সংবাদ শিরোনাম
আন্দোলনকারীদের সঙ্গে পুলিশের সংঘর্ষ চলাকালে সিয়াম নামে এক তরুণ নিহত  » «   কোটা বৈষম্য বিরোধী আন্দোলনকারীদের পক্ষে বিক্ষোভের ঘোষণা হেফাজতে ইসলামের  » «   আগামীকাল সারাদেশে ‘কমপ্লিট শাটডাউন’কর্মসূচি ঘোষণা  » «   দোয়ারাবাজারে প্রকাশ্যে চলছে টিলা কাটার মহোৎসব! নিরব প্রশাসন  » «   মাদকের ভয়ালগ্রাস থেকে আমাদের সন্তানদের বাচাতে হবে- বিভাগীয় কমিশনার আহমদ ছিদ্দীকী  » «   আরিফ হত্যা মামলায় ৩৬নং ওয়ার্ড কাউন্সিলর নিপু কারাগারে  » «   ধর্মপাশার মুগরাইন হাওরে গোসল করতে নেমে ডুবে শাশুড়ি ও তার অন্তঃসত্ত্বা পুত্রবধূর মৃত্য  » «   তৃতীয় দফা বন্যার মুখোমুখি সুনামগঞ্জের হাওরপাড়ের লাখ লাখ মানুষজন  » «   বন্যায়ও থেমে নেই ভারত থেকে অবৈধভাবে আসা চিনির চোরাচালান  » «   সিলেটে নতুন পুলিশ সুপার এর যোগদান  » «   র‌্যাব সদস্যরা দেশের যেকোন সংকটময় মূহুূর্তে সব সময়ই জনগনের পাশে থেকে কাজ করে যাচ্ছে -র‌্যাব মহাপরিচালক  » «   সার্বক্ষণিক নিরাপত্তার জন্য একজন গানম্যান নিয়োগ পেলেন ব্যারিস্টার সুমন  » «   গুজব আতঙ্কে গোলাপগঞ্জে ছেলে ধরা সন্দেহে বুদ্ধিপ্রতিবন্ধী যুবককে গণপিটুনি দিয়ে পুলিশে সোপর্দ  » «   সুনামগঞ্জে শ্রী শ্রী জগন্নাথ দেবের রথযাত্রা উৎসব উপলক্ষে শোভাযাত্রা অনুষ্ঠিত  » «   কৃষকরা এ দেশের প্রাণ: প্রতিমন্ত্রী শফিক চৌধুরী  » «  

জেলা প্রশাসকের সাথে মুক্তিযোদ্ধদের বৈঠক

সিলেটপোস্ট ডেস্ক::মুক্তিযোদ্ধা সংসদ সিলেট জেলা ইউনিট কার্য্যালয়সহ সকল উপজেলা ও থানা ইউনিটকার্যালয় সকল মুক্তিযোদ্ধার ব্যবহারের জন্যে উন্মুক্ত করে দেবার আহবান জানিয়েছেন সিলেটের সম্মিলিত মুক্তিযোদ্ধা সংসদের নেতৃবৃন্দ। আজ সোমবার  সিলেটের নবাগত জেলা প্রশাসক শেখ রাসেল হাসানের সাথে সাক্ষাৎকালে তারা এ আহবান জানান।
সম্মিলিত মুক্তিযোদ্ধা সংসদের আহবায়ক ও মুক্তিযোদ্ধা সংসদ সিলেট জেলা ইউনিটের সাবেক ভারপ্রাপ্ত কমান্ডার বীর মুক্তিযোদ্ধা লুৎফুর রহমান লেবু ও মুক্তিযোদ্ধা সংসদ সিলেট সদর উপজেলা ইউনিটের সাবেক ভারপ্রাপ্ত কমান্ডার আলহাজ¦ ইরশাদ আলীর নেতৃত্বে মুক্তিযোদ্ধাদের এ প্রতিনিধিদল জেলা প্রশাসকের সাথে সাক্ষাৎ করেন।
সাক্ষাৎকালে মুক্তিযোদ্ধারা জানান, মুক্তিযোদ্ধা সংসদ অফিস বন্ধ হওয়ার পর জেলা প্রশাসক-এর দায়িত্বে নিযুক্ত হন। সাবেক জেলা প্রশাসক সকল মুক্তিযোদ্ধার প্রতি সম্মান দেখিয়ে সবাইকে কার্য্যালয় ব্যবহারের অনুমতি প্রদান করেন। মুক্তিযোদ্ধা সংসদ সিলেট জেলা ইউনিট কার্য্যালয়ে আজ (সোমবার) সম্মিলিত মুক্তিযোদ্ধা সংসদের সভা আয়োজনের কর্মসূচি ছিলো। কিন্তু মুক্তিযোদ্ধা সংসদ কার্যালয় বন্ধ থাকায় আগত মুক্তিযোদ্ধারা কষ্ট পায়।

মুক্তিযোদ্ধা নেতৃবৃন্দ জেলা প্রশাসককে জানান, সিলেট সদর মুক্তিযোদ্ধা সংসদ প্রতিষ্ঠার পর থেকে জিন্দাবাজারস্থ মুক্তিযোদ্ধা সংসদ কার্যালয় তারা ব্যবহার করে আসছেন, কিন্তু বর্তমানে তারা কার্যালয় ব্যবহার করতে পারছেন না। নেতৃবৃন্দ সিলেট সদর মুক্তিযোদ্ধা সংসদ কার্য্যালয় স্থাপনে ব্যবস্থা গ্রহণের জন্যে জেলা প্রশাসকের প্রতি আহবান জানান। এসময় জেলা প্রশাসক অত্যন্ত ধৈর্য্য সহকারে তাদের বক্তব্য শুনেন। তিনি বলেন, মুক্তিযোদ্ধারা জাতির শ্রেষ্ঠ সন্তান, তাদেরকে যথাযথ সম্মান প্রদর্শণ ও তাদের কল্যাণে সরকার সবসময় বদ্ধ পরিকর। তিনি মুক্তিযোদ্ধা নেতৃবৃন্দকে অফিস ব্যবহারে সরকারের নির্দেশনা অনুযায়ী প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণের আশ^াস প্রদান করেন।

এসময় মুক্তিযোদ্ধাদের মধ্যে উপস্থিত ছিলেন মুক্তিযোদ্ধা সংসদ সিলেট জেলা কমান্ডের সাবেক সাংগঠনিক কমান্ডার তোতা মিয়া, সাবেক সহকারী কমান্ডার মো. সুরুজ আলী, সাবেক অর্থ কমান্ডার সোয়েব আহমদ, সিলেট সদর উপজেলা ইউনিট কমান্ডের সাবেক অর্থ কমান্ডার রইস আলী, সাবেক সাংগঠনিক কমান্ডার মতছির আলী, কমিটির সদস্য কলমদর আলী, সদস্য হারুন রশীদ, সদস্য কছির মিয়া প্রমুখ।

সংবাদটি ভালো লাগলে শেয়াার করুন

সর্বশেষ সংবাদ

Developed by:

.