সংবাদ শিরোনাম
দোয়ারাবাজারে একে একে ডুবছে ঘরবাড়ি ও রাস্তাঘাট,পুকুর  » «   সবাইকে ঈদের শুভেচ্ছা জানিয়েছেন মানবাধিকার ও অনুসন্ধান কল্যাণ সোসাইটি’র সভাপতি শেখ লুৎফুর  » «   ওসমানীনগরে বন্যা আশ্রয়কেন্দ্রে ২শতাধিক বাসিন্দা উপজেলা প্রশাসনের তালিকায় মাত্র ৪৩জন  » «   ওসমানীনগরে কুশিয়ারা নদীতে অবৈধ বালু উত্তোলন ঝুঁকিতে ড্রাইক ও গ্রাম  » «   সিলেটের বিভিন্ন স্থান থেকে চোরাই মোবাইল সিন্ডিকেটের ৬ জন সদস্য র‌্যাব-৯ এর হাতে গ্রেফতার  » «   করিম উল্লাহ মার্কেট থেকে বিপুল পরিমাণ মোবাইলসহ ৬ জন গ্রেফতার  » «   ঈদকে সামনে রেখে নবীগঞ্জে জমে উঠেছে জমজমাট পশুর হাট!  » «   শিশুদের সুপ্ত মেধা বিকাশে প্রতিযোগিতা আয়োজনের বিকল্প নেই: শেখ রাসেল হাসান  » «   মেজরটিলায় টিলা ধসে হতাহতের ঘটনায় সিলেট মহানগর বিএনপির শোক  » «   দেশের স্বাস্থ্য খাতের উন্নয়নে শহীদ জিয়া দূরদর্শী অবদান রেখেছিলেন-অধ্যাপক ডা. এ জেড এম জাহিদ  » «   ডামি সরকারের ডামি বাজেট জনগণ প্রত্যাখ্যান করেছে-বিএনপি  » «   গোয়ালাবাজার থেকে খাদিম পুর রোডের রাস্তার দুই পাশে গাছ হেলে পড়ায় দুর্ঘটনার আশঙ্কা  » «   আলোকিত দেশ গড়তে শিক্ষার্থীদেরকে আদর্শবান হতে হবে: প্রতিমন্ত্রী শফিক চৌধুরী  » «   মরহুম প্রেসিডেন্ট জিয়াউর রহমানের মৃত্যুবার্ষিকীতে সিলেট মহানগর বিএনপির খাদ্য বিতরণ  » «   ইতিহাস বিকৃত করে মানুষের হৃদয় থেকে শহীদ জিয়ার নাম মুছে ফেলা যাবে না  » «  

আগামী প্রজন্মকে একটি সুন্দর রাষ্ট্র উপহার দেওয়ার জন্য ভাবেন শেখ হাসিনা : এড. রনজিত সরকার

সিলেটপোস্ট ডেস্ক::সিলেট জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ও সুনামগঞ্জ-১ আসনের নৌকার মনোনয়ন প্রত্যাশী এডভোকেট রনজিত সরকার বলেছেন, বঙ্গবন্ধু কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনা স্বজন হারানোর ব্যথা ভুলে দেশকে সামনের দিকে এগিয়ে নিয়ে যাচ্ছেন। তার নেতৃত্বে বাংলাদেশ আজ অনন্য উচ্চতায় পৌঁছে গেছে। এখন বাংলাদেশ অর্থনৈতিক ও সামাজিক সব সূচকে উন্নয়নের রোল মডেল। তিনি আরো বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা ধ্বংস্তুপের ওপর দাঁড়িয়ে সৃষ্টির কথা ভাবেন। তিনি পরবর্তী নির্বাচন নিয়ে ভাবেন না, আগামী প্রজন্মকে একটি সুন্দর রাষ্ট্র উপহার দেওয়া নিয়ে তিনি সব সময় ভাবেন। শেখ হাসিনার কারণে বাংলাদেশের গণতন্ত্র শৃঙ্খলমুক্ত হয়েছে। ১৪ বছরের সফল নেত্রী শেখ হাসিনা এ দেশের রাজনীতির একটি ইতিহাস।

প্রতিদিনের ন্যায় দলীয় নেতাকর্মীদের সাথে নিয়ে শুক্রবার (২৯ সেপ্টেম্বর) তাহিরপুর উপজেলায় জামতলা বাজার, আনন্দ নগর, সুলেমানপুর, জয়পুর, গোলাবাড়ি, শিলানী তাহিরপুর, ভবানী পুর, রামসিংহপুর, জানাজাইল সহ বিভিন্ন গ্রামে ও বাজারে দিনব্যাপী পথসভা, উঠান বৈঠক ও বর্তমান প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা সরকারের উন্নয়নমূলক কার্মকান্ডের বিভিন্ন বিষয়ে প্রচার-প্রচারণাকালে উপরোক্ত কথাগুলো বলেন তিনি।

এসময় উপস্থিত ছিলেন- তাহিরপুর উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক আলমগীর খোকন,  এখলাছুর রহমান তারা, আনোয়ার হোসেন, সদস্য আজিজুল হক, তাহিরপুর সদর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি শাহিনুর তালুকদার, সাধারণ সম্পাদক বাবুল মিয়া, তাহিরপুর উপজেলা সেচ্ছাসেবক লীগের সহ সভাপতি সামায়ুন কবির, সাধারণ সম্পাদক ইমরান হোসেন বিপক, সাংগঠনিক সম্পাদক নুরুল হুদা, শ্রীপুর দক্ষিণ ইউনিয়ন আওয়ামী যুবলীগের সভাপতি ফজলুল হক, সাবেক সাধারণ সম্পাদক ওয়াদুদ মিয়া, বালীজুরী ইউনিয়ন আওয়ামী সেচ্ছাসেবক লীগের সভাপতি মহিবুর রহমান, বড়দল দক্ষিণ ইউনিয়ন যুবলীগের সাবেক সভাপতি আজহারুল ইসলাম, সুনামগঞ্জ জেলা ছাত্রলীগের সহ-সভাপতি রুমন মিয়া, দক্ষিণীপুর ইউনিয়ন  ছাত্রলীগের সহ-সভাপতি সোহাগীর, আকরামীন, জিল্লুর রহমান, যুগ্ম সাধারণ সম্পাদক লিমন প্রমুখ।

সংবাদটি ভালো লাগলে শেয়াার করুন

সর্বশেষ সংবাদ

Developed by:

.