সংবাদ শিরোনাম
দোয়ারাবাজারে একে একে ডুবছে ঘরবাড়ি ও রাস্তাঘাট,পুকুর  » «   সবাইকে ঈদের শুভেচ্ছা জানিয়েছেন মানবাধিকার ও অনুসন্ধান কল্যাণ সোসাইটি’র সভাপতি শেখ লুৎফুর  » «   ওসমানীনগরে বন্যা আশ্রয়কেন্দ্রে ২শতাধিক বাসিন্দা উপজেলা প্রশাসনের তালিকায় মাত্র ৪৩জন  » «   ওসমানীনগরে কুশিয়ারা নদীতে অবৈধ বালু উত্তোলন ঝুঁকিতে ড্রাইক ও গ্রাম  » «   সিলেটের বিভিন্ন স্থান থেকে চোরাই মোবাইল সিন্ডিকেটের ৬ জন সদস্য র‌্যাব-৯ এর হাতে গ্রেফতার  » «   করিম উল্লাহ মার্কেট থেকে বিপুল পরিমাণ মোবাইলসহ ৬ জন গ্রেফতার  » «   ঈদকে সামনে রেখে নবীগঞ্জে জমে উঠেছে জমজমাট পশুর হাট!  » «   শিশুদের সুপ্ত মেধা বিকাশে প্রতিযোগিতা আয়োজনের বিকল্প নেই: শেখ রাসেল হাসান  » «   মেজরটিলায় টিলা ধসে হতাহতের ঘটনায় সিলেট মহানগর বিএনপির শোক  » «   দেশের স্বাস্থ্য খাতের উন্নয়নে শহীদ জিয়া দূরদর্শী অবদান রেখেছিলেন-অধ্যাপক ডা. এ জেড এম জাহিদ  » «   ডামি সরকারের ডামি বাজেট জনগণ প্রত্যাখ্যান করেছে-বিএনপি  » «   গোয়ালাবাজার থেকে খাদিম পুর রোডের রাস্তার দুই পাশে গাছ হেলে পড়ায় দুর্ঘটনার আশঙ্কা  » «   আলোকিত দেশ গড়তে শিক্ষার্থীদেরকে আদর্শবান হতে হবে: প্রতিমন্ত্রী শফিক চৌধুরী  » «   মরহুম প্রেসিডেন্ট জিয়াউর রহমানের মৃত্যুবার্ষিকীতে সিলেট মহানগর বিএনপির খাদ্য বিতরণ  » «   ইতিহাস বিকৃত করে মানুষের হৃদয় থেকে শহীদ জিয়ার নাম মুছে ফেলা যাবে না  » «  

সুনামগঞ্জের শাল্লার দাড়াঁইন নদীতে পানির স্রোতে দুই সন্তানসহ মা নিখোঁজ,উদ্ধার অভিযান চলছে

সুনামগঞ্জ প্রতিনিধি::সুনামগঞ্জের শাল্লা উপজেলার দাড়াঁইন নদী পারাপারের সময় দুই সন্তানসহ মা নিখোঁজ হওয়ার খবর পায়া গেছে। নিখোঁজদের এখন পর্যন্ত নাম ও পরিচয় জানা সম্ভব হয়নি। তবে তাদের বাড়ি উপজেলার হবিবপুর ইউনিয়নের বিলপুর গ্রামে।

সোমবার সন্ধ্যা প্রায় সাড়ে ৭টায় এই র্দূঘটনাটি ঘটে। খবর পেয়ে শাল্লা উপজেলা নির্বাহী অফিসার মো. আবু তালেব,থানার অফিসার ইনচার্জ মো. আমিনুল ইসলাম ও প্রেসক্লাব সভাপতি পিসি দাস পীজুষসহ পুলিশ সদস্যরা ঘটনাস্থলে গিয়ে ৩টি নৌকার মাধ্যমে জনসাধারনকে নিয়ে উদ্ধার তৎপরতা অব্যাহত রেখেছেন।

স্থানীয় ও পুলিশ সূত্রে জানা যায়,সোমবার সন্ধ্যায় শাল্লা সরকারি কলেজ সংলগ্ন ব্রিজের পূর্বপ্রান্তের নিকটবর্তী দক্ষিণ দিকের শাসখাই বাজারে যাওয়ার রাস্তার পাশে দাড়াঁইন নদী দিয়ে পারাপারের সময় এক মা তার দুই শিশু সন্তানকে নিয়ে বাড়ি ফিরছিলেন। হঠাৎ ঐ নদীতে ¯স্রোতের কবলে পড়ে একটি সন্তান স্রোতের পানিতে ভেসে যায়। সন্তানকে উদ্ধার করতে গিয়ে আরেক সন্তাসহ মা নদীর স্রোতে ভেসে যান।

নিখোঁজ দুই শিশু সন্তান ও মায়ের উদ্ধার অভিযান চালাচ্ছেন উপজেলা প্রশাসনসহ এলাকাবাসী। এ রির্পোট লিখা পর্যন্ত রাত ১১টায় ও অভিযান অব্যাহত থাকলে ও এখনো নিখোঁজদের উদ্ধার করা সম্ভব হয়নি।

এ ব্যাপারে শাল্লা থানার অফিসার ইনচার্জ বলেন ৩জন স্রোতে ভেসে নিখোঁজ রয়েছেন। উপজেলা প্রশাসন ও পুলিশ প্রশাসন মিলে এলাকাবাসীর সহায়তায় আমরা উদ্ধার অভিযান চালিয়ে যাচ্ছি। তবে নিখোঁজদের নাম ও পরিচয় জানা যায়নি। তবে নিখোঁজ এই নারীও তার এক কন্যা শিশু ও এক ছেলে স্রোতের পানিতে ভেসে গিয়েছেন বলে জানা যায়।

এ ব্যাপারে শাল্লা উপজেলা নির্বাহী কর্মকর্তা আবু তালেব বলেন দুই সন্তানসহ এক মা স্রোতে ভেসে গেছেন। তাদের উদ্ধার করতে প্রশাসন কাজ করে যাচ্ছে। তবে এখন পর্যন্ত তাদের কোন পরিচায় জানা যায়নি।

সংবাদটি ভালো লাগলে শেয়াার করুন

সর্বশেষ সংবাদ

Developed by:

.