সংবাদ শিরোনাম
কোটা আন্দোলন ঘিরে সংঘর্ষে গুলিবিদ্ধ আরও ২ শিক্ষার্থীর মৃত্যু  » «   সিলেটে আজ সন্ধ্যা ৬টা থেকে পরদিন ভোর ৬টা পর্যন্ত কারফিউ  » «   আগামী ২৮ জুলাই পর্যন্ত আপাতত ফেসবুকসহ সব ধরনের সামাজিক যোগাযোগ মাধ্যমও বন্ধ থাকবে-প্রতিমন্ত্রী পলক  » «   আন্দোলনকারীদের সঙ্গে পুলিশের সংঘর্ষ চলাকালে সিয়াম নামে এক তরুণ নিহত  » «   কোটা বৈষম্য বিরোধী আন্দোলনকারীদের পক্ষে বিক্ষোভের ঘোষণা হেফাজতে ইসলামের  » «   আগামীকাল সারাদেশে ‘কমপ্লিট শাটডাউন’কর্মসূচি ঘোষণা  » «   দোয়ারাবাজারে প্রকাশ্যে চলছে টিলা কাটার মহোৎসব! নিরব প্রশাসন  » «   মাদকের ভয়ালগ্রাস থেকে আমাদের সন্তানদের বাচাতে হবে- বিভাগীয় কমিশনার আহমদ ছিদ্দীকী  » «   আরিফ হত্যা মামলায় ৩৬নং ওয়ার্ড কাউন্সিলর নিপু কারাগারে  » «   ধর্মপাশার মুগরাইন হাওরে গোসল করতে নেমে ডুবে শাশুড়ি ও তার অন্তঃসত্ত্বা পুত্রবধূর মৃত্য  » «   তৃতীয় দফা বন্যার মুখোমুখি সুনামগঞ্জের হাওরপাড়ের লাখ লাখ মানুষজন  » «   বন্যায়ও থেমে নেই ভারত থেকে অবৈধভাবে আসা চিনির চোরাচালান  » «   সিলেটে নতুন পুলিশ সুপার এর যোগদান  » «   র‌্যাব সদস্যরা দেশের যেকোন সংকটময় মূহুূর্তে সব সময়ই জনগনের পাশে থেকে কাজ করে যাচ্ছে -র‌্যাব মহাপরিচালক  » «   সার্বক্ষণিক নিরাপত্তার জন্য একজন গানম্যান নিয়োগ পেলেন ব্যারিস্টার সুমন  » «  

সুনামগঞ্জের শাল্লার দাড়াঁইন নদীতে পানির স্রোতে দুই সন্তানসহ মা নিখোঁজ,উদ্ধার অভিযান চলছে

সুনামগঞ্জ প্রতিনিধি::সুনামগঞ্জের শাল্লা উপজেলার দাড়াঁইন নদী পারাপারের সময় দুই সন্তানসহ মা নিখোঁজ হওয়ার খবর পায়া গেছে। নিখোঁজদের এখন পর্যন্ত নাম ও পরিচয় জানা সম্ভব হয়নি। তবে তাদের বাড়ি উপজেলার হবিবপুর ইউনিয়নের বিলপুর গ্রামে।

সোমবার সন্ধ্যা প্রায় সাড়ে ৭টায় এই র্দূঘটনাটি ঘটে। খবর পেয়ে শাল্লা উপজেলা নির্বাহী অফিসার মো. আবু তালেব,থানার অফিসার ইনচার্জ মো. আমিনুল ইসলাম ও প্রেসক্লাব সভাপতি পিসি দাস পীজুষসহ পুলিশ সদস্যরা ঘটনাস্থলে গিয়ে ৩টি নৌকার মাধ্যমে জনসাধারনকে নিয়ে উদ্ধার তৎপরতা অব্যাহত রেখেছেন।

স্থানীয় ও পুলিশ সূত্রে জানা যায়,সোমবার সন্ধ্যায় শাল্লা সরকারি কলেজ সংলগ্ন ব্রিজের পূর্বপ্রান্তের নিকটবর্তী দক্ষিণ দিকের শাসখাই বাজারে যাওয়ার রাস্তার পাশে দাড়াঁইন নদী দিয়ে পারাপারের সময় এক মা তার দুই শিশু সন্তানকে নিয়ে বাড়ি ফিরছিলেন। হঠাৎ ঐ নদীতে ¯স্রোতের কবলে পড়ে একটি সন্তান স্রোতের পানিতে ভেসে যায়। সন্তানকে উদ্ধার করতে গিয়ে আরেক সন্তাসহ মা নদীর স্রোতে ভেসে যান।

নিখোঁজ দুই শিশু সন্তান ও মায়ের উদ্ধার অভিযান চালাচ্ছেন উপজেলা প্রশাসনসহ এলাকাবাসী। এ রির্পোট লিখা পর্যন্ত রাত ১১টায় ও অভিযান অব্যাহত থাকলে ও এখনো নিখোঁজদের উদ্ধার করা সম্ভব হয়নি।

এ ব্যাপারে শাল্লা থানার অফিসার ইনচার্জ বলেন ৩জন স্রোতে ভেসে নিখোঁজ রয়েছেন। উপজেলা প্রশাসন ও পুলিশ প্রশাসন মিলে এলাকাবাসীর সহায়তায় আমরা উদ্ধার অভিযান চালিয়ে যাচ্ছি। তবে নিখোঁজদের নাম ও পরিচয় জানা যায়নি। তবে নিখোঁজ এই নারীও তার এক কন্যা শিশু ও এক ছেলে স্রোতের পানিতে ভেসে গিয়েছেন বলে জানা যায়।

এ ব্যাপারে শাল্লা উপজেলা নির্বাহী কর্মকর্তা আবু তালেব বলেন দুই সন্তানসহ এক মা স্রোতে ভেসে গেছেন। তাদের উদ্ধার করতে প্রশাসন কাজ করে যাচ্ছে। তবে এখন পর্যন্ত তাদের কোন পরিচায় জানা যায়নি।

সংবাদটি ভালো লাগলে শেয়াার করুন

সর্বশেষ সংবাদ

Developed by:

.