সংবাদ শিরোনাম
কোটা আন্দোলন ঘিরে সংঘর্ষে গুলিবিদ্ধ আরও ২ শিক্ষার্থীর মৃত্যু  » «   সিলেটে আজ সন্ধ্যা ৬টা থেকে পরদিন ভোর ৬টা পর্যন্ত কারফিউ  » «   আগামী ২৮ জুলাই পর্যন্ত আপাতত ফেসবুকসহ সব ধরনের সামাজিক যোগাযোগ মাধ্যমও বন্ধ থাকবে-প্রতিমন্ত্রী পলক  » «   আন্দোলনকারীদের সঙ্গে পুলিশের সংঘর্ষ চলাকালে সিয়াম নামে এক তরুণ নিহত  » «   কোটা বৈষম্য বিরোধী আন্দোলনকারীদের পক্ষে বিক্ষোভের ঘোষণা হেফাজতে ইসলামের  » «   আগামীকাল সারাদেশে ‘কমপ্লিট শাটডাউন’কর্মসূচি ঘোষণা  » «   দোয়ারাবাজারে প্রকাশ্যে চলছে টিলা কাটার মহোৎসব! নিরব প্রশাসন  » «   মাদকের ভয়ালগ্রাস থেকে আমাদের সন্তানদের বাচাতে হবে- বিভাগীয় কমিশনার আহমদ ছিদ্দীকী  » «   আরিফ হত্যা মামলায় ৩৬নং ওয়ার্ড কাউন্সিলর নিপু কারাগারে  » «   ধর্মপাশার মুগরাইন হাওরে গোসল করতে নেমে ডুবে শাশুড়ি ও তার অন্তঃসত্ত্বা পুত্রবধূর মৃত্য  » «   তৃতীয় দফা বন্যার মুখোমুখি সুনামগঞ্জের হাওরপাড়ের লাখ লাখ মানুষজন  » «   বন্যায়ও থেমে নেই ভারত থেকে অবৈধভাবে আসা চিনির চোরাচালান  » «   সিলেটে নতুন পুলিশ সুপার এর যোগদান  » «   র‌্যাব সদস্যরা দেশের যেকোন সংকটময় মূহুূর্তে সব সময়ই জনগনের পাশে থেকে কাজ করে যাচ্ছে -র‌্যাব মহাপরিচালক  » «   সার্বক্ষণিক নিরাপত্তার জন্য একজন গানম্যান নিয়োগ পেলেন ব্যারিস্টার সুমন  » «  

বালাগঞ্জে বেশী দামে দ্রব্যমূল্য বিক্রি করায় ২ জনে জরিমানা

হেলাল আহমদ, বালাগঞ্জ প্রতিনিধি::সিলেটের বালাগঞ্জের বোয়ালজুর বাজারে আকষ্মিকভাবে ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করে সরকারের নির্ধারিত দামের চেয়ে বেশী মূল্যে নিত্যপ্রয়োজনীয় দ্রব্যসামগ্রী বিক্রি এবং দোকানে দৃশ্যমান মূল্য তালিকা না থাকায় তিন ব্যবসায়ীকে জরিমানা করা হয়েছে।

বুধবার (২৭ সেপ্টেম্বর) বিকেলে বালাগঞ্জ উপজেলা সহকারী কমিশনার (ভূমি) সুমাইয়া ফেরদৌস অভিযান চালিয়ে বোয়ালজুর বাজারের দুইজন ব্যবসায়ীকে মোট ৪ হাজার টাকা জরিমানা করেন। তাদের বিরুদ্ধে ভেক্তা অধিকার আইনে অভিযান পরিচালনা করা হয়।

এ সময় উপস্তিত ছিলেন ভূমি অফিসের নাজির তৈয়বুর রহমান ও বালাগঞ্জ থানার একদল পুলিশ সদস্য এবং উৎসুক জনতা।

বালাগঞ্জ উপজেলা সহকারী কমিশনার (ভূমি) সুমাইয়া ফেরদৌস জানান, সরকার নির্ধারিত দামের চেয়ে বেশী মূল্যে নিত্যপ্রয়োজনীয় দ্রব্যসামগ্রী বিক্রি করায় দুইজন ব্যবসায়ী ভোক্তা অধিকার সংরক্ষণ আইন ২০০৯ এ মোট ৪ হাজার টাকা অর্থদণ্ড করা হয়। সরকার দেওয়া নির্ধারিত দাম না মানলে জেলসহ অর্থদণ্ডের বিধান প্রয়োগ করা হবে।

সংবাদটি ভালো লাগলে শেয়াার করুন

সর্বশেষ সংবাদ

Developed by:

.