সংবাদ শিরোনাম
কোটা আন্দোলন ঘিরে সংঘর্ষে গুলিবিদ্ধ আরও ২ শিক্ষার্থীর মৃত্যু  » «   সিলেটে আজ সন্ধ্যা ৬টা থেকে পরদিন ভোর ৬টা পর্যন্ত কারফিউ  » «   আগামী ২৮ জুলাই পর্যন্ত আপাতত ফেসবুকসহ সব ধরনের সামাজিক যোগাযোগ মাধ্যমও বন্ধ থাকবে-প্রতিমন্ত্রী পলক  » «   আন্দোলনকারীদের সঙ্গে পুলিশের সংঘর্ষ চলাকালে সিয়াম নামে এক তরুণ নিহত  » «   কোটা বৈষম্য বিরোধী আন্দোলনকারীদের পক্ষে বিক্ষোভের ঘোষণা হেফাজতে ইসলামের  » «   আগামীকাল সারাদেশে ‘কমপ্লিট শাটডাউন’কর্মসূচি ঘোষণা  » «   দোয়ারাবাজারে প্রকাশ্যে চলছে টিলা কাটার মহোৎসব! নিরব প্রশাসন  » «   মাদকের ভয়ালগ্রাস থেকে আমাদের সন্তানদের বাচাতে হবে- বিভাগীয় কমিশনার আহমদ ছিদ্দীকী  » «   আরিফ হত্যা মামলায় ৩৬নং ওয়ার্ড কাউন্সিলর নিপু কারাগারে  » «   ধর্মপাশার মুগরাইন হাওরে গোসল করতে নেমে ডুবে শাশুড়ি ও তার অন্তঃসত্ত্বা পুত্রবধূর মৃত্য  » «   তৃতীয় দফা বন্যার মুখোমুখি সুনামগঞ্জের হাওরপাড়ের লাখ লাখ মানুষজন  » «   বন্যায়ও থেমে নেই ভারত থেকে অবৈধভাবে আসা চিনির চোরাচালান  » «   সিলেটে নতুন পুলিশ সুপার এর যোগদান  » «   র‌্যাব সদস্যরা দেশের যেকোন সংকটময় মূহুূর্তে সব সময়ই জনগনের পাশে থেকে কাজ করে যাচ্ছে -র‌্যাব মহাপরিচালক  » «   সার্বক্ষণিক নিরাপত্তার জন্য একজন গানম্যান নিয়োগ পেলেন ব্যারিস্টার সুমন  » «  

ফ্রান্সের প্যারিসে সেরা ক্রীড়া সংগঠক সম্মাননা পেলেন শাহ আলম

মোঃবিলাল উদ্দিন,কুয়েত প্রতিনিধি::ফ্রান্সের জনপ্রিয় নিউজ পোর্টাল নবকণ্ঠ ডট কমের আয়োজনে এক সংবর্ধনা অনুষ্ঠানে সেরা ক্রীড়া সংগঠকের সম্মাননা পেয়েছেন শাহ গ্রুপের চেয়ারম্যান সাত্তার আলী সুমন ( শাহ আলম )।

ফ্রান্সে বাংলাদেশের ক্রিকেটকে এগিয়ে নিয়ে যেতে অনেক আগে থেকেই সর্বোচ্চ প্রচেষ্টা চালিয়ে যাচ্ছেন এই ক্রীড়ামোদী মানুষটি।
গত শুক্রবার ফ্রান্সের রাজধানী প্যারিসের স্থানীয় একটি অভিজাত রেস্টুরেন্টে এ সংবর্ধনা অনুষ্ঠানের আয়োজন করা হয়। অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশের যমুনা টেলিভিশনের সিইও ফাহিম আহমেদ।
নবকণ্ঠ সম্পাদক আবু তাহিরের সভাপতিত্বে অনুষ্ঠানটি উপস্থাপনা করেন সাংবাদিক মোহাম্মদ লুৎফুর রহমান বাবু। অনুষ্ঠানে জনাব সাত্তার আলী সুমন ( শাহ আলম ) তার বক্তব্য প্রদানকালে প্রথমেই অনুষ্ঠানের আয়োজকদের ধন্যবাদ জানান। এসময় তিনি কৃতজ্ঞতা জানিয়ে বলেন যে, এমন সম্মাননায় ভূষিত হয়ে তিনি অত্যন্ত আনন্দিত।

এছাড়াও তিনি তরুণদের নিয়ে আশাবাদ ব্যক্ত করে বলেন যে, বিশ্বে অনেক কিছুই সম্ভব হয়েছে তরুণদের হাত ধরে। তাই তিনি স্বপ্ন দেখেন যে, ফ্রান্সের বাংলাদেশি তরুণরাও একদিন বাংলাদেশকে অনেক দূর এগিয়ে নিয়ে যাবে। তিনি প্রতিশ্রুতি প্রদান করেন যে, ফ্রান্সের ক্রিকেট ও ক্রিকেটারদের কল্যাণে তিনি ও তার প্রতিষ্ঠান শাহ গ্রুপ সর্বদা চেষ্টা করবেন।

অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন ফ্রান্স আওয়ামী লীগের সাধারণ সম্পাদক দিলওয়ার হোসেন কয়েছ। বক্তব্য প্রদানকালে তিনি ফ্রান্সে বাংলাদেশের ক্রিকেট সহ অন্যান্য সকল ক্রীড়া সংশ্লিষ্ট কাজে সহায়তা করার জন্য জনাব শাহ আলমকে আন্তরিক ধন্যবাদ জ্ঞাপন করেন।

এছাড়াও অনুষ্ঠানে আরো বক্তব্য রাখেন ফ্রান্স আওয়ামী লীগের সহ সভাপতি মঞ্জুরুল হাসান চৌধুরী সেলিম, অল ইউরোপিয়ান বাংলা প্রেস ক্লাবের সাধারণ সম্পাদক জাকির হোসেন সুমন, ব্যবসায়ী হেলাল আহমেদ সহ আরো অনেকে।
উল্লেখ্য, সম্প্রতি ফ্রান্সে আইসিসি ওয়ানডে বিশ্বকাপ ট্রফি উন্মোচন অনুষ্ঠান অনুষ্ঠিত হয় বিশ্ববিখ্যাত আইফেল টাওয়ারের সুউচ্চতায় অবস্থিত একটি অভিজাত রেস্টুরেন্টে।

আর এই অনুষ্ঠান আয়োজনে অনেক বড় ভূমিকা রাখেন জনাব শাহ আলম এবং তাঁর প্রতিষ্ঠান শাহ গ্রুপ। বিদেশের মাটিতে এমন গুরুত্বপূর্ণ আয়োজনে তার ভূমিকা বাংলাদেশকে ও এক অন্যন্য উচ্চতায় নিয়ে গেছেন বলে মতামত কমিউনিটির।
এছাড়াও আরো উপস্থিত ছিলেন ফ্রান্সে অবস্থিত বাংলাদেশি বিভিন্ন ক্রিকেট ক্লাবের সভাপতি, সাধারণ সম্পাদক সহ অন্যান্য নেতাবৃন্দ এবং ক্রীড়া প্রেমীরা।

সংবাদটি ভালো লাগলে শেয়াার করুন

সর্বশেষ সংবাদ

Developed by:

.