৮ ডিসেম্বর সন্ধ্যায় বালাগঞ্জের চাঁনপুর গ্রামের মৃত কান্তি নাথের ছেলে দুলাল নাথ (৬৫) বালাগঞ্জ বাজার থেকে বাড়ি ফেরার পথে বালাগঞ্জ-তাজপুর সড়কের নবীনগরে পৌঁছামাত্র ফারুক মিয়া দা দিয়ে কুপিয়ে তাকে গুরুতর আহত করে ফেলে রেখে যান। পরবর্তীতে দুলালকে উদ্ধার করে বলাগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।

এ ঘটনায় পরে দুলালের ভাই বাদী হয়ে বালাগঞ্জ থানায় একটি হত্যা মামলা দায়ের করেন। মামলার তদন্ত শেষে তদন্তকারী কর্মকর্তা বিজ্ঞ আদালতে অভিযোগপত্র দাখিল করলে বিচারিক কাজ শেষে বিজ্ঞ আদালত আসামি ফারুক মিয়াকে মৃত্যুদণ্ডের আদেশ দেন। কিন্তু আসামি পলাতক ছিলেন। অবশেষে সোমবার তাকে গ্রেপ্তার করেছে পুলিশ।

সংবাদটি ভালো লাগলে শেয়াার করুন

সর্বশেষ সংবাদ

Developed by:

.