সংবাদ শিরোনাম
সুনামগঞ্জের দোয়ারাবাজারে বজ্রপাতে কৃষকের মৃত্যু  » «   ওসমানীনগরের সাজুর লাশ দেশে আসছে রবিবারে  » «   যাদুকাটা নদীতে অবৈধ ড্রেজার মেশিনে বালু উত্তোলন বন্ধে জেলা প্রশাসক ও পুলিশ সুপারের নিকট অভিযোগ  » «   মামলার বিচার নিষ্পত্তিতে পুলিশের ভূমিকা অত্যন্ত গুরুত্বপূর্ণ : সিনিয়র জেলা ও দায়রা জজ  » «   জৈন্তাপুরে চারিকাটায় “দি মেঘালয় চা-বাগানের” লীজ বাতিল করে স্থানীয় ভূমিহীনদের মধ্যে বন্দোবস্তের দাবী জানিয়ে মানববন্ধন   » «   জৈন্তাপুরে দীর্ঘ ৩৫ বছর পর প্রশাসনের সহযোগিতায় মসজিদের জায়গার সীমানা নিয়ে বিরোধ নিষ্পত্তি  » «   সিসিক নির্বাচন থেকে সরে দাঁড়ালেন আরিফুল হক চৌধুরী   » «   পর পুরুষের সাথে স্ত্রীর যুক্তরাজ্য যাওয়ার খবরে পর্তুগালে স্বামীর আত্মহত্যা  » «   সুনামগঞ্জের দোয়ারাবাজারে পাখির বাসা ভাঙতে গিয়ে বিদ্যুৎস্পৃষ্টে এক শিক্ষার্থীর মৃত্যু  » «   জৈন্তাপুরে সিলেট তামাবিল সড়কের কাটাগাং এলাকায় ভয়াবহ সড়ক দুঘর্টনায় ২জন নিহত, আহত ৩  » «   জৈন্তাপুর মডেল থানা কর্তৃক ১৪৮ পিস ইয়াবা সহ ০১ মাদক ব্যবসায়ী গ্রেফতার”  » «   উন্নয়ন ও অগ্রগতি অব্যাহত রাখার চ্যালেঞ্জ মোকাবিলায় জাকের পার্টি জনগনের পাশেই আছে-মহাসচিব  » «   কুলাউড়ায় চাচার ছুরিকাঘাতে নিহত হয়েছেন ভাতিজা  » «   জৈন্তাপুরে প্রশাসনের অভিযানে বিপুল পরিমাণ পাথর জব্ধ  » «   সিকৃবি’র রেজিস্ট্রার বদরুল ইসলাম শোয়েবকে শোকজ  » «  

দোয়ারাবাজারের মাদক ব্যবসায়ী বন্ধুর হাতে বন্ধু খুন আটক ১

দোয়ারাবাজার(সুনামগঞ্জ) প্রতিনিধি::সুনামগঞ্জের দোয়ারাবাজারে মাদক ব্যবসায়ী বন্ধুর হাতে বন্ধু তাজুদ আলী(৪০)নামের একজন নিহত হওয়ার খবর পাওয়া গেছে। সোমবার(২৪ এপ্রিল) রাত ৯ টার দিকে  উপজেলার মান্নারগাও ইউনিয়নের  কাটাখালী বাজারে মাদক ব্যবসার লেনদেনের টাকা নিয়ে কথা কাটাকাটির এক পর্যায়ে অপর ব্যবসায়ী বন্ধু সোহেল মিয়া তার হাতে থাকা ডেগার দিয়ে স্ট্রেপিং করে। তাকে সুনামগঞ্জ জেলা সদর হাসপাতালে নিয়ে গেলে  রাত পৌনে ১১ টায় কর্তব্যরত চিকিৎসক  তাকে মৃত ঘোষনা করেন। নিহত ব্যাক্তি দোয়ারাবাজার উপজেলার মান্নারগাও  ইউনিয়নের কাটাখালী আহমদ নগর  গ্রামের মৃত আগন আলীর ছেলে।
এদিকে ঘাতক সোহেল মিয়া(৩২)কে আহত অবস্হায় সুনামগঞ্জ জেলা সদর হাসপাতালে নিয়ে গেলে  দায়িত্বরত পুলিশ তাকে আটক করে চিকিৎসাসেবা দেয়া হচ্ছে। ঘাতক সোহেল একই উপজেলার সুরমা  ইউনিয়নের কদমতলী গ্রামের রিপাত আলীর ছেলে।
স্হানীয় ও পুলিশ সূএে জানা যায় ওরা দুজন একে অপরের বন্ধু  এবং দুজন মিলে দীর্ঘদিন ধরে  ভারত থেকে অবৈধভাবে নিয়ে আসা মদ  ও গাজার ব্যবসা করতেন। সোহেলের ভগ্নিপতি লক্ষীপুর ইউনিয়নের  নোয়াগাও গ্রামের মমশ্বর আলীর ছেলে সেলিম মিয়া ও সুরমা ইউপির কদমতলী গ্রামের আব্দুল খালিকের ছেলে জুয়েল মিয়ার সাথে মূলত ব্যবসার টাকা নিয়ে বিরোধ চলে আসছিল।
সোমবার রাতে  মাদক ব্যবসার লেনদেনের টাকা নিয়ে কাটাখালী বাজারে কথা কাটাকাটির এক পর্যায়ে সোহেল,সেলিম ও জুয়েল তাদের  হাতে থাকা ডেগার দিয়ে বন্ধু তাজুদের পেটসহ বিভিন্নস্হানে আঘাত করে অধিক রক্তখননের পর হাসহাপালে তার মৃত্যু হয়। বর্তমানে সেলিম ও জুয়েল ঘটনার পর থেকে পলাতক রয়েছে। সোহেল এখন হাসপাতালে পুলিশ হেফাজতে রয়েছে।
এ ব্যাপারে দোয়ারাবাজার অফিসার ইনচার্জ ( ওসি) দেব দুলাল ধর নিহত হওয়ার ঘটনার  সত্যতা নিশ্চিত করেছেন।
সংবাদটি ভালো লাগলে শেয়াার করুন

সর্বশেষ সংবাদ

Developed by:

.