সংবাদ শিরোনাম
আন্দোলনকারীদের সঙ্গে পুলিশের সংঘর্ষ চলাকালে সিয়াম নামে এক তরুণ নিহত  » «   কোটা বৈষম্য বিরোধী আন্দোলনকারীদের পক্ষে বিক্ষোভের ঘোষণা হেফাজতে ইসলামের  » «   আগামীকাল সারাদেশে ‘কমপ্লিট শাটডাউন’কর্মসূচি ঘোষণা  » «   দোয়ারাবাজারে প্রকাশ্যে চলছে টিলা কাটার মহোৎসব! নিরব প্রশাসন  » «   মাদকের ভয়ালগ্রাস থেকে আমাদের সন্তানদের বাচাতে হবে- বিভাগীয় কমিশনার আহমদ ছিদ্দীকী  » «   আরিফ হত্যা মামলায় ৩৬নং ওয়ার্ড কাউন্সিলর নিপু কারাগারে  » «   ধর্মপাশার মুগরাইন হাওরে গোসল করতে নেমে ডুবে শাশুড়ি ও তার অন্তঃসত্ত্বা পুত্রবধূর মৃত্য  » «   তৃতীয় দফা বন্যার মুখোমুখি সুনামগঞ্জের হাওরপাড়ের লাখ লাখ মানুষজন  » «   বন্যায়ও থেমে নেই ভারত থেকে অবৈধভাবে আসা চিনির চোরাচালান  » «   সিলেটে নতুন পুলিশ সুপার এর যোগদান  » «   র‌্যাব সদস্যরা দেশের যেকোন সংকটময় মূহুূর্তে সব সময়ই জনগনের পাশে থেকে কাজ করে যাচ্ছে -র‌্যাব মহাপরিচালক  » «   সার্বক্ষণিক নিরাপত্তার জন্য একজন গানম্যান নিয়োগ পেলেন ব্যারিস্টার সুমন  » «   গুজব আতঙ্কে গোলাপগঞ্জে ছেলে ধরা সন্দেহে বুদ্ধিপ্রতিবন্ধী যুবককে গণপিটুনি দিয়ে পুলিশে সোপর্দ  » «   সুনামগঞ্জে শ্রী শ্রী জগন্নাথ দেবের রথযাত্রা উৎসব উপলক্ষে শোভাযাত্রা অনুষ্ঠিত  » «   কৃষকরা এ দেশের প্রাণ: প্রতিমন্ত্রী শফিক চৌধুরী  » «  

বাংলাদেশ ব্যাংক ক্লাবর নতুন নেতৃত্বে সভাপতি ওয়ারিছ, সেক্রেটারি কাজী করিমুজ্জামান

সিলেটপোস্ট ডেস্ক::বাংলাদেশ ব্যাংক ক্লাব, সিলেট’র নতুন নেতৃত্ব নির্বাচিত হয়েছে। এতে বিনা প্রতিদ্বন্দিতায় সভাপতি নির্বাচিত হয়েছেন হলুদ দলের মোঃ ওয়ারিছ উদ্দিন ও সাধারণ সম্পাদক নির্বাচিত হয়েছেন নীল দলের কাজী করিমুজ্জামান। নতুন পূর্ণাঙ্গ কমিটি ঘোষণা করেন প্রধান নির্বাচন কমিশনার কালিপদ রায়, সহকারী নির্বাচন কমিশনার মোঃ মঈন উদ্দিন ও মহিউদ্দিন জাহাঙ্গীর।

নব নির্বাচিত বাংলাদেশ ব্যাংক ক্লাব, সিলেট’র নতৃন নেতৃবৃন্দ হচ্ছেন, সভাপতি মোঃ ওয়ারিছ উদ্দিন, সহ-সভাপতি রান্টু চন্দ্র দাস, সাধারণ সম্পাদক কাজী করিমুজ্জামান, সহ সাধারণ সম্পাদক রনজিত চন্দ্র মালাকার, কোষাধ্যক্ষ মোঃ জাহেদুর রহমান দিপু, দপ্তর সম্পাদক মোঃ মোফাখখারুল ইসলাম, ক্রীড়া সম্পাদক (বহি.) প্রভাকর রায়, ক্রীড়া সম্পাদক (অভ্য.) মোঃ আব্দুল মোতালেব, সাহিত্য সম্পাদক মোহাম্মদ আতাউর রহমান, সাংস্কৃতিক সম্পাদক সুমী দাস, সদস্য মোঃ মাহমুদুল হাছান, তুষার পাল, শিউলি রানী দাস, মোঃ আক্কাছ ও মোঃ ফরহাদুর রহমান।

সম্প্রতি বিনা প্রতিদ্বন্দিতায় নির্বাচিত হওয়ার পর নব নির্বাচিত সভাপতি হলুদ দলের মোঃ ওয়ারিছ উদ্দিন ও সাধারণ সম্পাদক নীল দলের কাজী করিমুজ্জামান সকল সদস্যদের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করে সংগঠনের বৃহত্তর স্বার্থে তাদের ঐক্য ও ত্যাগের প্রশংসা করেন।তারা বলেন, এই ঐক্যই সংগঠনের প্রধান শক্তি। এই ঐক্য ধরে রেখেই আগামিতে আরো ও শক্তিশালী করার উদ্যোগ নেয়া হবে। এজন্য সকল সদস্যদের সর্বাত্মক সহযোগিতা কামনা করেন তারা।

সংবাদটি ভালো লাগলে শেয়াার করুন

সর্বশেষ সংবাদ

Developed by:

.