সংবাদ শিরোনাম
আন্দোলনকারীদের সঙ্গে পুলিশের সংঘর্ষ চলাকালে সিয়াম নামে এক তরুণ নিহত  » «   কোটা বৈষম্য বিরোধী আন্দোলনকারীদের পক্ষে বিক্ষোভের ঘোষণা হেফাজতে ইসলামের  » «   আগামীকাল সারাদেশে ‘কমপ্লিট শাটডাউন’কর্মসূচি ঘোষণা  » «   দোয়ারাবাজারে প্রকাশ্যে চলছে টিলা কাটার মহোৎসব! নিরব প্রশাসন  » «   মাদকের ভয়ালগ্রাস থেকে আমাদের সন্তানদের বাচাতে হবে- বিভাগীয় কমিশনার আহমদ ছিদ্দীকী  » «   আরিফ হত্যা মামলায় ৩৬নং ওয়ার্ড কাউন্সিলর নিপু কারাগারে  » «   ধর্মপাশার মুগরাইন হাওরে গোসল করতে নেমে ডুবে শাশুড়ি ও তার অন্তঃসত্ত্বা পুত্রবধূর মৃত্য  » «   তৃতীয় দফা বন্যার মুখোমুখি সুনামগঞ্জের হাওরপাড়ের লাখ লাখ মানুষজন  » «   বন্যায়ও থেমে নেই ভারত থেকে অবৈধভাবে আসা চিনির চোরাচালান  » «   সিলেটে নতুন পুলিশ সুপার এর যোগদান  » «   র‌্যাব সদস্যরা দেশের যেকোন সংকটময় মূহুূর্তে সব সময়ই জনগনের পাশে থেকে কাজ করে যাচ্ছে -র‌্যাব মহাপরিচালক  » «   সার্বক্ষণিক নিরাপত্তার জন্য একজন গানম্যান নিয়োগ পেলেন ব্যারিস্টার সুমন  » «   গুজব আতঙ্কে গোলাপগঞ্জে ছেলে ধরা সন্দেহে বুদ্ধিপ্রতিবন্ধী যুবককে গণপিটুনি দিয়ে পুলিশে সোপর্দ  » «   সুনামগঞ্জে শ্রী শ্রী জগন্নাথ দেবের রথযাত্রা উৎসব উপলক্ষে শোভাযাত্রা অনুষ্ঠিত  » «   কৃষকরা এ দেশের প্রাণ: প্রতিমন্ত্রী শফিক চৌধুরী  » «  

দোয়ারাবাজারে বেড়াতে এসে মর্মান্তিক সড়ক দুর্ঘটনায় যুবকের মৃত্যু

দোয়ারাবাজার(সুনামগঞ্জ) প্রতিনিধি::সুনামগঞ্জের দোয়ারাবাজার উপজেলার বাংলাবাজার ইউনিয়নের সীমান্তে বাঁশতলা হকনগর শহীদ স্মৃতিসৌধ পর্যটন এলাকায় বেড়াতে এসে মর্মান্তিক সড়ক দুর্ঘটনায় এখলাছ উদ্দিন (২৮) নামে এক মোটরসাইকেল আরোহীর মৃত্যু হয়েছে।
শুক্রবার (৮ সেপ্টেম্বর) বিকেলে দোয়ারাবাজার উপজেলার বাংলাবাজার সড়কের টেবলাই বাজার এলাকায় মর্মান্তিক এই দূর্ঘটনাটি ঘটে।নিহত এখলাছ উদ্দিন ছাতক উপজেলার চর মহল্লা ইউনিয়নের মাধ্যমচর গ্রামের জাহির উদ্দিনের ছেলে।দূর্ঘটনায় অপর আরোহী গুরুতর আহত হয়ে চিকিৎসাধীন আছেন।
পথচারীরা তাদেরকে উদ্ধার করে দোয়ারাবাজার উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স পাঠান। সেখানে যাওয়ার পর এখলাছ উদ্দিন মৃত্যুবরণ করেন।
প্রত্যক্ষদর্শী ও পুলিশ সূত্রে জানা যায়, বাঁশতলা হকনগর শহীদ স্মৃতিসৌধ পর্যটন এলাকায় মোটরসাইকেলে চড়ে বেড়াতে যান তারা। বিকেলে বাড়ি ফেরার পথে দোয়ারাবাজার-বাংলাবাজার সড়কে টেবলাই বাজার এলাকায় দুটি মোটরসাইকে মুখামুখি সংঘর্ষ লেগে মর্মান্তিক দূর্ঘটনার শিকার হন তারা।
দোয়ারাবাজার থানার এসআই আসলাম হোসেন ও সম্রাজ মিয়া ঘটনাস্থল পরিদর্শন করেছেন।
দোয়ারাবাজার থানার অফিসার ইনচার্জ (ওসি) বদরুল হাসান হতাহতের বিষয়টি নিশ্চিত করেছেন।
সংবাদটি ভালো লাগলে শেয়াার করুন

সর্বশেষ সংবাদ

Developed by:

.