সংবাদ শিরোনাম
দোয়ারাবাজারে একে একে ডুবছে ঘরবাড়ি ও রাস্তাঘাট,পুকুর  » «   সবাইকে ঈদের শুভেচ্ছা জানিয়েছেন মানবাধিকার ও অনুসন্ধান কল্যাণ সোসাইটি’র সভাপতি শেখ লুৎফুর  » «   ওসমানীনগরে বন্যা আশ্রয়কেন্দ্রে ২শতাধিক বাসিন্দা উপজেলা প্রশাসনের তালিকায় মাত্র ৪৩জন  » «   ওসমানীনগরে কুশিয়ারা নদীতে অবৈধ বালু উত্তোলন ঝুঁকিতে ড্রাইক ও গ্রাম  » «   সিলেটের বিভিন্ন স্থান থেকে চোরাই মোবাইল সিন্ডিকেটের ৬ জন সদস্য র‌্যাব-৯ এর হাতে গ্রেফতার  » «   করিম উল্লাহ মার্কেট থেকে বিপুল পরিমাণ মোবাইলসহ ৬ জন গ্রেফতার  » «   ঈদকে সামনে রেখে নবীগঞ্জে জমে উঠেছে জমজমাট পশুর হাট!  » «   শিশুদের সুপ্ত মেধা বিকাশে প্রতিযোগিতা আয়োজনের বিকল্প নেই: শেখ রাসেল হাসান  » «   মেজরটিলায় টিলা ধসে হতাহতের ঘটনায় সিলেট মহানগর বিএনপির শোক  » «   দেশের স্বাস্থ্য খাতের উন্নয়নে শহীদ জিয়া দূরদর্শী অবদান রেখেছিলেন-অধ্যাপক ডা. এ জেড এম জাহিদ  » «   ডামি সরকারের ডামি বাজেট জনগণ প্রত্যাখ্যান করেছে-বিএনপি  » «   গোয়ালাবাজার থেকে খাদিম পুর রোডের রাস্তার দুই পাশে গাছ হেলে পড়ায় দুর্ঘটনার আশঙ্কা  » «   আলোকিত দেশ গড়তে শিক্ষার্থীদেরকে আদর্শবান হতে হবে: প্রতিমন্ত্রী শফিক চৌধুরী  » «   মরহুম প্রেসিডেন্ট জিয়াউর রহমানের মৃত্যুবার্ষিকীতে সিলেট মহানগর বিএনপির খাদ্য বিতরণ  » «   ইতিহাস বিকৃত করে মানুষের হৃদয় থেকে শহীদ জিয়ার নাম মুছে ফেলা যাবে না  » «  

ওসমানী মেডিকেলের চতুর্থ শ্রেনীর ২০জন কর্মচারীকে বিদায় সংবর্ধনা

সিলেটপোস্ট ডেস্ক::রোগীর সেবায় আরো আন্তরিক হতে কর্মচারীদের প্রতি আহ্বান জানিয়েছেন ওসমানী হাসপাতালের পরিচালক ব্রিগিডিয়ার জেনারেল মাহবুবুর রহমান ভূঁইয়া। তিনি বলেন, মানুষের সেবা করা একটি ইবাদত। হাসপাতালের কাজে যে ফাঁকি দিবে আল্লাহ পাক তাকে ছাড় দিবেন না। আপনার যারা মানুষের সেবা করে অবসরে গেছেন সিলেটবাসী আপনাদের নাম স্বর্ণকারে লিখে রাখবেন। আপনারা হাসপাতালে সেবা দিয়ে গেছেন এখন থেকে আমরা আপনাদের সেবা দিবো। পরিচালক আরও বলেন, অবসরে যাওয়া কর্মচারী ও তার স্ত্রীর সকল স্বাস্থ্য সেবা ফ্রি দিবে হাসপাতাল কর্তৃপক্ষ। তাই সবাই আন্তরিক হয়ে রোগীদের উন্নত সেবা নিশ্চিত করবেন।
মঙ্গলবার (১২ সেপ্টেম্বর) হাসপাতালের সেমিনার কক্ষে বাংলাদেশ চতুর্থ শ্রেনী সরকারি কর্মচারী সমিতি সিলেট এম এ জি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতাল শাখার সদ্য অবসরে যাওয়া ২০ জন কর্মচারীকে বিদায় সংবর্ধনা প্রদান করা হয়েছে। সংগঠনের সভাপতি আব্দুল জব্বারের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক রুবেল হোসেনের পরিচালনায় প্রধান অতিথির বক্তব্যে হাসপাতালের পরিচালক ব্রিগিডিয়ার জেনারেল মাহবুবুর রহমান ভূঁইয়া এসব কথাগুলো বলেন।
এসময় উপস্থিত ছিলেন হাসপাতালের উপ-পরিচালক ডা. সৌমিত্র চক্রবর্তী, সহকারী পরিচালক প্রশাসন ডা. আবুল কালাম আজাদ, সহকারী পরিচালক অর্থ মাহবুবুল আলম, সিনিয়র ষ্টোর অফিসার ডা. জলিল কায়সার খোকন, বিএনএ ওসমানী মেডিকেল কলেজ শাখার সাধারণ সম্পাদক ইসরাইল আলী সাদেক, তৃতীয় শ্রেণীর সভাপতি আবুল খয়ের চৌধুরী, সাধারণ সম্পাদক সাখাওয়াত হোসেন, সাইফুল মালেক, ওয়ার্ড মাস্টার রওশন হাবীব, ওয়ার্ড মাস্টার সোহেল রানা, ওয়ার্ড মাস্টার জীবন রায় দীপ।

অবসরে যাওয়া কর্মচারীরা হলেন, মো. আব্দুল শহীদ, মো. আলা উদ্দীন, লক্ষন চন্দ্র মজুমদার, মো. ফারুক মিয়া, মো. আমির হোসেন, মো. আব্দুল আজিজ, মো. কামরুল হোসেন, মো. আব্দুল মুকিদ চৌধুরী, মো. আব্দুল কুদ্দুছ (২), মো. মুহিবুর রহমান (১), জ্যোতি মোহন কর, নারায়ণ চন্দ্র দাস, সাজনা বেগম, গোলাম ছারোয়ার (প্রয়াত), মো. ছালেক মিয়া, আনোয়ারা বেগম, আলকাছ আলী, মোঃ ইলিয়াছ মিয়া প্রমুখ।

সংবাদটি ভালো লাগলে শেয়াার করুন

সর্বশেষ সংবাদ

Developed by:

.