সংবাদ শিরোনাম
কোটা আন্দোলন ঘিরে সংঘর্ষে গুলিবিদ্ধ আরও ২ শিক্ষার্থীর মৃত্যু  » «   সিলেটে আজ সন্ধ্যা ৬টা থেকে পরদিন ভোর ৬টা পর্যন্ত কারফিউ  » «   আগামী ২৮ জুলাই পর্যন্ত আপাতত ফেসবুকসহ সব ধরনের সামাজিক যোগাযোগ মাধ্যমও বন্ধ থাকবে-প্রতিমন্ত্রী পলক  » «   আন্দোলনকারীদের সঙ্গে পুলিশের সংঘর্ষ চলাকালে সিয়াম নামে এক তরুণ নিহত  » «   কোটা বৈষম্য বিরোধী আন্দোলনকারীদের পক্ষে বিক্ষোভের ঘোষণা হেফাজতে ইসলামের  » «   আগামীকাল সারাদেশে ‘কমপ্লিট শাটডাউন’কর্মসূচি ঘোষণা  » «   দোয়ারাবাজারে প্রকাশ্যে চলছে টিলা কাটার মহোৎসব! নিরব প্রশাসন  » «   মাদকের ভয়ালগ্রাস থেকে আমাদের সন্তানদের বাচাতে হবে- বিভাগীয় কমিশনার আহমদ ছিদ্দীকী  » «   আরিফ হত্যা মামলায় ৩৬নং ওয়ার্ড কাউন্সিলর নিপু কারাগারে  » «   ধর্মপাশার মুগরাইন হাওরে গোসল করতে নেমে ডুবে শাশুড়ি ও তার অন্তঃসত্ত্বা পুত্রবধূর মৃত্য  » «   তৃতীয় দফা বন্যার মুখোমুখি সুনামগঞ্জের হাওরপাড়ের লাখ লাখ মানুষজন  » «   বন্যায়ও থেমে নেই ভারত থেকে অবৈধভাবে আসা চিনির চোরাচালান  » «   সিলেটে নতুন পুলিশ সুপার এর যোগদান  » «   র‌্যাব সদস্যরা দেশের যেকোন সংকটময় মূহুূর্তে সব সময়ই জনগনের পাশে থেকে কাজ করে যাচ্ছে -র‌্যাব মহাপরিচালক  » «   সার্বক্ষণিক নিরাপত্তার জন্য একজন গানম্যান নিয়োগ পেলেন ব্যারিস্টার সুমন  » «  

দোয়ারাবাজারের মাদক ব্যবসায়ী বন্ধুর হাতে বন্ধু খুন আটক ১

দোয়ারাবাজার(সুনামগঞ্জ) প্রতিনিধি::সুনামগঞ্জের দোয়ারাবাজারে মাদক ব্যবসায়ী বন্ধুর হাতে বন্ধু তাজুদ আলী(৪০)নামের একজন নিহত হওয়ার খবর পাওয়া গেছে। সোমবার(২৪ এপ্রিল) রাত ৯ টার দিকে  উপজেলার মান্নারগাও ইউনিয়নের  কাটাখালী বাজারে মাদক ব্যবসার লেনদেনের টাকা নিয়ে কথা কাটাকাটির এক পর্যায়ে অপর ব্যবসায়ী বন্ধু সোহেল মিয়া তার হাতে থাকা ডেগার দিয়ে স্ট্রেপিং করে। তাকে সুনামগঞ্জ জেলা সদর হাসপাতালে নিয়ে গেলে  রাত পৌনে ১১ টায় কর্তব্যরত চিকিৎসক  তাকে মৃত ঘোষনা করেন। নিহত ব্যাক্তি দোয়ারাবাজার উপজেলার মান্নারগাও  ইউনিয়নের কাটাখালী আহমদ নগর  গ্রামের মৃত আগন আলীর ছেলে।
এদিকে ঘাতক সোহেল মিয়া(৩২)কে আহত অবস্হায় সুনামগঞ্জ জেলা সদর হাসপাতালে নিয়ে গেলে  দায়িত্বরত পুলিশ তাকে আটক করে চিকিৎসাসেবা দেয়া হচ্ছে। ঘাতক সোহেল একই উপজেলার সুরমা  ইউনিয়নের কদমতলী গ্রামের রিপাত আলীর ছেলে।
স্হানীয় ও পুলিশ সূএে জানা যায় ওরা দুজন একে অপরের বন্ধু  এবং দুজন মিলে দীর্ঘদিন ধরে  ভারত থেকে অবৈধভাবে নিয়ে আসা মদ  ও গাজার ব্যবসা করতেন। সোহেলের ভগ্নিপতি লক্ষীপুর ইউনিয়নের  নোয়াগাও গ্রামের মমশ্বর আলীর ছেলে সেলিম মিয়া ও সুরমা ইউপির কদমতলী গ্রামের আব্দুল খালিকের ছেলে জুয়েল মিয়ার সাথে মূলত ব্যবসার টাকা নিয়ে বিরোধ চলে আসছিল।
সোমবার রাতে  মাদক ব্যবসার লেনদেনের টাকা নিয়ে কাটাখালী বাজারে কথা কাটাকাটির এক পর্যায়ে সোহেল,সেলিম ও জুয়েল তাদের  হাতে থাকা ডেগার দিয়ে বন্ধু তাজুদের পেটসহ বিভিন্নস্হানে আঘাত করে অধিক রক্তখননের পর হাসহাপালে তার মৃত্যু হয়। বর্তমানে সেলিম ও জুয়েল ঘটনার পর থেকে পলাতক রয়েছে। সোহেল এখন হাসপাতালে পুলিশ হেফাজতে রয়েছে।
এ ব্যাপারে দোয়ারাবাজার অফিসার ইনচার্জ ( ওসি) দেব দুলাল ধর নিহত হওয়ার ঘটনার  সত্যতা নিশ্চিত করেছেন।
সংবাদটি ভালো লাগলে শেয়াার করুন

সর্বশেষ সংবাদ

Developed by:

.